Oscars 2022: স্মিথের স্ত্রীকে নিয়ে মজা, অস্কারের মঞ্চে সঞ্চালককে কষিয়ে চড় অভিনেতার

দর্শক আসনে বসে তাঁর স্ত্রীকে নিয়ে রসিকতা সহ্য করতে না পেরেই সোজাসুজি সঞ্চালক কমেডিয়ানকে চড় মেরে দিলেন স্মিথ।

Edited By: অনুসূয়া বন্দ্যোপাধ্যায় | Updated By: Mar 28, 2022, 04:22 PM IST
Oscars 2022: স্মিথের স্ত্রীকে নিয়ে মজা, অস্কারের মঞ্চে সঞ্চালককে কষিয়ে চড় অভিনেতার

নিজস্ব প্রতিবেদন: ৯৪তম অ্যাকাডেমি পুরস্কারের (Oscar 2022) মঞ্চে হঠাৎই পিন ড্রপ সাইলেন্স। একেবারে অদেখা মুহূর্ত। মঞ্চ কাঁপিয়ে দিল সপাটে একটি চড়, সৌজন্যে অভিনেতা উইল স্মিথ। ভাবছেন কী বলছি, হ্যাঁ ঠিক এমনটাই হল অস্কারের মঞ্চে। কমেডিয়ান ক্রিস রককে চড় কসিয়ে দিলেন অভিনেতা  স্মিথ (Will Smith)। দর্শক আসনে বসে তাঁর স্ত্রীকে নিয়ে রসিকতা সহ্য করতে না পেরেই সোজাসুজি সঞ্চালক কমেডিয়ানকে চড় মেরে দিলেন স্মিথ।

আরও পড়ুন:Oscars 2022: উইল স্মিথের প্রথম অস্কার, সেরা ছবি 'কোডা', জেনে নিন সম্পূর্ণ তালিকা

প্রায় সব পুরস্কারের মঞ্চেই দেখা যায় অনুষ্ঠান চলতে চলতে নানা ধরনের মজা করতে থাকেন সঞ্চালক। তেমনই স্মিথের স্ত্রী জা়ডা পিঙ্কেটকের উদ্যেশ্যে মজা করেই মন্তব্য করেন তিনি। এরপরই তুলকালাম। পরের ছবিটা খানিকটা এরকম। ক্রিস বলে ওঠেন °জি আই জেন’-এর সিক্যুয়েলের অপেক্ষায় রয়েছি আমি, ব্যস। সোজা মঞ্চে উঠে গিয়ে চড় কসান নায়ক।  কমেডিয়ান সঞ্চালক অবশ্য এমনটা আশা করেন নি। যদিও তিনি সামলে নিয়েছেন, নিজের মুখের হাসি বজায় রেখেছিলেন পুরো সময়টা।

আরও পড়ুন: Oscars 2022:Chris Rockকে চড় কষানোর পরই মঞ্চে উঠে কেঁদে ভাসালেন Will Smith..ক...

এখন কেন এই কথা বলায় এত চটে গেলেন স্মিথ? ‘জি আই জেন’-ছবিতে নায়িকার চরিত্রের মাথায় চুল কম থাকা নিয়ে চর্চা হয়েছিল। রিয়েল লাইফে স্মিথের স্ত্রী জাডার মাথাতেও চুল কম থাকায়ও রসিকতা হয় তাঁকে নিয়ে। এই দুর্বল জায়গায় আঘাতই মূল কারণ। এতে বেজায় চটে যান স্মিথ। চড় মেরেও রাগ কমেনি তার। চিৎকার করে দর্শক আসন থেকেই স্মিথ বলতে থাকেন ‘তোমার কথা থেকে আমার স্ত্রীকে দূরে রাখো।’, এছাড়া কিছু অশালীন ভাষাও প্রয়োগ করেন স্মিথ, কিছুক্ষণের জন্য সবটা সাজানো মনে হলেও আসলে তা নয়। পরে তা স্পষ্ট হয়। যদিও এর পর ‘কিং রিচার্ড’ ছবির জন্য শ্রেষ্ঠ অভিনেতার পুরস্কার পান স্মিথ। সে ঘোষণাও করেছেন সঞ্চালক নিজেই। সেই সময় মেজাজ হারিয়ে এই ঘটনার জন্য ক্রিসের কাছে ক্ষমাও চান স্মিথ। সবমিলিয়ে অস্কারের মঞ্চে এক অদেখা মুহূর্তের সাক্ষী থাকলেন দর্শক।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.