Gadar 2 | Sunny Deol | Viral Video: 'একবার এখানে আসুক!', 'গদর ২'-এ সানির কাণ্ড দেখে চটে লাল পাকিস্তানিরা, ভাইরাল রিভিউ

Gadar 2 Pakistani Review: সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলেই দেখা যাচ্ছে ‘গদর ২’-এর একাধিক রিভিউ, তবে এর মধ্যে ভাইরাল একটি ভিডিয়ো। যে ভিডিয়োতে দেখা যাচ্ছে এই ছবি সম্পর্কে পাকিস্তানিরা নিজেদের মতামত দিচ্ছে। তবে ভিডিয়োটি দেখে হাসির রোল উঠেছে নেটপাড়ায়।  

Updated By: Aug 18, 2023, 08:15 PM IST
Gadar 2 | Sunny Deol | Viral Video: 'একবার এখানে আসুক!', 'গদর ২'-এ সানির কাণ্ড দেখে চটে লাল পাকিস্তানিরা, ভাইরাল রিভিউ

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বক্স অফিসে ঝড় তুলেছে সানি দেওল(Sunny Deol) ও আমিশা প্যাটেল(Ameesha Patel) অভিনীত ছবি ‘গদর ২’(Gadar 2)। এক সপ্তাহেই এই ছবি ছুঁয়েছে ২৫০ কোটির গন্ডি। এই ছবি নিয়ে শুধুমাত্র ভারতেই কথা হচ্ছে না, এই ছবি নিয়ে কথা হচ্ছে পাকিস্তানেও(Pakistan)। সত্যিই তাই। পাকিস্তানেও এই ছবি নিয়ে চলছে কথাবার্তা। সেরকমই একটি ভিডিয়ো ভাইরাল(Viral Video) হয়েছে নেটপাড়ায়, যে ভিডিয়োটি এক নেটিজেন শ্যুট করেছেন পাকিস্তানের একটি বাজারে।

আরও পড়ুন- Sushant Singh Rajput: সুশান্তকে নিয়ে তৈরি ছবিতে আপত্তিকর মন্তব্য! দিল্লি হাইকোর্টে প্রয়াত অভিনেতার বাবা...

সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিয়ো ঘুরছে, সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে, এক রিপোর্টার পাকিস্তানের একটি বাজারের কিছু আমজনতাকে গদর ২-এর ভিডিয়ো দেখাচ্ছে ও সেই ভিডিয়ো দেখিয়ে সানি দেওলের চরিত্রটি সম্পর্কে বেশ কিছু প্রশ্ন করছেন। ভিডিয়োতে দেখা যাচ্ছে, পাকিস্তানে গিয়ে সেখানকার মানুষদের তুমুল মারধর করছেন সানি দেওল ওরফে তারা সিং। সেই ভিডিয়ো দেখে এক পাকিস্তানি বলছেন, ‘সানি দেওলকেও ধরে মারা উচিত কিন্তু কে এই হিম্মত করবে, বলুন।’

অন্য এক ব্যক্তির মুখে আবার শোনা গেল অন্য সুর। তিনি আবার সানিকে হুমকি দিতেও পিছপা হলেন না। এক পাকিস্তানি বললেন, ‘এটা তো সিনেমায় দেখাচ্ছে। একবার এখানে আসুক, তাহলে আমরা বোঝাবো। এখানে অর্থাৎ পাকিস্তানের ছোট ছোট বাচ্চারাও অনেক বাহাদুর’। অন্য এক ব্যক্তি বলেই বসলেন, সানি এলে তিনি লড়তে রাজি। রিপোর্টার তাঁকে মনে করিয়ে দেন যে সানি দেওলের কিন্তু ‘ঢাই কিলো কা হাত’। তখন সেই ব্যক্তি আরও বলেন, ‘সে তো মিথ্যে কথা বলছে। এখানে এলে ঐ হাতে কিছু হবে না। মেকআপ করে সিক্স প্যাক বানিয়েছে। শেষ করে দেব। একবার পাঠাও ওকে।’

আরও পড়ুন- Pori Moni | Sariful Razz: দাম্পত্য কলহের ইতি! পরীমণির বাড়িতে ফিরলেন রাজ...

শুধু পাকিস্তানেই নয়, ভারতেও ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে সেই ভিডিয়ো। অন্যদিকে প্রতিদিনই নানা কারণে খবরের শিরোনামে উঠে আসছে এই ছবির কথা বা সানি দেওলের। বৃহস্পতিবার এয়ারপোর্টে এক অনুরাগীর সঙ্গে দুর্বব্যবহারের কারণে তুমুল ট্রোলের মুখে পড়েন সানি দেওল। একটি ভিডিয়োতে দেখা যায় যে এক অনুরাগী সানির সঙ্গে সেলফি তুলতে আসলে সানি বিরক্ত হন। সেই ভিডিয়ো দেখে চটে লাল নেটিজেনরা।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.