Pori Moni | Sariful Razz: দাম্পত্য কলহের ইতি! পরীমণির বাড়িতে ফিরলেন রাজ...

Pori Moni: পরীমণি জানিয়ে দিয়েছিলেন যে আর যাই হোক, রাজের সঙ্গে আর সংসার করবেন না তিনি। এর মাঝে কেটে গেছে বেশ কিছু সময়। মান-অভিমানের বরফও গলেছে বেশ কিছুটা। সম্পর্কের দূরত্ব ঘুচিয়ে আবারও এক হলেন তারকা দম্পতি শরিফুল রাজ এবং পরীমণি। যে রাজ রাগে জিনিসপত্র নিয়ে বেরিয়ে গিয়েছিলেন সংসার থেকে। তিনি আবার নতুন করে থাকতে শুরু করেন স্ত্রী ও সন্তানের সঙ্গে।

Updated By: Aug 18, 2023, 02:44 PM IST
Pori Moni | Sariful Razz: দাম্পত্য কলহের ইতি! পরীমণির বাড়িতে ফিরলেন রাজ...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ঠিক তিন মাস আগে পরীমণির (Pori Moni) বাড়ি থেকে নিজের যাবতীয় জিনিসপত্র সঙ্গে নিয়ে বেরিয়ে গিয়েছিলেন তাঁর স্বামী শরিফুল রাজ(Sariful Razz)। এবার ফের দাম্পত্য কলহ ভুলে পরী ও সন্তান রাজ্যের সঙ্গে একসঙ্গে থাকা শুরু করলেন অভিনেতা। বৃহস্পতিবার প্রকাশ্যে এসেছিল তাঁদের ফের কাছে আসার খবর। এরপরেই জানা যাচ্ছে যে ইতোমধ্যেই পরীমণির ঢাকার(Dhaka) বসুন্ধরার বাড়িতে ফিরে এসেছেন রাজ। আপাতত ছেলের সঙ্গেই সময় কাটাতে মত্ত অভিনেতা।

আরও পড়ুন- Dev| Mithun| Soham: সোহমের প্রযোজনায় ফের একসঙ্গে দেব-মিঠুন?

বাংলাদেশের সংবাদমাধ্যমে শরিফুল রাজ জানান যে ‘আমি এখন বসুন্ধরার বাসায়। আমি ও পরীমনি একসঙ্গেই আছি। গত রাতে বাসায় ফিরেছি। ঠিকঠাক আছি, ভালো আছি। বাবুকে সময় দিচ্ছি। রাজ্যের সঙ্গে খেলা করছি, সময় দিচ্ছি। অনেক দিন পর ওকে ভালোমতো কাছে পেয়েছি। রাজ্যও আমাকে  কাছে পেয়ে খুবই মজা করছে, হাসছে, খেলছে।’

বুধবার অর্থাৎ ১৬ আগস্ট একসঙ্গে একমাত্র সন্তান রাজ্যের জন্মদিন পালন করতে দেখা যায় রাজ ও পরীমণিকে।সোশ্যাল মিডিয়ার একটি পোস্টে দেখা যায় এক প্রযোজনা সংস্থার অফিসে রাজ্যর জন্মদিন উদযাপন করছেন এই জুটি। শোনা যাচ্ছে, তাদের মুখে ফের হাসি ফোটালেন সংগীতশিল্পী দম্পতি কৌশিক হোসেন তাপস ও ফারজানা মুন্নী। অনেকের মতে, তাপসই রাজ-পরীর আপস করিয়েছেন! তাপসের পোস্টে দেখা যায় বেশ কয়েকটি ছবি, যেখানে একটি ছবিতে রাজকে জড়িয়ে ধরতে দেখা গেছে পরীমণিকে। ভিডিয়োতে দেখা গেছে, সন্তানকে কোলে নিয়ে রাজের পাশে বসে গান গাইছেন পরী। এরপর ছেলেকে নিয়ে জন্মদিনের কেকও কেটেছেন।

আরও পড়ুন-Unmesh Ganguly | Web Series: ‘ঘোতন’-এর ভাগ্যে জোটেনি প্রযোজক! চাঁদা তুলে তৈরি হচ্ছে ওয়েব সিরিজ ‘ভাগ্যলক্ষ্মী বাম্পার’

গত ১০ আগস্ট ‘রাজ্য’র প্রথম জন্মদিনে কোথাও দেখা যায়নি বাবা শরিফুল রাজকে। অনেকেই ভেবেছিলেন তিনি দেশের বাইরে তবে সম্প্রতি জানা যায়, ছেলের জন্মদিনে বাংলাদেশেই ছিলেন তিনি কিন্তু তাঁর ফোন বন্ধ ছিল। জন্মদিনের আগের রাতে পরীর বাড়িতে গিয়ে ছেলের সঙ্গে দেখা করেন রাজ। কলকাতা থেকে নিয়ে আসা উপহার ছেলের হাতে তুলে দেন। একমাত্র সন্তান রাজ্যের কথা ভেবেই বিবাদ ভুলে এক হলেন পরীমণি ও শরিফুল রাজ।

রাজকে বলতে শোনা যায় যে, ‘পরীকে আমি বিয়ে করেছি, বউয়ের সঙ্গে সম্পর্কটাই আগে। আসলে পরী সব ছেড়ে সন্তানকে নিয়ে সবসময় সেলিব্রেশন করে, করছে- আমার কাছে এটি ভালো লাগে। পরীকে তার জীবনের সুন্দর ও আনন্দের একটি উপহার সন্তান রাজ্যকে দিতে পেরেছি। আমার জন্য যা আনন্দের ও গর্বের। ছেলের জন্য হলেও জীবনটা ঠিক করতে হবে আমার। সে এখন বড় হচ্ছে। পাঁচ-ছয় বছর পর সে ভালোভাবে চলাফেরা করবে, কথা বলবে। ওকে একটা সুন্দর জীবন উপহার দিতে চাই।’

আরও পড়ুন- EXCLUSIVE | Sunidhi Nayak: 'সন্ধ্যাতারা'র কৃতজ্ঞতায় কবীর সুমন, সুনিধির স্বপ্নে রহমান-অরিজিৎ

প্রসঙ্গত, ২০২১ সালে গিয়াসউদ্দিন সেলিমের ‘গুণিন’ সিনেমায় অভিনয় করতে গিয়ে পরিচয় হয় পরীমণি ও শরিফুল রাজের। পরিচয় হওয়ার অল্প ক’দিনের মাথায় বিয়ে করেছিলেন এই তারকা জুটি। এরপরেই পরীর অন্তঃসত্ত্বা হওয়ার খবর প্রকাশ্যে আসার পর ২০২২ সালের জানুয়ারিতে পরিবার ও কাছের মানুষদের উপস্থিতিতে বিয়ে করেন তাঁরা। ২০২২ সালের ১০ আগস্ট তাঁদের ঘরে জন্ম নেয় পুত্রসন্তান রাজ্য। ছেলের জন্মের কয়েকমাসের মধ্যেই সম্পর্কে ফাটল ধরে তারকা দম্পতির। এবার সেই বিচ্ছেদ ভুলেই ফের এক হলেন পরীমণি ও রাজ।

 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.