Pori Moni-Rajjo: ১০৩ ডিগ্রি জ্বরে কাবু রাজ্য, ছেলেকে একাই সামলাচ্ছেন পরীমনি

প্রায় ১০৩ ডিগ্রি জ্বরে কাবু ১১ মাসের রাজ্য। শিশুপুত্রের অসুস্থতার জেরে ঘুম উড়েছে পরীমনির। এদিন একমাত্র ছেলে শাহীম মহম্মদ রাজ্যকে নিয়ে ফেসবুকে ফের আবেগঘন পোস্ট করেন নায়িকা। 

Updated By: Jul 15, 2023, 05:20 PM IST
Pori Moni-Rajjo: ১০৩ ডিগ্রি জ্বরে কাবু রাজ্য, ছেলেকে একাই সামলাচ্ছেন পরীমনি
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বেশকিছুদিন ধরেই হাসপাতা-বাড়ি করছেন পরিমনী। গত কয়েক দিন ধরে জ্বরে আক্রান্ত ছেলে রাজ্যকে নিয়ে হাসপাতালে ছুটতে হচ্ছে ঢাকা সিনেমার জনপ্রিয় নায়িকাকে। প্রায় ১০৩ ডিগ্রি জ্বরে কাবু ১১ মাসের রাজ্য। শিশুপুত্রের অসুস্থতার জেরে ঘুম উড়েছে পরীমনির। এদিন একমাত্র ছেলে শাহীম মহম্মদ রাজ্যকে নিয়ে ফেসবুকে ফের আবেগঘন পোস্ট করেন নায়িকা। 

আরও পড়ুন, Abhishek Bachchan: অমিতাভ-জয়ার পর অভিষেক, রাজনীতিতে নাম লেখাচ্ছেন অভিনেতা!

এদিন ছেলের একটি ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে পরিমনী লেখেন, আমার পদ্মফুল, মনে পড়ে তোমার প্রথম ভ্যাকসিন দেয়ার দিনে আমি ভয়ে,কষ্টে,কান্নায় বার বার মূর্ছা যাচ্ছিলাম। তখন আমাকে সামলানোর কেউ আছে বলেই হয়তো কাঁদতেও সহজ লেগেছিলো আমার। আজ প্রথমবার তোমার ক্যানলা করা হলো তোমার প্রথম ব্লাড টেস্টের জন্যে ! আমি একা …তোমাকে বুকে ধরে সাহস জোগাই সামনের এমন আরো কঠিন দিনের জন্যে নিজেকে প্রস্তুত করি। অনেক কঠিনেরে মোকাবেলা করবো বলে। আমি জানি,তুমি আমার স্ট্রং বয়। মায়ের সমস্ত বিশ্বাস জুড়ে থেকো। আর আমাকে আম্বা বলেই ডেকো। আমি জানি এই আম্বা টা কি। আমি তোমার আম্মাও আব্বাও। বাচ্চা আমার, আমি তো এই দিনগুলোর জন্যে প্রস্তুত ছিলাম না।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Pori Moni (@pori.moni.902)

এর আগে বখরি ইদের সময়ও অসুস্থ হয়ে পড়েছিল রাজ্য, সেই সময় মলদ্বীপে ছুটি কাটাতে ব্যস্ত ছিলেন রাজ। আর এখনও ঢাকায় নেই পরীমনির স্বামী। জানা গিয়েছে নায়ক এখন বাংলাদেশের ভান্ডারিয়া ঘুরতে গেছেন। রাজ্যের এমন অসুস্থতার সময় পরীমনি একাই তাঁর সন্তানকে সামলাচ্ছেন। সঙ্গে নেই শরিফুল। স্বাভাবিকভাবেই রাজ্যকে নিয়ে চিন্তিত পরীমনি। 

উল্লেখ্য, ২০২১ সালের ১৭ অক্টোবর বিয়ে করেন অভিনেতা শরিফুল রাজ ও পরীমনি। এরপর ২০২২ সালের ১০ আগস্ট জন্ম নেয় রাজ-পরীর প্রথম সন্তান রাজ্য। চলতি বছরের মে মাসে তাদের দাম্পত্য জীবনের টানাপোড়েন শুরু হয়, গত দু-মাস যাবত একসঙ্গে থাকেন না পরীমনি ও তাঁর পঞ্চম স্বামী।

আরও পড়ুন, WATCH | Alia Bhatt: চিত্রগ্রাহক হারিয়ে ছিলেন জুতো, নায়িকার আচরণ দেখে কুর্নিশ করল নেটপাড়া!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.