Exclusive Pori Moni: অশ্লীল ছবি, ভিডিও সরাতে আইনি নোটিস! সত্যিটা কী জি ২৪ ঘণ্টা ডিজিটালকে জানালেন পরীমণি

'যাঁরা আমার অনুমতি ছাড়া আমার ভিডিও পাবলিশ করেছেন, তাঁদেরও আইনি নোটিস পাঠানো হোক' বিস্ফোরক পরীমণি

Reported By: সৌমিতা মুখার্জি | Edited By: সৌমিতা মুখার্জি | Updated By: Dec 29, 2021, 12:02 PM IST
Exclusive Pori Moni: অশ্লীল ছবি, ভিডিও সরাতে আইনি নোটিস! সত্যিটা কী জি ২৪ ঘণ্টা ডিজিটালকে জানালেন পরীমণি

সৌমিতা মুখোপাধ্যায়: ফের খবরের শিরোনামে বাংলাদেশের নায়িকা পরীমণি (Pori Moni)। বাংলাদেশের (Bangladesh) সংবাদমাধ্যমসূত্রে জানা যায় যে সোমবার আইনজীবী খন্দকার হাসান শাহরিয়ার এবং আইনজীবী ইসমাতুল্লাহ লাকী তালুকদার পরীমণিকে একটি আইনি নোটিস(Legal Notice) পাঠান। সেই নোটিসে সোশ্যাল মিডিয়া (Social Media) থেকে তাঁর সব ধরনের 'অশ্লীল ভিডিও ও ছবি' সরিয়ে ফেলার নির্দেশ দেওয়া হয়েছে। আগামী ৩০ দিনের মধ্যে ছবি না সরালে তাঁর বিরুদ্ধে উপযুক্ত ব্যবস্থা নেওয়া হবে বলেও উল্লেখ আছে সেই নোটিসে। 

এই আইনি নোটিস নিয়ে কী ভাবছেন, তা জানতে নায়িকার সঙ্গে যোগাযোগ করা হলে জি ২৪ ঘণ্টা ডিজিটালকে পরীমণি জানান, 'আমি কোনও আইনি নোটিস পাইনি। ব্যাপারটা কী অদ্ভুত না! সব সাংবাদিকরা পেল আর যাঁকে নোটিস পাঠানোর কথা সেই কোনও নোটিস পেল না। খুবই মজার। আমার ফেসবুক তো সকলের কাছে খোলা। একটু দেখে নিন আর তারপর বলুন আমার পেজে ঠিক কোন ভিডিওটা অশ্লীল। আমার পেজে এমন কোনও ভিডিও নেই যেটা সরাতে হবে। যদি সরাতেই হয় তাহলে আমাকে অপমান করে যাঁরা ভিডিও বানিয়েছে তাঁদের সরাতে হবে। ফেসবুক সম্পর্কে আগে তো জানতে হবে তাঁদের।' 

পরীমণির জন্মদিনের ভিডিও নিয়ে প্রশ্ন তোলা হয়েছে। ২৪ অক্টোবর ঢাকায় তাঁর ৩০তম জন্মদিনের আয়োজন করেছিলেন পরীমণি। সেই পার্টিতে তাঁর পোশাক, নাচ, অঙ্গভঙ্গি নিয়েও অশ্লীলতার প্রশ্ন তোলা হয়েছে। জন্মদিনের সকালটা অনাথ আশ্রমের শিশুদের সঙ্গে কাটিয়েছিলেন পরীমণি। সেই ভিডিওতে সকলের প্রশংসাও পেয়েছিলেন পরী। রাতে ছিল তাঁর বার্থডে পার্টি। সেই পার্টিতে আমন্ত্রিত ছিলেন ঢাকা শহরের নামজাদা মানুষেরা। কিন্তু সেই ভিডিও ফেসবুক পেজে পোস্ট করেননি পরীমণি। 

আরও পড়ুন: Sunny Leone: নবরাত্রিতে কন্ডোমের বিজ্ঞাপন, রাধা সেজে 'অশ্লীল নাচ', বারংবার বিতর্কে সানি

ফেসবুকে তাঁর পোস্ট করা জন্মদিনের কোন অশ্লীল ভিডিওর কথা বলা হয়েছে নোটিসে, সে বিষয়ে জিজ্ঞেস করা হলে পরীমণি জি ২৪ ঘণ্টা ডিজিটালকে জানান, 'জনসমক্ষে আমি অনাথ আশ্রমের বাচ্চাদের সঙ্গে জন্মদিন কাটিয়েছি। ব্যক্তিগতভাবে আমি কী করব, সেটা ঐ উকিলদের মাথাব্যথার কারণ হতে পারে না। এখন কথা হচ্ছে যে ভিডিওর কথা ওঁরা বলতে চায় সেগুলো কারা শুট করেছে আর কারা পাবলিশ করেছে? যাঁরা পাবলিশ করেছে তাঁদের আইনি নোটিস পাঠানো হোক। আমার অনুমতি ছাড়া কেন আমার ভিডিও পাবলিশ করেছেন তাঁরা।' পাশাপাশি পরী বিস্ময় প্রকাশ করেন, জন্মদিনের এতোদিন পর হঠাৎ আজ এই বিষয়টি কেন তুলে আনলেন ঐ দুই আইনজীবী? মজার ছলে প্রশ্ন তোলেন,'এতোদিন এঁরা কোথায় ছিলেন?' 

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.