প্রস্থনম ট্রেলার: উত্তরাধিকার নিয়ে দুই ছেলের লড়াইয়ে বিপাকে সঞ্জয় দত্ত

রাজনৈতিক পটভূমিকে কেন্দ্র করে এমনই এক গল্প নিয়ে হাজির সঞ্জয় দত্তের নতুন ছবি 'প্রস্থানম'-এর ট্রেলার।

Updated By: Aug 29, 2019, 07:46 PM IST
প্রস্থনম ট্রেলার: উত্তরাধিকার নিয়ে দুই ছেলের লড়াইয়ে বিপাকে সঞ্জয় দত্ত

নিজস্ব প্রতিবেদন: ''রাজনীতিতে থাকতে হলে বাঘের মতোই জীবন বেছে নিতে হয়, একবার রাজনৈতিক মঞ্চে নেমে পড়লে জীবনের পরোয়া করলেও হয়না।'' এমনটাই মনে করেন বলদেব প্রতাপ সিং। তবে এই রাজনীতির লড়াই লড়তে গিয়ে একদিন নিজের পরিবারের রাজনীতির গেঁরোতেই একদিন আটকা পড়ে যান বলদেব। দুই ছেলের লড়াইয়ে কাকে বেছে নেবেন বলদেব? রাজনৈতিক পটভূমিকে কেন্দ্র করে এমনই এক গল্প নিয়ে হাজির সঞ্জয় দত্তের নতুন ছবি 'প্রস্থানম'-এর ট্রেলার।

২০১০ মুক্তি পাওয়া তেলুগু ছবি 'প্রস্থানম'-এরই হিন্দি রিমেক এই ছবি। সঞ্জয় দত্ত প্রযোজনা সংস্থার এই ছবি পরিচালনা করছেন দক্ষিণী ছবির জনপ্রিয় পরিচালক দেবা কাট্টা। ছবিতে সঞ্জয় দত্ত ছাড়া গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে মণীষা কৈরালা, চাঙ্কি পান্ডে, জ্যাকি শ্রফ, সত্যজিৎ দুবে, আমাইরা দস্তুর সহ অন্যান্যদের। বহুদিন বাদে এই ছবিতে খলনায়কের ভূমিকায় ধরা দিয়েছেন চাঙ্কি পান্ডে। ছবির ট্রেলার নিজের টুইটার হ্যান্ডেলে শেয়ার করেছেন সঞ্জয় দত্ত। ক্যাপশানে লিখেছেন, ''উত্তরাধিকারের লড়াইয়ের যুদ্ধ শুরু।''

আরও পড়ুন-শ্যুটিংয়ের ফাঁকে মেকআপ রুমে তিন টেলি অভিনেত্রীর নাচের ভিডিয়ো ভাইরাল

আগামী ২০ সেপ্টেম্বর মুক্তি পাচ্ছে সঞ্জয় দত্ত প্রযোজনা সংস্থার এই প্রস্থানম ছবিটি। তবে একটা কথা না বললেই নয়, 'প্রস্থনম'-এর ট্রেলার মনে করাচ্ছে 'সরকার' ছবিটির কথা। প্রসঙ্গত, 'প্রস্থনম' ছাড়া আশুতোষ গোয়ারিকরের 'পানিপথ' এবং 'ভূজ: দ্য়া প্রাইড অফ ইন্ডিয়া' ছবিতেও দেখা যাবে সঞ্জয়কে। 

আরও পড়ুন-অভিনেতা আমির খানকে ধন্যবাদ জানিয়ে চিঠি মোদীর, দেখুন কেন...

.