COVID-19: Biden কে আর্জি Priyanka র, 'দেশি গার্ল'কে ঘুম থেকে ওঠার পরামর্শ নেটিজেনদের!

কঠিন সময় ভারতের পাশে থাকুন। ঠিক এই আর্জি জানিয়ে মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেনকে একটি টুইট করেন প্রিয়াঙ্কা চোপড়া 

Updated By: Apr 27, 2021, 10:26 PM IST
COVID-19: Biden কে আর্জি Priyanka র, 'দেশি গার্ল'কে ঘুম থেকে ওঠার পরামর্শ নেটিজেনদের!

নিজস্ব প্রতিবেদন: কঠিন সময় ভারতের পাশে থাকুন। ঠিক এই আর্জি জানিয়ে মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেন (Joe Biden ) ও তাঁর টিমের গুরুত্বপূর্ণ সদস্যদের ট্যাগ করে একটি টুইট করলেন প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra)। আর এই টুইটের পরেই ট্রোলড হলেন 'দেশি গার্ল'। 

নেটিজেনদের অধিকাংশেরই বক্তব্য, ভারতের আন্তর্জাতিক অভিনেত্রী ও গায়িকার একটু দেরিতেই ঘুম ভেঙেছে এবার। কারণ বাইডেনের সঙ্গে ইতিমধ্যেই ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর (PM Modi) ফোনে দীর্ঘক্ষণ কথোপকথন হয়েছে। বাইডেনের দেশ আশ্বস্ত করেছে যে, তারা ভারতের করোনা সঙ্কটে পাশে থাকবে। ভারতকে টিকা তৈরির কাঁচামাল রফতানি অব্যাহত রাখবে আমেরিকা।

আরও পড়ুন: 'দুঃসময়ে ভারত আমাদের পাশে ছিল', Modi এর সঙ্গে ফোনে কথার পর Biden

প্রিয়াঙ্কা টুইটারে লেখেন,"করোনাক্রান্ত ভারতের কষ্ট দেখে আমার হৃদয় ভেঙে যাচ্ছে। এই অবস্থায় আমেরিকার কাছে প্রয়োজনের চেয়ে বেশি ৫৫০মিলিয়ন ভ্যাকসিন রয়েছে। বিশ্বজুড়ে অ্যাস্ট্রাজেনেকা ভাগ করে নেওয়ার জন্য ধন্যবাদ। কিন্তু আমাদের দেশের পরিস্থিতি অত্যন্ত জটিল। আপনারা কি জরুরি ভিত্তিতে আমাদের দেশের সঙ্গে করোনা প্রতিষেধক ভাগ করে নিতে পারবেন?" প্রিয়াঙ্কা যে উত্তর পেয়েছেন টুইটের পর, তারই কিছু তুলে ধরা হল এই প্রতিবেদনে।

গত বছর তৎকালীন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের (Donald Trump) আবেদনে সাড়া দিয়ে হাইড্রক্সিক্লোরোকুইন পাঠিয়েছিলেন মোদী। সেকথা উল্লেখ করে মার্কিন প্রেসিডেন্ট বলেন, "শুরুর দিকে আমাদের হাসপাতালগুলির অবস্থা সঙ্গিন হয়ে উঠেছিল। তখন সাহায্য করেছিল ভারত। আমরাও ভারতের দরকারে সহযোগিতা করতে বদ্ধপরিকর।"

 

.