এবার রাম মন্দির তৈরি করতে ছুটলেন সানি দেওল, দেখুন

রয়েছেন সাক্ষীও 

Updated By: Oct 29, 2018, 05:24 PM IST
এবার রাম মন্দির তৈরি করতে ছুটলেন সানি দেওল, দেখুন

নিজস্ব প্রতিবেদন : হাজার জল্পনার পর অবশেষে মুক্তি পেল 'মহল্লা আসি'র ট্রেলর। যেখানে বারাণসী এবং কাশির বেশ কিছু পরিবার এবং তাঁদের আচার ব্যবহার, সংস্কারকে তুলে ধরা হয়েছে। যার মধ্যে উল্লেখযোগ্য ধর্মনাথ পান্ডে এবং তাঁর জীবনের রোজনামচা।

আরও পড়ুন : বড়সড় অঘটন অর্জুন রামপালের জীবনে
যে ধর্মনাথ পান্ডে পেশায় একজন সংস্কৃত শিক্ষক। যাঁকে প্রতিদিন আসি ঘাটে দেখা যায়। আসি ঘাটে আসা পিতৃ মাতৃ দায়গ্রস্থ মানুষদের যেমন মন্ত্র পড়িয়ে তাঁদের কাজ সম্পন্ন করে দেন ধর্মনাথ পান্ডে, তেমনি কাশি বেড়াতে আসা বেশ কিছু মানুষকে সংস্কৃত শিক্ষাও দেন তিনি। তবে শুধু ভ্রমনার্থীদেরই নয়, সেখানকার স্থানীয়দের সংস্কৃত শিক্ষা দেন ধর্মনাথ  পান্ডে। এভাবেই চলে তাঁদের সংসার।

আরও পড়ুন  : অর্থের জন্য তৈমুরকে বিক্রি করে দেবেন সইফ? বাগড়া দিলেন করিনা!
ধর্মনাথ পান্ডের ভূমিকায় অভিনয় করতে দেখা যাচ্ছে সানি দেওলকে। এবং রিলে তাঁর স্ত্রী হয়েছেন সাক্ষী তনওয়ার। সানি এবং সাক্ষীর পাশাপাশি এই সিনেমায় রয়েছেন রবি কিষাণও।
কাশির আসি ঘাট এবং সেখানার মানুষের জীবনের মধ্যে আচমকাই ঢুকে পড়ে বিশ্বায়নের প্রভাব। সেই সঙ্গে দেখা যায় অযোধ্যায় রাম মন্দির তৈরির হিড়িক।
দেখুন 'মহল্লা আসি'-র ট্রেলর...

আর সেই হিড়িকেই কি জীবনে সব ওলটপালট হয়ে যাবে ধর্মনাথ পান্ডে এবং তাঁর স্ত্রীর? সেই গল্পই বলবে 'মহল্লা আসি'।
আগামী ১৬ নভেম্বর মুক্তি পাবে 'মহল্লা আসি'। সেন্সর বোর্ড এবং আদোতের নজরে পড়ে  গল্পে কাঁটাছেড়ার পর 'মহল্লা আসি' দর্শকদের মন কতটা জয় করতে পারে, এবার সেটাই দেখার।

'ভাইয়াজি সুপারহিট'-এর পর এবার মুক্তি পাচ্ছে 'মহল্লা আসি'। চলতি বছরে পর পর দুটি সিনেমা মুক্তি পাওয়ায় ইতিমধ্যেই সানি দেওলের ভক্তরা বেশ উচ্ছ্বসিত।

.