জামিয়া মিলিয়ায় পুলিসের লাঠিচার্জ, অবশেষে মুখ খুললেন প্রিয়াঙ্কা চোপড়া

 প্রিয়াঙ্কা চোপড়া এই ক'দিন চুপই ছিলেন। অবশেষে নিরবতা ভাঙলেন দেশি গার্ল।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Dec 19, 2019, 06:13 PM IST
জামিয়া মিলিয়ায় পুলিসের লাঠিচার্জ, অবশেষে মুখ খুললেন প্রিয়াঙ্কা চোপড়া

নিজস্ব প্রতিবেদন :  NRC, CAA নিয়ে তোলপাড় গোটা দেশ। দেশজুড়ে চলছে বিক্ষোভ, প্রতিবাদ। এরই মাঝে দিল্লিতে জামিয়া মিলিয়া বিশ্ববিদ্যালয়ের পড়ুয়াদের উপর পুলিসের লাঠিচার্জের ঘটনায় নতুন করে বিতর্ক তৈরি হয়েছে। ঘটনা নিয়ে মুখ খুলেছেন বহু বলিউড তারকাই। তবে প্রিয়াঙ্কা চোপড়া এই ক'দিন চুপই ছিলেন। অবশেষে নিরবতা ভাঙলেন দেশি গার্ল।

নিজের টুইটার হ্যান্ডেলে একটি পোস্টে প্রিয়াঙ্কা লেখেন, ''শিক্ষা প্রত্যেক শিশুর স্বপ্ন। শিক্ষাই মানুষকে স্বাধীনভাবে চিন্তা করতে শেখায়। আমরা শিশুদের বড় করে তুলে যাতে তাঁরা তাঁদের মত প্রকাশ করতে পারে। গণতান্ত্রিক দেশে মানুষ স্বাধীনভাবে নিজের মতামত প্রকাশ করবেই। তবে সেই স্বাধীন মতামত প্রকাশে হিংসাত্মক আক্রমণ অন্যায়। প্রতেকে কণ্ঠস্বরই এখানে গুরুত্ব পায়। আর এই সকলের কণ্ঠস্বর একত্রিত হয়েই নতুন ভারত গড়বে।''

আরও পড়ুন-ক্রিকেটই পছন্দ, দাদু মনসুর আলি খান পতৌদির পথেই হাঁটছেন সইফ পুত্র ইব্রাহিম!

প্রসঙ্গত, NRC, CAA নিয়ে অনুরাগ কশ্যপ, রাজকুমার রাও, ভিকি কৌশল, পরিণীতি চোপড়া, আয়ুষ্মান খুরানা, মহেশ ভাট, আলিয়া ভাট, টুইঙ্কেল খান্নারা আগেই মুখ খুলেছেন। তবে শুধু বলিউড তারকা হিসাবেই নয়, আন্তর্জাতিক তারকা হিসাবে এবং UNICEF-এর গুডউইল অ্যাম্বাসডর হিসাবে প্রিয়াঙ্কা মন্তব্য যে বিশেষ তাৎপর্য বহন করে তা বলাই বাহুল্য। 

.