ক্রিকেটই পছন্দ, দাদু মনসুর আলি খান পতৌদির পথেই হাঁটছেন সইফ পুত্র ইব্রাহিম!

তবে মনসুর আলি খানের ছেলে সইফ আলি খান অবশ্য বাবাকে অনুসরণ করেন নি। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Dec 19, 2019, 05:36 PM IST
ক্রিকেটই পছন্দ, দাদু মনসুর আলি খান পতৌদির পথেই হাঁটছেন সইফ পুত্র ইব্রাহিম!

নিজস্ব প্রতিবেদন: মনসুর আলি খান পতৌদি, একসময় ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক হিসাবে জনপ্রিয়তার শিখরে ছিলেন। মাত্র ২১ বছর বয়সেই ভারতীয় দলের অধিনায়ক হয়েছিলেন তিনি। ভারতের হয়ে ১৯৬১ থেকে ১৯৭৫ পর্যন্ত ৪৬টি টেস্ট ম্যাচে অংশ নিয়েছিলেন, যার মধ্যে ৪০টি ম্যাচেই তিনিই ছিলেন দলের অধিনায়ক। তবে মনসুর আলি খানের ছেলে সইফ আলি খান অবশ্য বাবাকে অনুসরণ করেন নি। তিনি মা শর্মিলা ঠাকুর পথ অনুসরণ করে বলিউডে নাম লেখান সইফ। 

তবে সইফ বাবার পথ অনুসরণ না করলেও তাঁর ছেলে ইব্রাহিম আলি খান কি দাদুর পথই বেছে নেবেন? এনিয়ে ইতিমধ্যেই জোর জল্পনা শুরু হয়েছে। 

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় উঠে এসেছে একটি ভিডিয়ো যেখানে ইব্রাহিমকে জমিয়ে ক্রিকেট খেলতে দেখা গেছে। যেখানে বছর ১৮র ইব্রাহিমকে শট দেখে অনেকেই তাঁর সঙ্গে দাদু মনসুর আলি খান পতৌদির তুলনা করছেন। এমনকি ইব্রাহিম জুহুতে নিয়মিত ক্রিকেট অনুশীলন করেন বলেও জানা যাচ্ছে। 

আরও পড়ুন-বিয়ে করছেন নেহা? হিমেশের মন্তব্যে সম্মতি জানালেন গায়িকাও!

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

A post shared by Ibrahim Ali khan (@iakpataudifanclub) on

সম্প্রতি করিনা কাপুর খানের সঞ্চলনায় 'What Women Want'-এ এসে শর্মিলা ঠাকুর তাঁর নাতি নাতনিদের প্রসঙ্গে বলতে গিয়ে বলেন ইব্রাহিমই একমাত্র পুরোপুরি পতৌদি পরিবারের মত হয়েছে। সেটার ওর চেহার দিক দিয়েই হোক কিংবা ক্রিকেটের প্রতি ভালোবাসার দিক দিয়ে।

আরো পড়ুন-NRC, CAA নিয়ে প্রতিবাদ, মহেশ ভাটকে কটূ আক্রমণ কঙ্গনার দিদি রঙ্গোলির

আরও পড়ুন-সায়েন্স সিটিতে বহু পুরনো টাইম মেশিনের নতুন করে উদ্বোধন টিম প্রফেসর শঙ্কুর, মাত্র ২০ টাকাতে ফিরে যেতে পারবেন পুরনো দিনে...

তবে সইফ-অমৃতা পুত্র ইব্রাহিম ভবিষ্যতে ভারতীয় দলের হয়ে ক্রিকেট দলের হয়ে খেলবেন কিনা তা ভবিষ্যৎই বলবে। প্রসঙ্গত, শুধু ইব্রাহিমই নয়, করিনা কাপুর খান চান তাঁর ছেলে তৈমুর আলি খানও অভিনেতা না হলে ক্রিকেটার হোন। আর সেকথা করিনা প্রকাশ্যেই জানিয়েছিলেন।