নিজের জীবনের এক সত্যি প্রকাশ করলেন প্রিয়াঙ্কা!

কারও সঙ্গে কি কখনও সম্পর্কে জড়িয়েছেন? নাকি, বি টাউনে আসা ইস্তক একা একাই সময় কাটাচ্ছেন তিনি? সম্প্রতি এমনই এক প্রশ্নের উত্তরে প্রিয়াঙ্কা জানিয়েছেন, হলিউডে গিয়ে কারও সঙ্গে সম্পর্কে জড়াননি তিনি। কারণ, কোয়ানটিকোর সহ অভিনেতারা প্রত্যেকেই বিবাহিত। সেই কারণেই তিনি কারও সঙ্গেই সম্পর্কে জড়াননি। তাহলে এখনও তিনি সিঙ্গলই আছেন বলেই ইঙ্গিত দিয়েছেন প্রিয়াঙ্কা।

Updated By: Feb 7, 2018, 04:41 PM IST
নিজের জীবনের এক সত্যি প্রকাশ করলেন প্রিয়াঙ্কা!

নিজস্ব প্রতিবেদন : কারও সঙ্গে কি কখনও সম্পর্কে জড়িয়েছেন? নাকি, বি টাউনে আসা ইস্তক একা একাই সময় কাটাচ্ছেন তিনি? সম্প্রতি এমনই এক প্রশ্নের উত্তরে প্রিয়াঙ্কা জানিয়েছেন, হলিউডে গিয়ে কারও সঙ্গে সম্পর্কে জড়াননি তিনি। কারণ, কোয়ানটিকোর সহ অভিনেতারা প্রত্যেকেই বিবাহিত। সেই কারণেই তিনি কারও সঙ্গেই সম্পর্কে জড়াননি। তাহলে এখনও তিনি সিঙ্গলই আছেন বলেই ইঙ্গিত দিয়েছেন প্রিয়াঙ্কা।

আরও পড়ুন : পরমব্রতর গলা চেপে ধরলেন অনুষ্কা, দেখুন 'পরী'র টিজার

এদিকে শাহরুখ খানের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন প্রিয়াঙ্কা, এমন গুঞ্জন প্রায়শই শোনা যেত। শুধু তাই নয়, পিগির জন্যই নাকি শাহরুখের সঙ্গে গৌরির সম্পর্কও এক সময় খারাপ হয় বলে শোনা যায়। কিন্তু, বিষয়টি নিয়ে কখনওই মুখ খোলেননি শাহরুখ খান। প্রিয়াঙ্কা চোপড়াও চুপ থেকেছেন।

এবারও সেই সমস্ত বিতর্ককে পাশে রেখেই মার্কিন মুলুকের ম্যাগাজিনে সাক্ষাত্কারে দিলেন। আর সেখানেই প্রিয়াঙ্কা স্পষ্ট জানিয়েছেন, কোয়ানটিকোর কোনও অভিনেতার সঙ্গেই সম্পর্ক নেই তাঁর। তিনি এখনও ‘সিঙ্গল’ বলেই দাবি করেছেন পিগি।

.