Raghav Chadha | Parineeti Chopra: সুদর্শন আপ নেতার সঙ্গে রোম্যান্স? পরিণীতির ডেট বা ডেডলাইন!

লাঞ্চের পরে বেরিয়ে যাওয়ার সময় দুজনকে আবার একসঙ্গে দেখা গিয়েছিল। দুজনেই একই গাড়িতে রওনা দেন। পরিণীতি সেই সময় পরেছিলেন কালো জিন্সের সঙ্গে একটি ক্যাজুয়াল ব্ল্যাক টপ।

Updated By: Mar 24, 2023, 12:26 PM IST
Raghav Chadha | Parineeti Chopra: সুদর্শন আপ নেতার সঙ্গে রোম্যান্স? পরিণীতির ডেট বা ডেডলাইন!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ফের শিরোনামে AAP নেতা রাঘব চাড্ডা। এবার অভিনেত্রী পরিণীতি চোপড়া এবং তাঁকে জড়িয়ে এবার সামনে এল নতুন খবর। গুজব ছড়িয়েছেন ডেট করছেন আপ নেতা রাঘব চাড্ডা এবং অভিনেত্রী পরিণীতি চোপড়া। প্রথমে বুধবার রাতের ডিনার ডেট এবং তারপরে বৃহস্পতিবার দুপুরের লাঞ্চ ডেটে একসঙ্গে দেখা যায় দুইজনকে।

রাঘব চাড্ডার সঙ্গে ডিনার এবং লাঞ্চের জন্য রেস্তোরাঁ গেলেন পরিণীতি

পরিণীতি চোপড়াকে ডিনার ডেটে AAP নেতা রাঘব চাড্ডার সঙ্গে দেখা গিয়েছিল। দুই জন আলাদাভাবে মুম্বইয়ের একটি নামি রেস্তোরাঁয় আসেন। দুই জনের পরনেই ছিল সাদা রঙের শার্ট। এর সঙ্গে পরিণীতি পরেছিলেন একটি চেকার্ড প্যান্ট এবং রাঘব পরেন একটি বেজ লিনেন প্যান্ট। এইসময় তাঁরা দুজনে পাপারাৎজিদের জন্য পোজও দিয়েছেন।

শুধু তাইই নয়, লাঞ্চের পরে বেরিয়ে যাওয়ার সময় দুজনকে আবার একসঙ্গে দেখা গিয়েছিল। দুজনেই একই গাড়িতে রওনা দেন। পরিণীতি সেই সময় পরেছিলেন কালো জিন্সের সঙ্গে একটি ক্যাজুয়াল ব্ল্যাক টপ।

আরও পড়ুন: Narendra Modi | Uttar Pradesh: উত্তর প্রদেশ থেকে শুরু দিল্লি দখলের লড়াই, বারাণসীতে ১৭৮৪ কোটির প্রকল্প উদ্বোধনে মোদী

পরিণীতি-রাঘবের ডেটিং গুজব

তাদের একসঙ্গে উপস্থিতিতে গুজব ছড়িয়েছে যে দুজন ডেটি করছেন। রাঘব চাড্ডা সংসদের সর্বকনিষ্ঠ সদস্য। অন্যদিকে, পরিণীতি চোপড়া সন্দীপ অর পিঙ্কি ফারার এবং সম্প্রতি মুক্তি পাওয়া উঁচাই-এর মতো ছবিতে তার অভিনয়ের মাধ্যমে নিজের বহুমুখি প্রতিভার প্রমাণ দিয়েছেন।

পরিণীতি আগে পরিচালক মনীশ শর্মাকে ডেট করছেন বলে শোনা গিয়েছিল। তাদের বিচ্ছেদের প্রায় এক বছর হয়েছে। রাঘবের সঙ্গে তাঁর সাক্ষাৎ দুজনের মধ্যে রোম্যান্সের ইঙ্গিত দিলেও জানা গিয়েছে তাঁরা ডেট করছেন না।

আরও পড়ুন: 'মেয়েরা স্কুলে সুরক্ষিত না হলে আর কোথায়?' পঞ্চম শ্রেণির ছাত্রীকে গণধর্ষণ!

রাঘব চাড্ডার সঙ্গে পরিণীতি চোপড়ার সম্পর্ক কী?

পরিণীতি চোপড়া এবং সাংসদ রাঘব চাড্ডাকে পরপর দু'বার একসঙ্গে একই জায়গায় দেখা গিয়েছে। যদিও জানা গিয়েছে যে তারা দুজনেই ভাল বন্ধু এবং একে অপরকে ডেট করছে না। তারা দুই জনেই লন্ডন স্কুল অফ ইকোনমিক্সে একসঙ্গে পড়াশোনা করেছে এবং তাদের বেশ কিছু কমন বন্ধু রয়েছে।

(Zee 24 Ghanta App দেশ, (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.