'তোমাদের এক ঝলকই সুন্দর করে দেয় সারাটা দিন', ভালবাসা মাখানো পোস্ট Raj-এর

স্ত্রী, ছেলের ছবি শেয়ার করেন রাজ চক্রবর্তী 

Edited By: জয়িতা বসু | Updated By: Dec 18, 2020, 07:49 PM IST
'তোমাদের এক ঝলকই সুন্দর করে দেয় সারাটা দিন', ভালবাসা মাখানো পোস্ট Raj-এর
এক ফ্রেমে গোটা পরিবার

নিজস্ব প্রতিবেদন : ​শুভশ্রী এবং যুবানের নতুন ছবি শেয়ার করলেন রাজ চক্রবর্তী। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে শুভশ্রী এবং যুবানের ছবি শেয়ার করেন পরিচালক। যেখানে শুভশ্রীর কোলে যুবানকে দেখা যায়।

দেখুন ছবি...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

শুভশ্রী এবং যুবানের ছবি শেয়ার করে রাজ জানান, 'তোমাদের দুজনের এক ঝলক দেখতে পেলে, সারাটা দিন ভাল যায়।' শুভশ্রী এবং যুবানকে ভালবাসা জানাতেও দেখা যায় রাজ চক্রবর্তীকে।

আরও পড়ুন : একা হাতে দুই বোনকে বড় করেছেন ববিতা, মা-বাবার বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন Kareena

পুজোর আগে সন্তানের জন্ম হয় রাজ-শুভশ্রীর। যুবানের জন্মের পরপরই হাসপাতাল থেকে ছেলের ছবি শেয়ার করেন রাজ চক্রবর্তী। হাসপাতাল থেকে বাড়ি ফিরেও ভক্তদের প্রায় প্রতিদিনই ছেলের ছবি দেখাতে শুরু করেন। যুবানের ছবি দেখে সরগরম হয়ে ওঠে পেজ থ্রির পাতা। এমনকী, যুবান যেন টলিউডের তৈমুর (Taimur Ali Khan) বলেও অনেকে মন্তব্য করতে শুরু করেন।

আরও পড়ুন : Farmers Protests : কৃষকদের সঙ্গে আন্দোলনে যোগ দিলেন অভিনেত্রী Swara Bhasker

পুজোর সময় যুবানকে কোলে নিয়ে অঞ্জলি দিতে দেখা যায় রাজ, শুভশ্রীকে। করোনাকালে এবার যেহেতু বাড়ির বাইরে বের হবেন না, তাই ঘরে থেকেই কেটে যায় যুবানের প্রথম পুজো। যদিও ঘরে বসে পুজো কাটালেও, রাজ চক্রবর্তী ছেলের একের পর এক ছবি শেয়ার করেন। শুভশ্রীকেও দেখা যায় ছেলের পরপর ছবি শেয়ার করতে।

এদিকে মা হওয়ার পর বর্তমানে ছেলের সঙ্গে বেশিরভাগ সময় কাটালেও, আর কয়েকদিনের মধ্যে মুক্তি পাবে হাবজি গাবজি। পরীণিতার পর রাজ চক্রবর্তী এবং শুভশ্রী জুটির পরের সিনেমা হল হাবজি গাবজি। যা নিয়ে টলিউডের এই জুটির অনুরাগীরা রীতিমতো উচ্ছ্বসিত। হাবজি গাবজিতে শুভশ্রীর বিপরীতে অভিনয় করছেন পরমব্রত চট্টোপাধ্যায়। যে ছবির ট্রেলার সামেন আসার পরই প্রশংসা শুরু করেন সিনেমাপ্রেমীরা।

.