Ranbir Kapoor| Sourav Ganguly Biopic: বায়োপিকে সৌরভের ভূমিকায় রণবীর! শীঘ্রই কলকাতায় শুরু হবে শ্যুটিং...

Sourav Ganguly Biopic: ঘনিষ্ঠ সূত্রের খবর, সৌরভের বায়োপিকে তাঁর চরিত্রে অভিনয় করতে চলেছেন রণবীর কাপুর। শোনা যাচ্ছে ইতোমধ্যেই সেই ছবিতে সিলমোহর দিয়েছেন রণবীর। প্রথম থেকেই সৌরভের পছন্দ ছিল রণবীরকে। একাধিকবার তাঁর মুখে শোনা গেছে যে, তিনি তাঁর চরিত্রে বড়পর্দায় রণবীর কাপুরকে দেখতে চান।

Edited By: সৌমিতা মুখার্জি | Updated By: Feb 22, 2023, 05:59 PM IST
Ranbir Kapoor| Sourav Ganguly Biopic: বায়োপিকে সৌরভের ভূমিকায় রণবীর! শীঘ্রই কলকাতায় শুরু হবে শ্যুটিং...

Ranbir Kapoor, Sourav Ganguly Biopic, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সিনেমার চিত্রনাট্য থেকে কোনও অংশে কম যায় না তাঁর জীবন। সেখানে উথ্থান রয়েছে, পতন রয়েছে, জয় আছে, পরাজয় আছে, অন্ধকারের শেষে আলোর যাত্রাও আছে। ভেঙে পড়ার পরও আত্মবিশ্বাসে ভর করে ফেরার রুদ্ধশ্বাস গল্পও আছে। তিনি বারংবার প্রমাণ করেছেন যে বাইশ গজ হোক কিংবা তার বাইরে, তিনিই ভারতীয় ক্রিকেটের 'দাদা'। বিতর্কিত, ক্ষতবিক্ষত ভারতীয় ক্রিকেটের ইতিহাসে অধিনায়কের ভূমিকায় এসে তিনি বদলে দিয়েছিলেন ভারতের ক্রিকেট দর্শন। ভারতীয় টিমের কাছে তিনিই ছিলেন চোখে চোখ রেখে লড়ার সাহস, জার্সি খোলা ঔদ্ধত্য, তরুণের স্বপ্ন, জনগণমনের অধিনায়ক, বাংলার আন্তর্জাতিক মুখ, তিনি সৌরভ গঙ্গোপাধ্যায়। তাঁর সেই জয়গাথাই এবার উঠে আসবে বড়পর্দায়। তাঁর চরিত্রে বড়পর্দায় দেখা যাবে কাকে, তা নিয়ে বিস্তর জল্পনা। অবশেষে বুধবার সেই জল্পনার অবসান ঘটল।

আরও পড়ুন- Sabyasachi Chowdhury: ‘মনে হচ্ছে কয়েকশো বছর পিছিয়ে গেছি...’

প্রাক্তন অধিনায়কের ঘনিষ্ঠ সূত্রের খবর, সৌরভের বায়োপিকে তাঁর চরিত্রে অভিনয় করতে চলেছেন রণবীর কাপুর। শোনা যাচ্ছে ইতোমধ্যেই সেই ছবিতে সিলমোহর দিয়েছেন রণবীর। প্রথম থেকেই সৌরভের পছন্দ ছিল রণবীরকে। একাধিকবার তাঁর মুখে শোনা গেছে যে, তিনি তাঁর চরিত্রে বড়পর্দায় রণবীর কাপুরকে দেখতে চান। কিন্তু রণবীরের ডেটের সমস্যা হচ্ছিল শ্যুটিং নিয়ে। তবে অবশেষে জানা যাচ্ছে, যে রণবীরও এবার দাদার ভূমিকায় অভিনয় করতে রাজি।

আরও পড়ুন- Arijit Singh Kolkata Concert: কনসার্টে চূড়ান্ত অব্যবস্থা, ক্ষমা চাইলেন অরিজিৎ সিং...

ছবিটি ঘোষণার পর থেকে হৃতিক রোশন, রণবীর কাপুর এবং সিদ্ধার্থ মালহোত্রা সহ অনেক শীর্ষস্থানীয় বলিউড অভিনেতার নাম উঠে এসেছে। যদিও টিম ইন্ডিয়ার প্রাক্তন অধিনায়কের ভূমিকায় অনস্ক্রিন কে অভিনয় করছেন তা আনুষ্ঠানিকভাবে নিশ্চিত করা হয়নি। তবে প্রথম থেকেই রণবীর কাপুরকে নিয়ে ছিল জোর জল্পনা। সূত্রের খবর খুব শীঘ্রই কলকাতায় শুরু হবে শ্যুটিং। কিন্তু তার আগে ইডেন গার্ডেন্স, সিএবি অফিস ও এমনতী সৌরভের বাড়িও ঘুরে দেখতে কলকাতায় আসছেন রণবীর কাপুর। শোনা যাচ্ছে এই ছবির জন্য বাজেট নির্ধারিত হয়েছে প্রায় ২৫০ কোটি টাকা। সৌরভ গঙ্গোপাধ্যায়ের জীবনের গল্প পর্দায় তুলে আনছে প্রযোজনা সংস্থা লভ ফিল্মস। ২০২১ সালের ৭ সেপ্টেম্বর সেই সংস্থার সঙ্গে বায়োপিকের চুক্তি সই করেছেন প্রাক্তন অধিনায়ক ও বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়। আগেই তিনি জানিয়েছিলেন, এই ছবি নিয়ে তাড়াহুড়ো করতে চাননা। তিনি নিশ্চিত হতে চান যে, ছবির সব তথ্য যেন সঠিক হয়। তবে শোনা যাচ্ছে যে, ফাইনাল চিত্রনাট্য শুনে শ্যুটিং শুরুর অনুমতি দিয়েছেন সৌরভ। খুব শীঘ্রই কলকাতায় শুরু হবে সৌরভের বায়োপিকের শ্যুট।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.