Don 3: রণবীরের মুখে ‘ডন’-এর আইকনিক সংলাপ! ‘কেউ খুঁজছে না আপনাকে...’ শোরগোল নেটপাড়ায়

Ranveer Singh As Don: মঙ্গলবার সবাইকে চমকে দিয়ে ডন থ্রিয়ের ঘোষণা করেন ফারহান আখতার। অভিনেতা ও ডনের নির্মাতা জানিয়ে দেন যে খুব শীঘ্রই আসছে দীর্ঘ প্রতীক্ষিত ডন ফ্র্যাঞ্চাইজির তৃতীয় সিনেমা। এরপর ফের বুধবার ডন থ্রিয়ের টিজার পোস্ট করেন তিনি। সেখানেই দেখা যায় শাহরুখ খানের বদলে এবার ডনের আসনে রণবীর সিং। টিজার প্রকাশ্যে আসতেই সোশ্যাল মিডিয়ায় শুরু হয়ে বিক্ষোভ। সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিং হ্যাশট্যাগ নো এসআরকে নো ডন।

Updated By: Aug 9, 2023, 03:44 PM IST
Don 3: রণবীরের মুখে ‘ডন’-এর আইকনিক সংলাপ! ‘কেউ খুঁজছে না আপনাকে...’ শোরগোল নেটপাড়ায়

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ‘ডন কো পকড়না মুশকিল হি নেহি, না মুমকিন হ্যায়...’ এমন কোনও সিনেপ্রেমী বা বলিউডপ্রেমীকে খুঁজে পাওয়া যাবে না যিনি এই সংলাপ জানেন না। অমিতাভ বচ্চন(Amitabh Bachchan) অভিনীত ‘ডন’ ছবির সেই আইকনিক সংলাপ যতটা জনপ্রিয় হয়ে উঠেছিল, সেই জনপ্রিয়তা বজায় রেখেছেন শাহরুখ(Shah Rukh Khan)। অমিতাভের মতোই শাহরুখকে ডন হিসাবে সাদরে গ্রহণ করেছিল দর্শক। বুধবার ফারহান আখতার(Farhan Akhtar) শেয়ার করেছেন ডন থ্রির(Don 3)  প্রথম টিজার। টিজারে ডন হয়ে ধরা দিলেন রণবীর সিং(Ranveer Singh)। প্রথম দিন থেকে তুমুল ট্রোলে জেরবার অভিনেতা। সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিং হ্যাশট্যাগ নো এসআরকে নো ডন (#NoSrkNoDon)।

আরও পড়ুন- Sayantika| Srabanti | Zayed: ‘একবার শ্রাবন্তীকে নিয়ে ইজ্জত গেছে, এবার সায়ন্তিকাকে নিয়ে...’ বিস্ফোরক জায়েদ

১২ বছর আগে ভিলেন ডনের মতো অ্যান্টি হিরোর চরিত্রকে নতুন মোড়কে উপহার দিয়েছিলেন শাহরুখ খান। সিগারেটের ধোঁয়া, বন্দুক ধরার স্টাইল, কথা বলার স্টাইল, সানগ্লাসে যে ম্যানিরিজম তৈরি করেছিলেন শাহরুখ, সেই ধাঁচেই ধরা দিলেন রণবীর সিং। কালো স্যুটে চোখে চশমায় নজর কাড়লেন রণবীর সিং। অনেকেই তাঁর প্রশংসা করেছেন কিন্তু প্রায় সকলের কমেন্টেই উঠে এসেছে একই বার্তা। রণবীর ভালো অভিনয় করলেও নেটপাড়ার দাবি শাহরুখ ছাড়া এই চরিত্রে আর কাউকে ভাবতে পারেন না তাঁরা।

ইতোমধ্যেই ভাইরাল টিজারের ব্যাকগ্রাউন্ডে চলা ভয়েস ওভার। রণবীরের কন্ঠে শোনা গেল- ‘শের যো শো রাহা থা ওহ জাগেগা কব? পুছতে হ্যায় ইয়ে সব। উনসে কহে দো কি ফির জাগা উঠা হুঁ ম্যায়, অউর ফির সামনে জলদ্ আনে কো। ক্যায়া হ্যায় তাকাত মেরি, ক্যায়া হ্যায় হিম্মত মেরি, ফির দিখানে তো। মওত সে খেলনা জিন্দেগি হ্যায় মেরি, জিতনা হি মেরা কাম হ্যায়। ১১ মুল্ক কি পুলিস ধুন্ডতি হ্যায় মুঝে, পর পকড় পায়া হ্যায় মুঝকো কৌন? ম্যায় হুঁ ডন।’ যার বাংলা তর্জমা করলে দাঁড়ায়, এতদিন সিংহ ঘুমাচ্ছিল, সবাই জিগ্গেস করছিল যে সিংহ কোথায়? এবার সে জেগে উঠেছে। এবার সে তাঁর শক্তি দেখাবে, মৃত্যুর সঙ্গে লড়বে। ১১ মুলুকের পুলিস তাঁকে খুঁজছে কিন্তু কে তাঁকে ধরবে, সে তো ডন।

‘ডন থ্রি’-এর টিজার ঘিরে তুমুল শোরগোল নেটপাড়ায়। এক ফ্যান লিখেছেন, ‘রণবীরের অভিনয় দক্ষতা নিয়ে কোনও প্রশ্ন নেই তবে এই চরিত্রে তাঁকে মানাচ্ছে না’। কেউ লিখেছেন, ‘ভাই কোনও পুলিস তোমার অপেক্ষায় নেই’। অন্য এক নেটিজেন লিখেছেন, ‘রণবীরকে অপছ্ন্দ করি না কিন্তু ডন শুধুমাত্র শাহরুখ’। আরেক ব্যক্তি লেখেন, ‘শাহরুখের ডনের প্যারোডি মনে হচ্ছে।’

আরও পড়ুন- Siddique passes away: শেষ রক্ষা হল না! প্রয়াত জনপ্রিয় পরিচালক সিদ্দিক...

অন্যদিকে শোনা যাচ্ছে এই ছবিতে রণবীর সিংয়ের সঙ্গে দেখা যাবে কিয়ারা আডবানীকে। তবে সেটা রোমার চরিত্র নয় কারণ এই ডনের গল্প হতে চলেছে একেবারে আলাদা। শোনা যাচ্ছে, সম্প্রতি ফারহান আখতারের অফিসে গিয়েছিলেন তিনি। সেখানে তাঁকে শোনানো হয় স্টোরি। রাজিও হয়েছেন কিয়ারা। শোনা যাচ্ছে তাঁর চরিত্রে একটু নেগেটিভ শেড থাকবে। তবে এই ব্যাপারে সম্মতি জানাননি কিয়ারা।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.