১৫ মাসের শিশুকে বাঁচানোর আর্জি রিয়ার, জন্মদিনে নিলেন বিশেষ উদ্যোগ

২৯ পা দিলেন রিয়া চক্রবর্তী

Edited By: অনুসূয়া বন্দ্যোপাধ্যায় | Updated By: Jul 1, 2021, 05:18 PM IST
১৫ মাসের শিশুকে বাঁচানোর আর্জি রিয়ার, জন্মদিনে নিলেন বিশেষ উদ্যোগ

নিজস্ব প্রতিবেদন: ২৯ পা দিলেন রিয়া চক্রবর্তী (Rhea Chakraborty)। অভিনেতা সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃত্যুর পর থেকে খবরের শিরোনামে উঠে এসেছেন সুশান্তের তৎকালীন বান্ধবী রিয়া চক্রবর্তী। তেলেগু ছবি দিয়ে পা রাখেন ইন্ডাস্ট্রিতে, বলিউডেও কয়েকটি কাজ করেছেন, তবে সাফল্যর মুখ দেখেনি সেইসব ছবি। সুশান্তের মৃত্যুর পর বিভিন্ন বিতর্কে জড়িয়ে  শিরোনামে আসেন তিনি। 

আরও পড়ুন: Amitabh Bachchan-র নাতনি নভ্যার সঙ্গে প্রেম? মুখ খুললেন Meezaan Jaffrey

মানসিক অবসাদ কাটিয়ে জন্মদিনে নিলেন বিশেষ উদ্যোগ। ১৫ মাসের শিশু জানিশ, বিরল রোগে (Spinal muscular atrophy type 1) আক্রান্ত। হাঁটতে পারে না, খেতেও পারে না এই শিশু। রাইস টিউব দিয়ে খাবার খাওয়াতে হয় তাঁকে। চিকিৎসার জন্য ১৬ কোটি টাকা প্রয়োজন। তাঁর বাবা-মা অসহায় হয়েই ক্রাউড ফান্ডিংয়ের জন্য আর্জি জানিয়েছেন।

 

আরও পড়ুন: সীতার চরিত্রে ১২ কোটি দাবি! নেটিজেনদের আক্রমণের মুখে Kareena-র পাশে Tapsee

তাঁদের হয়ে সকলের কাছে সাহায্যের অনুরোধ জানান নায়িকা (Rhea Chakraborty)। নিজের ইনস্টাগ্রামে ছোট্ট শিশুর ভিডিও পোস্ট করেন তিনি। যার যেমন সাধ্য সেইমত অর্থ দিয়ে শিশুটিকে বাঁচানোর কথাই উঠে আসে রিয়ার পোস্টে। ইনস্টাগ্রাম স্টোরিতে আপলোড করেন এই খবর যাতে দিকে দিতে এই বার্তা ছড়িয়ে দিতে পারেন জানিশকে বাঁচানোর জন্য। 

 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.