'নেপোটিজম' মানে 'নেপোয় মারে দই', কলম ধরলেন রুদ্রনীল

 এই বিতর্কে নিজের মতামত কবিতার মাধ্য়মেই নিজের 'মতামত' তুলে ধরলেন রুদ্রনীল...

Updated By: Jun 21, 2020, 05:58 PM IST
'নেপোটিজম' মানে 'নেপোয় মারে দই', কলম ধরলেন রুদ্রনীল

নিজস্ব প্রতিবেদন:  #Nepotism, বাংলায় যাকে বলে কিনা 'স্বজনপোষণ'। সম্প্রতি, এই ইস্যুতেই সরগরম বলিউড থেকে টলিউড। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর 'স্বজনপোষণ' নিয়ে একে অপরের দিকে আঙুল তুলতে ব্যস্ত তারকারা। এই ইস্যুতে সোশ্যাল মিডিয়ায় তারকা সন্তানদের আক্রমণ করতে ছাড়ছেন না নেটিজেনরাও। তাঁরাও ব্যস্ত 'স্বজনপোষণ' বিতর্কে অংশ নিতে। এদিকে বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রিতেও স্বজনপোষণ নিয়ে মুখ খুলেছেন শ্রীলেখা মিত্র। তাঁর সেই কথা প্রসঙ্গে মুখ খোলেন বাংলা অভিনয় জগতের একাধিক ব্যক্তিত্ব। এবার এই বিতর্কে নিজের মতামত কবিতার মাধ্য়মেই তুলে ধরলেন অভিনেতা রুদ্রনীল ঘোষ।

নেপোটিজম বা স্বজনপোষণ ঠিক কাকে বলে? আর এই স্বজনপোষণের গল্প যে শুধু অভিনয় জগতেই নয়, দেশের সর্বত্র, বিভিন্ন ক্ষেত্রেই রয়েছে তাও খুব ভালো করে বুঝিয়ে দিয়েছেন রুদ্রনীল। লকডাউন, মধ্য়বিত্ত, আমফান-এর মতো সাময়িককালে প্রাসঙ্গিক সব বিষয় নিয়েই একের পর এক কবিতা লিখেছেন অভিনেতা রুদ্রনীল ঘোষ। সেই সমস্ত কবিতা রুদ্রনীল নিজের ফেসবুকে পোস্ট করতেই তা অনেক মানুষের মন কেড়েছে। এবার স্বজনপোষণ বিতর্কেও কবিতা কলম ধরলেন অভিনেতা। যার মাধ্যমেই একপ্রকার এই ইস্যুতে তিনি নিজের মতামত ব্যক্ত করেছেন বলা চলে। শুনুন নেপোটিজম বা স্বজনপোষণ ঠিক বললেন রুদ্রনীল?

আরও পড়ুন-সুশান্ত ও অঙ্কিতার বিচ্ছেদের পিছনে দায়ী কে? মুখ খুললেন কঙ্গনার দিদি রঙ্গোলি

প্রসঙ্গত, বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রিতে 'স্বজনপোষণ' বিতর্কে প্রথম নিজের ইউটিউব চ্যানেলে মুখ খোলেন শ্রীলেখা মিত্র। আর তার ঠিক পরপরই Zee24ঘণ্টার লাইভে একের পর এক ব্য়ক্তিত্ব বিভিন্ন মতামত পোষণ করেন।

আরও পড়ুন-স্বজনপোষণ বিতর্কে সুদীপ্তার কথার সমর্থনে পোস্ট স্বস্তিকা, পাল্টা লিখলেন শ্রীলেখা

.