Actress Vs Producer: 'অ্যাসিড মারব, খুন করে দেব...', মহিলা প্রযোজককে ভয়ংকর হুমকি বাঙালি নায়িকার!

Actress's threats to Lady Producer: মহিলা প্রযোজকের বাড়িতে গিয়ে সদলবলে চড়াও হয়ে তাঁকে অ্যাসিড ছুঁড়ে মারার হুমকি দিলেন এক বাঙালি নায়িকা। এখানেই শেষ নয়, তাঁকে খুনেরও হুমকি দিয়েছেন অভিনেত্রী। এই ঘটনা গড়িয়েছে পুলিস অবধি। অভিনেত্রীর নামে দায়ের হয়েছে অভিযোগও। তবে বিষয়টিকে ছোট বলে মন্তব্য করেন অভিনেত্রী। কী এমন ঘটেছে? 

Updated By: Mar 26, 2024, 04:42 PM IST
Actress Vs Producer: 'অ্যাসিড মারব, খুন করে দেব...', মহিলা প্রযোজককে ভয়ংকর হুমকি বাঙালি নায়িকার!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: অভিনেত্রীর সঙ্গে প্রযোজকের সংঘাত, নতুন কিছু ঘটনা নয়। প্রায়ই এই ধরনের ঘটনা ঘটে। তবে এবার প্রায় প্রাণনাশের হুমকি দিয়ে বসলেন নায়িকা। মামলা গড়াল পুলিস অবধি। অভিনেত্রীর নামে দায়ের হল জেনারেল ডায়েরি। কিন্তু কী এমন ঘটল যে, হুমকি দিলেন নায়িকা? 

আরও পড়ুন- Jisshu Sengupta | Shakib Khan: বাংলাদেশের নায়কের সঙ্গে 'তুফান' তুলছেন মিমি, আটকাতে চক্রান্ত যীশুর!

এই ভয়ংকর ঘটনা ঘটেছে বাংলাদেশে। একসময়ে জনপ্রিয়তা পেয়েছিলেন, কিন্তু বর্তমানে অভিনয় থেকে অনেক দূরে আছেন বাংলাদেশের অভিনেত্রী পলি। এই মুহূর্তে ব্যস্ত আছেন আসন্ন শিল্পী সমিতির নির্বাচন নিয়ে। প্রথমবারের মতো নির্বাচনে কার্যনির্বাহী সদস্য পদে লড়বেন তিনি। কিন্তু এরই মধ্যে ছন্দপতন। সম্প্রতি বাংলাদেশেক থানায় জিডি হল অভিনেত্রীর নামে! 

গত ২০ ফেব্রুয়ারি বনানী থানায় পলির বিরুদ্ধে সাধারণ ডায়েরি করেন জেনিফার,জিডি নং- ১৪৯৮।।সম্প্রতি নায়িকার বিরুদ্ধে গুরুতর অভিযোগ এনে সাধারণ ডায়েরি (জিডি) করেছেন বাংলাদেশের প্রযোজক তাহেরা ফেরদৌস জেনিফার। এই প্রযোজকের দাবি, তাঁকে নাকি প্রাণে মেরে ফেলার হুমকি দিয়েছেন পলি। পাশাপাশি অ্যাসিড মারার হুমকিও দিয়েছেন নায়িকা। এমনটাই উল্লেখ করে ডায়েরি করেন জেনিফার। 

জিডিতে প্রযোজক জেনিফার দাবি করেন, '২০ ফেব্রুয়ারি অনুমানিক সন্ধে ৭টায় নায়িকা রিয়ানা পারভীন পলি একজন অপরিচিত লোকসহ আমার বনানী থানাধীন বাসায় এসে ড্রয়িংরুমে ঢুকে আমার দুইজন অতিথি মো. ওসমান গনি বাপ্পি এবং মুরাদ চৌধুরীদের সামনে আমাকে অকথ্য ভাষায় গালিগালাজসহ ভয়ভীতি, হুমকি প্রদর্শন করে এবং আমাকে জানে মেরে ফেলাসহ অ্যাসিড মারবে বলে হুমকি দেয়। এর তিন-চার দিন আগে একটি অপরিচিত নম্বর থেকে আমাকে একই রকম হুমকি দেওয়া হয়'।

অভিযোগ গুরুতর হলেও বিষয়টিকে বিশেষ গুরুত্ব দেননি পলি। তিনি সংবাদমাধ্যমকে বলেন, 'নিজেদের মাঝে একটা ভুল বোঝাবুঝি হয়েছে। আমরা নিজেরা সমাধান করার চেষ্টা করছি। বিষয়টি খুবই ছোট'।

আরও পড়ুন-Singer Emon Chatterjee: উত্সবের দিনেই সুখবর দিলেন ইমন, পরিবারের নয়া সদস্য ছেলে না মেয়ে?

প্রসঙ্গত, যিনি এই অভিযোগ করেছেন, তিনি উপস্থাপক, প্রযোজক, মডেল, অভিনেত্রী ও ব্যবসায়ী তাহেরা ফেরদৌস জেনিফার। সরকারি অনুদানে নির্মিত ‘আশীর্বাদ’ সিনেমার সহ-প্রযোজক তিনি। সিনেমাটি ২০২২ সালের আগস্টে প্রেক্ষাগৃহে মুক্তি পায়। অন্যদিকে, ২০০১ সালে মোহাম্মদ হোসেনের ‘ফায়ার’ সিনেমায় প্রয়াত মান্নার নায়িকা হিসেবে অভিষেক ঘটে পলির। এরপর তিনি ১১৩টি সিনেমায় অভিনয় করেন। সম্প্রতি বাংলাদেশ ফিল্ম ক্লাব লিমিটেডের নির্বাচনে জয়ী হয়েছেন পলি। 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল) 

.