কবে আসছে Kareena-র দ্বিতীয় সন্তান? সইফের কথায় জল্পনা তুঙ্গে

পিতৃত্বকালীন ছুটি কাটিয়েই সইফ শ্যুটিংয়ে ফিরবেন বলে খবর 

Updated By: Feb 8, 2021, 06:21 PM IST
কবে আসছে Kareena-র দ্বিতীয় সন্তান? সইফের কথায় জল্পনা তুঙ্গে
সইফ, করিনা একসঙ্গে

নিজস্ব প্রতিবেদন: ​আগামী সপ্তাহেই আসতে পারে করিনা কাপুর খানের দ্বিতীয় সন্তান। সম্প্রতি এমনই একটি রিপোর্ট নিয়ে গুঞ্জন শুরু হয়েছে। জানা যাচ্ছে, আগামী সপ্তাহেই নাকি হাসপাতালে ভর্তি হবেন করিনা (Kareena Kapoor Khan)। তার আগে পিতৃত্বকালীন ছুটি নিয়ে পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছেন সইফ। বাড়িতে নতুন সদস্য আসার পর যাতে কোনওভাবে তাঁকে বাড়ির বাইরে বের হতে না হয়, তার প্রস্তুতি শুরু করেছেন সইফ। নতুন সদস্য আসার পর পরিবারের সঙ্গেই সইফ পুরো সময় কাটাতে চাইছেন বলে খবর।

সম্প্রতি একটি ম্যাগাজিনের ফটোশ্যুটে হাজির হন সইফ আলি খান (Saif Ali Khan)। ওই ফটোশ্যুটে হাজির হয়ে সইফ জানান, পরিবারে নতুন সদস্য এলে তার সঙ্গে সময় কাটাতে কার না ভাল লাগে। নিজের সন্তানকে যদি বেড়ে ওঠা দেখা থেকে কেউ বঞ্চিত হন, তাহলে জীবনের অনেক কিছু হারিয়ে যায়। নিজের সন্তানকে বেড়ে উঠতে দেখার মধ্যে যে শান্তি, তা সঙ্গে কোনও কিছুর তুলনা চলে না বলে স্পষ্ট জানান সইফ। সেই কারণেই তিনি পিতৃত্বকালীন ছুটি কাটিয়ে তবেই শ্যুটিংয়ে ফিরবেন বলে স্পষ্ট জানান সইফ আলি খান। 

আরও পড়ুন : 'ঐক্যবদ্ধ ভারত' গড়ার ডাক Sachin, Lata-র, টুইটের তদন্ত করবে মহারাষ্ট্র সরকার

জানা যাচ্ছে, পিতৃত্বকালীন ছুটি কাটিয়ে আদিপুরুষের শ্যুটিং শুরু করবেন সইফ আলি খান। আদিপুরুষে লঙ্কেশ রাবণের ভূমিকায় দেখা যাবে সইফকে। এই সিনেমায় প্রভাসের সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন বলিউডের ছোটে নবাব। 

আরও পড়ুন : কাছের মানুষরাই 'খারাপ' কথা বলছেন, কী বললেন রোশন

চতুর্থবার বাবা হওয়া নিয়ে সম্প্রতি মুখ খোলেন সইফ আলি খান। তিনি বলেন, নতুন করে বাবা হওয়ার অনুভূতি একেবারে অন্যরকম। পাশাপাশি তৈমুরের জন্মের পর থেকে তাঁর জীবনের অস্থিরতা কেটে যায়। তৈমুরের জন্মের পর তিনি অনেক বেশি থিতু হয়েছেন। জীবনটাই পালটে গিয়েছে তাঁর। আর একটু বেশি করে থিতু হতেই তাঁর জীবনে আরও এক সন্তানের প্রয়োজন ছিল। সেই কারণেই তাঁরা ওই সিদ্ধান্ত নিয়েছেন বলে জানান সইফ আলি খান।

আরও পড়ুন : আমিরের বাড়িতে বিয়ে, বন্ধুর সঙ্গে ঝলমলিয়ে উঠলেন অভিনেতা-কন্যা

প্রসঙ্গত, অমৃতা সিংয়ের সঙ্গে বিয়ের পর সইফ আলি খানের জীবনে আসে সারা আলি খান (Sara Ali Khan) এবং ইব্রাহিম খান। অমৃতার সঙ্গে বিচ্ছেদের পর সারা এবং ইব্রাহিম মায়ের সঙ্গে থাকলেও, সন্তানরা সব সময় তাঁর মনের কাছাকাছি বলে জানান সইফ আলি খান।

.