Salman Khan-Lata Mangeshkar: লতা মঙ্গেশকরকে শ্রদ্ধার্ঘ্য, 'লগ যা গলে' গাইলেন সলমন খান, ভাইরাল ভিডিও

নিজস্ব স্টাইলেই গানটি গেয়েছেন সলমন

Updated By: Feb 13, 2022, 01:57 PM IST
Salman Khan-Lata Mangeshkar: লতা মঙ্গেশকরকে শ্রদ্ধার্ঘ্য, 'লগ যা গলে' গাইলেন সলমন খান, ভাইরাল ভিডিও

নিজস্ব প্রতিবেদন: এক সপ্তাহ হয়ে গেল, আমাদের ছেড়ে চলে গেছেন সুরসম্রাজ্ঞী লতা মঙ্গেশকর (Lata Mangeshkar)। কিন্তু গানের মধ্যে দিয়ে তিনি আজীবন বেঁচে থাকেবেন আমাদের মধ্যে। সংগীত জগতে তাঁর শূণ্যতা অপূরণীয়। সারা দেশ এখনও সেই শোকে আচ্ছন্ন। তাঁর গানে গানে তাঁকে শ্রদ্ধার্ঘ্য জানিয়েছেন সাধারণ মানুষ থেকে শুরু করে তারকারা। এবার লতা মঙ্গেশকরের জনপ্রিয় গান 'লগ যা গলে'(Lag Ja Gale) গেয়ে তাঁকে ট্রিবিউট জানালেন সলমন খান(Salman Khan)। সেই ভিডিও সলমন পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়(Social Media)। 

নিজস্ব স্টাইলে এই গান গেয়েছেন সলমন খান। ক্যাপশনে লিখেছেন, 'লতাজির মতো না আগে কেউ ছিল না আগামীতে কেউ আসবে।' ১৯৬৪ সালে এই গানটি রেকর্ড করেছিলেন লতা মঙ্গেশকর। 'এ কৌন থি' ছবির এই গান লতা মঙ্গেশকরের গাওয়া জনপ্রিয় গানের মধ্যে অন্যতম সেরা। 

আরও পড়ুন: Ranbir-Alia: 'রণবীরের সঙ্গে আমার বিয়ে হয়ে গিয়েছে', স্বীকারোক্তি আলিয়ার!

লতা মঙ্গেশকরের প্রয়াণের দিন তাঁর সঙ্গে একটি ছবি শেয়ার করেছিলেন সলমন খান। একটি অ্যাওয়ার্ড সেরেমনির ছবি সেটি। ক্যাপশনে লিখেছিলেন, নাইটিঙ্গেল আপনাকে আমরা মিস করব। আপনার কন্ঠ সারাজীবন আমাদের সঙ্গে থাকবে। মুম্বইয়ের এক বেসরকারি হাসপাতালে দীর্ঘ ২৮ দিনের লড়াইয়ের পর শেষ নিঃশ্বাস ত্য়াগ করেন লতা মঙ্গেশকর। রবিবার তাঁকে শ্রদ্ধা জানাতে উপস্থিত ছিলেন অমিতাভ বচ্চন, শাহরুখ কান, রণবীর কাপুর, অনুপম খের, জাভেদ আখতার সহ বলিউডের তারকারা। এবার তাঁকে গানে গানে শ্রদ্ধা জানালেন সলমন খান। 

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

.