ইদে ভক্তদের জন্য সলমনের বিশেষ উপহার, নিজের গলায় গাইলেন 'হিন্দু-মুসলিম ভাই ভাই'

 ইদে নিজের গলায় নতুন গান গেয়ে হৈচৈ ফেলে দিয়েছেন সল্লু।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: May 26, 2020, 02:03 PM IST
ইদে ভক্তদের জন্য সলমনের বিশেষ উপহার, নিজের গলায় গাইলেন 'হিন্দু-মুসলিম ভাই ভাই'

নিজস্ব প্রতিবেদন : প্রত্যেক বছর ইদের আগে সলমন খানের সিনেমা মুক্তি নিয়ে তাঁর ভক্তদের মধ্যে হৈচৈ পড়ে যায়। তবে এবছর করোনার প্রকোপে ইদে ভাইজানের কোনও সিনেমা মুক্তি পাওয়া সম্ভব হয়নি। তবে তাতে কী? ইদে নিজের গলায় নতুন গান গেয়ে হৈচৈ ফেলে দিয়েছেন সল্লু।

ইদে মুক্তি পাওয়া সলমনের হিন্দু-মুসলিম ভাইভাই গানটি ভাইরাল হয়ে গিয়েছে। ইদে সকলকে এই গানটিই উপহার দিয়েছেন সল্লু। গানটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে ভাইজান লিখেছেন, ''আমি আপনাদের জন্য কিছু বানিয়েছি। দেখে বলবেন কেমন লাগলো? আপনাদের সবাইকে ইদ মুবারক।'' গানের টাইটেল ''ভাইভাই'' রেখেছেন সলমন। সলমনের গাওয়া এই গান হিন্দু-মুসলিমের মধ্যে যে সম্প্রীতিক বার্তা দিয়েছে, তা বলাই বাহুল্য। বিশেষ করে শ্রোতাদের মন কেড়েছে গানের লাইন। যেখানে 'রমজান'-এ রাম আর 'দীপাবলি'তে আলির কথা বলা হয়েছে। সলমনের গানের মাধ্যমে বলেছেন, আমরা সবাই ভগবান, আল্লাকে মানি, কিন্তু ওনার কথা মানি না। হিংসা থেকে রোগ ছড়ায়। পাশাপাশি সলমন বলেছেন, আমাদের দেশে যখন সমস্ত মানুষ খাদ্য, বস্ত্র, বাসস্থান পাবে, তবেই দেশ মহান হবে।

আরও পড়ুন-ইদে ৫০০০ দুঃস্থ পরিবারের মুখে খাবার তুলে দিলেন সলমন

মহারাষ্ট্রের পানভেলের বাগান বাড়িতে বসেই এই গানটি বানিয়ে ফেলেছেন সল্লু। তবে শুধু এই গানটিই নয়। এর আগে করোনা নিয়ে 'প্যায়ার করোনা', 'তেরে বিনা' বলে দুটি মিউজিক ভিডিয়ো বানিয়ে ফেলেছেন সলমন। 

আরও পড়ুন-করণ জোহরের বাড়িতে করোনার থাবা, সন্তানদের নিয়ে উদ্বিগ্ন পরিচালক

.