করণ জোহরের বাড়িতে করোনার থাবা, সন্তানদের নিয়ে উদ্বিগ্ন পরিচালক

টেস্ট করালে রিপোর্টে COVID-19 পজিটিভ আসে।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: May 26, 2020, 12:55 PM IST
করণ জোহরের বাড়িতে করোনার থাবা, সন্তানদের নিয়ে উদ্বিগ্ন পরিচালক

নিজস্ব প্রতিবেদন : এবার করণ জোহরের পরিবারে করোনার থাবা। তাঁর বাড়ির দুই কর্মী করোনা আক্রান্ত বলে জানিয়েছেন করণ নিজেই। তিনি জানিয়েছেন, তাঁর বাড়ির ওই দুই কর্মীর শরীরে করোনার উপসর্গ দেখা গিয়েছিল। টেস্ট করালে রিপোর্টে COVID-19 পজিটিভ আসে।

টুইটারে করণ জোহর আরও লিখেছেন, দুই কর্মীর শরীরে করোনার উপসর্গ দেখা দেওয়ার পরই তাঁদের বিল্ডিংয়ের মধ্যে আইসোলেশন সেকশনে রাখা হয়েছিল। পরে বৃহন্মুম্বই মিউনিসিপ্যাল কর্পোরেশনে (BMC) খবর দেওয়া হয়। ইতিমধ্যেই গোটা বিল্ডিংটিই স্যানিটাইজ করা হয়েছে বলে জানিয়েছেন করণ। এমনকি করণ নিজে এবং তাঁর পরিবারের অন্যান্য সদস্যদেরও লালারস এবং সোয়াব টেস্ট করা হয়েছে। তবে সেই টেস্টের রিপোর্ট নেগেটিভ এসেছে। তবে করণ এবং তাঁর পরিবারের সদস্যরা নিয়ম মেনে আপাতত ১৪ দিন কোয়ারেন্টাইনে থাকার সিদ্ধান্ত নিয়েছেন। করণের কথায়, সমাজের প্রতি দায়বদ্ধতা রয়েছে। প্রত্যেকের সুরক্ষাই গুরুত্বপূর্ণ। তাই তাঁর বাড়ির প্রত্যেক সদস্য ও কর্মীরা নিয়ম মেনে চলছেন। 

আরও পড়ুন-ওষুধের দোকানের সামনে পড়ে থাকা গাছ কাটার কাছে হাত লাগালেন 'কৃষ্ণকলি'র নিখিল

করণ আরও লিখেছেন, এই সময়টা তাঁর পরিবারের জন্য কঠিন। নিয়মানুবর্তিতা মধ্যে প্রত্যেকেই চলতে হবে। তবে এই ভাইরাসকে তাঁরা হারাতে পারবেন বলেই আশাবাদী বলিউডের পরিচালক ও প্রযোজক।

প্রসঙ্গত, করণের পরিবারে তাঁর বয়স্কা মা হিরো জোহর ও তাঁর দুই সন্তান যশ ও রুহি রয়েছেন। তাই বেশ চিন্তার মধ্যেই দিন কাটছেন বলিউডের পরিচালক, প্রযোজকের।

আরও পড়ুন-''বাড়িতে আটকে আছি ঠেকে পৌঁছে দিন,'' এমন টুইটের উত্তরে সপাট জবাব সোনু সুদের

.