২ দিন পর হাসপাতাল থেকে ছাড়া পেলেন সঞ্জয় দত্ত, কেমন আছেন অভিনেতা!

৮ অগাস্ট সঞ্জয় দত্তকে ভর্তি করা হয় হাসপাতালে 

Edited By: জয়িতা বসু | Updated By: Aug 10, 2020, 04:47 PM IST
২ দিন পর হাসপাতাল থেকে ছাড়া পেলেন সঞ্জয় দত্ত, কেমন আছেন অভিনেতা!
হাসপাতাল থেকে বেরিয়ে সঞ্জয় দত্ত

নিজস্ব প্রতিবেদন : ​হাসপাতালে থেকে ছাড়া পেলেন সঞ্জয় দত্ত। সোমবার দুপুরে অভিনেতাকে ছাড়া হয় লীলাবতী হাসপাতাল থেকে। হাসপাতাল থেকে বেরিয়ে সোজা বাড়িতে আসেন বলিউডের এই প্রথম সারির অভিনেতা।

আরও পড়ুন  : বাবার দ্বিতীয় বিয়ের পরই দূরে সরে যান সুশান্ত ? শিবসেনা সাংসদের মন্তব্যের পরই শোরগোল

গত ৮ অগাস্ট শ্বাসকষ্টজনিত সমস্যার জেরে হাসপাতালে ভর্তি হন সঞ্জয় দত্ত। তবে হাসপাতালে ভর্তি হলেও, তাঁর কোভিড টেস্টের রিপোর্ট নেগেটিভই আসে। অভিনেতার অসুস্থতার খবরে যাতে তাঁর ভক্তরা চিন্তা না করেন, সেই কারণে হাসপাতালে বসেই ট্যুইট করেন সঞ্জয় দত্ত। সেখানে তিনি স্পষ্ট জানিয়ে দেন, ভাল আছেন তিনি।

দেখুন...

 

তবে সঞ্জয় দত্তের বোন প্রিয়া দত্ত জনান, নিয়মমাফিক পরীক্ষা এবং শারীরিক পর্যবেক্ষণের জন্য অভিনেতাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরীক্ষানিরীক্ষার সময় আচমকাই অল্পস্বপ্ল শ্বাসের কষ্ট শুরু হয় সঞ্জয়ের। এরপরই লীলাবতী হাসপাতালে ভর্তি করা হয় অভিনতাকে।

আরও পড়ুন  : 'মৃত্য়ুর পর পা মোচড়ানো ছিল সুশান্তের', দাবি অ্যাম্বুলেন্স চালকের সহকারির

এদিকে আর কয়েকদিনের মধ্যেই মুক্তি পাচ্ছে সঞ্জয় দত্তের পরের সিনেমা সড়ক টু। পরিচালক মহেশ ভাটের এই সিনেমায় সঞ্জয় দত্তের সঙ্গে অভিনয় করছেন আলিয়া ভাট, আদিত্য রয় কাপুররা। যদিও সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর মহেশ ভাটের সড়ক টু নিয়ে নেট জনতার মধ্যে জোর জল্পনা শুরু হয়েছে। এমনকী, মহেশ ভাটের এই সিনেমা বক্স অফিসে কিছুতেই পসার জমাতে পারবে না বলেও আক্রমণ করেন নেট জনতার একাংশ।

.