বাবার দ্বিতীয় বিয়ের পরই দূরে সরে যান সুশান্ত ? শিবসেনা সাংসদের মন্তব্যের পরই শোরগোল

ক্ষমা চেয়ে নিন সঞ্জয় রাউত,দাবি সুশান্তের পরিবারের 

Edited By: জয়িতা বসু | Updated By: Aug 10, 2020, 02:15 PM IST
বাবার দ্বিতীয় বিয়ের পরই দূরে সরে যান সুশান্ত ? শিবসেনা সাংসদের মন্তব্যের পরই শোরগোল
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : ​সুশান্ত সিং রাজপুতের বাবা কে কে সিং দ্বিতীয় বিয়ে করেছিলেন। সুশান্তের মা মারা যাওয়ার পর যখন তাঁর বাবা দ্বিতীয়বার বিয়ে করেন, তখন থেকেই ছেলের সঙ্গে সম্পর্ক খারাপ হতে শুরু করে। সম্প্রতি এমনই মন্তব্য করেন শিবসেনার মুখপাত্র সঞ্জয় রাউত। যা নিয়ে জোর শোরগোল শুরু হয়ে যায়।

সঞ্জয় রাউতের ওই মন্তব্যের পরই ক্ষেপে যায় প্রয়াত অভিনেতার পরিবার। সুশান্তের বাবা কে কে সিংকে নিয়ে সঞ্জয় রাউত যে মন্তব্য করেছেন, তার জন্য যত শিগগিরই সম্ভব ক্ষমা চেয়ে নিন তিনি। শিবসেনার এই শীর্ষ স্থানীয় নেতা ক্ষমা না চাইলে, তাঁর বিরুদ্ধে আইনি পদক্ষেপ নেওয়া হবে বলেও স্পষ্ট জানানো হয়েছে সুশান্তের পরিবারের তরফে।

আরও পড়ুন  : রিয়াকে পরপর সমর্থন, আয়ুষ্মানকে মেরুদণ্ডহীন চামচা বলে আক্রমণ

প্রসঙ্গত, সুশান্ত সিং রাজপুতের মৃত্য়ুর তদন্তভার সিবিআইয়ের হাতে যাওয়ার পর থেকে রাজনৈতিক মহলে জোর শরগোল শুরু হয়ে যায়। সুশান্তের মৃত্যুর তদন্ত মুম্বই পুলিস ভালভাবে করছে, তা সত্ত্বেও কেন ওই তদন্ত প্রক্রিয়া সিবিআইয়ের হাতে তুলে দেওয়া হল, তা নিয়ে প্রশ্ন তোলেন শিবসেনার সাংসদ সঞ্জয় রাউত। সম্প্রতি শিবসেনার মুখপাত্র বলেন, সুশান্তের সঙ্গে তাঁর বাবার সুসম্পর্ক ছিল না। সুশান্ত কতবার যেতেন বাবার সঙ্গে দেখা করতে! বাবার দ্বিতীয় বিয়ের পর থেকেই সুশান্ত তাঁর কাছে থেকে দূরে সরে যান বলে মন্তব্য করেন সেনা মুখপাত্র। প্রসঙ্গত, সম্প্রতি সঞ্জয় রাউত বলেন, সুশান্ত একজন মুম্বইকার ছিলেন। তাঁকে নাম, যশ, প্রতিপত্তি দিয়েছে মুম্বই। তাই বিহার এখন সুশান্তকে নিয়ে এত ভাবছে কেন বলেও প্রশ্ন তোলেন সঞ্জয় রাউত।

আরও পড়ুন  : তদন্তে বিভ্রান্তি ছড়াচ্ছেন? নিজের মোবাইলের একটি নম্বর লুকিয়ে রাখেন রিয়া?

এদিকে সঞ্জয় রাউতের ওই মন্তব্যেক কড়া নিন্দা করেন কংগ্রেস নেতা সঞ্জয় নিরূপম। সুশান্তের পরিবার নিয়ে শিবসেনা খুবই অপমানজক মন্তব্য করেছে বলে রাউতের নাম না নিয়েই তোপ দাগেন কংগ্রেস নেতা। বর্তমানে সুশান্ত সিং রাজপুতের মৃত্যু রহস্য অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি বিষয়। তাই এই বিষয়ে মন্তব্য করার সময় তা অত্যন্ত ভেবেচিন্তে করা উচিত বলেও মত প্রকাশ করেন কংগ্রেস নেতা।