বড় মেয়ে ত্রিশলা কোথায়? সঞ্জয় দত্তকে কটাক্ষ নেটিজেনদের

সমালোচকদের কটাক্ষের মুখে পড়তে হল বলিউড অভিনেতা সঞ্জয় দত্তকে।

Updated By: Jan 29, 2019, 11:39 AM IST
বড় মেয়ে ত্রিশলা কোথায়? সঞ্জয় দত্তকে কটাক্ষ নেটিজেনদের

নিজস্ব প্রতিবেদন : জাতীয় শিশু কন্যা দিবসে ছোট মেয়ে ইকরার ছবি শেয়ার করেছিলেন। আর তাতেই সমালোচকদের কটাক্ষের মুখে পড়তে হল বলিউড অভিনেতা সঞ্জয় দত্তকে।

সঞ্জয়ের সঙ্গে বড় মেয়ে ত্রিশলা...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

বিষয়টি খুলেই বলা যাক তাহলে। সম্প্রতি জাতীয় শিশু কন্যা দিবস উপলক্ষে ছোট মেয়ে ইকরার সঙ্গে একটি ছবি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করেন সঞ্জয় দত্ত। সেখানে তিনি লেখেন, 'আমার মেয়েই আমার সম্পদ।' প্রত্যেক শিশু কন্যাই যাতে তার ভাগের সম্পূর্ণ ভালবাসা এবং যত্ন পায়, সেই প্রর্থনাও করেন সঞ্জয় দত্ত। কিন্তু, ইকরার ছবি দিয়ে সেই ভালবাসার কথা প্রকাশ করতেই বাধে গোল। বড় মেয়ে ত্রিশলাকে বাদ দিয়ে কেন ইকরাকে নিয়ে ছবি শেয়ার করলেন সঞ্জু, তা নিয়ে উঠতে শুরু করে প্রশ্ন।

আরও পড়ুন : সম্পর্ক ভাঙলে কেমন লাগে? বাবা-মায়ের বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন সারা

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

ইকরার সঙ্গে তাঁর বাবার ছবি দেখে কেউ জিজ্ঞাসা করেন, 'ত্রিশলা কোথায়? যে বাবার এই ছবি দেখে খুব দুঃখ পাবে।' কারও কথায়, 'আপনার প্রথম সন্তান ত্রিশলা দত্ত কোথায়? ত্রিশলাই প্রথম সন্তান, যে আপনাকে বাবা বলে ডেকেছিল। কিন্তু, এখন সে কোথায়?' কারও গলায় আবার ত্রিশলার জন্য আর্জি শোনা যায়। বলা হয়, 'দয়া করে ত্রিশলাকে ভুলে যাবেন না। আপনি ছাড়া এই পৃথিবীতে ওর আর কেউ নেই।' যদিও সমালোচকদের কড়া কথার মুখে পড়েও এ বিষয়ে পাল্টা কোনও মন্তব্য করেননি সঞ্জয় দত্ত।

.