সম্পর্ক ভাঙলে কেমন লাগে? বাবা-মায়ের বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন সারা

কোনও রাখঢাক করেননি 'সিম্বা' অভিনেত্রী 

Updated By: Jan 28, 2019, 12:48 PM IST
সম্পর্ক ভাঙলে কেমন লাগে? বাবা-মায়ের বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন সারা

নিজস্ব প্রতিবেদন : বলিউডে ডেবিউ করেই দর্শকদের মন জয় করে নিয়েছেন। প্রথমে 'কেদারনাথ' পরে 'সিম্বা', পর পর দুটি সিনেমাতেই নবাগতা অভিনেত্রী যেন প্রথম সারির নায়িকাদের টক্কর দিয়েছেন। বুঝতেই পারছেন সইফ-কন্যা সারা আলি খানের কথাই বলা হচ্ছে। 'সিম্বা' মুক্তির পর যখন সারার জনপ্রিয়তা হইহই করে বাড়তে শুরু করেছে, সেই সময় সইফ আলি খানে এবং তাঁর প্রাক্তন স্ত্রী অমৃতা সিংকে নিয়ে মুখ খুললেন সারা।

আরও পড়ুন : রণবীরের বিরুদ্ধে অভিযোগ! আলিয়ার সঙ্গে সম্পর্কের সুতো কি কাটতে শুরু করেছে?
সম্প্রতি একটি সংবাদমাধ্যমের সাক্ষাতকারে হাজির হন সারা আলি খান। সেখানে বাবা-মায়ের অতীত নিয়ে মুখ খোলেন তিনি। বলেন, এক বাড়িতে থেকেও যখন দু'জন মানুষ একে অন্যের জন্য খুশি হন না, তখন তাঁদের এক ছাদের নীচে থাকা উচিত নয়। তাঁর বাবা-মায়ের সম্পর্কের ক্ষেত্রেও এমনই হয়েছিল। অর্থাত, সইফ আলি খান এবং অমৃতা সিং একসঙ্গে থাকতেন তো ঠিকই, কিন্তু তাঁরা কেউ খুশি ছিলেন না। আর সেই কারণেই তাঁদের আলাদা থাকাটাই ভাল বলেও মন্তব্য করেন  অভিনেত্রী।
শুধু তাই নয়, বিচ্ছেদের পর সইফ এবং অমৃতা নিজেদের জীবন নিয়ে খুশি। ফলে, তাঁরাও খুশি। বাবা-মায়ের বিচ্ছেদের পর এখন তাঁদের দু দুটো নিরাপদ বাড়ি। সেই সঙ্গে নিরাপদ সম্পর্ক। তাই সবকিছু মিলিয়ে বাবা-মায়ের বিচ্ছেদ নিয়ে তিনি অখুশি নন বলেই স্পষ্ট জানান 'সিম্বা' অভিনেত্রী।

আরও পড়ুন : টুইঙ্কেলের আপত্তিতেই অক্ষয়ের 'জীবন' থেকে সরে গেলেন ক্যাটরিনা?
তবে এই প্রথমবার নয়, যখন সইফ আলি খান, অমৃতা সিং কিংবা করিনা কাপুর খান-কে নিয়ে মুখ খুললেন সারা, এর আগে করণ জোহরের শো-তে হাজির হয়েও পারিবারিক সম্পর্ক নিয়ে নিজের মতামত জানান সারা। তিনি বলেন, করিনা কাপুর খানের সঙ্গে তাঁর সম্পর্ক সব সময়ই ভাল। করিনাকে তিনি 'ছোটি মা' বলে ডাকেন না ঠিকই, কারণ করিনা তাঁর খুব ভাল একজন বন্ধু। বলিউডে কীভাবে এগিয়ে যেতে হবে, সেই পরামর্শ থেকে শুরু করে, স্টাইলিং, সবকিছুতেই করিনা যেন একজন শিক্ষকের মতো সব সময় তাঁকে পরামর্শ দেন। তাই করিনা কাপুর খান-কে নিজের জীবনের 'আইডল' বলে মনে করেন বলেও জানান সারা।

আরও পড়ুন : গল্পে মশগুল বি টাউনের ডাকসাইটে সুন্দরীরা, ক্যামেরায় উঠে এল সেই মুহূর্ত
সইফের প্রথম প্রথম পক্ষের মেয়ের ওই বক্তব্য শোনার পর খুশি হয়ে যান করিনা। তিনি বলেন, সারা এবং ইব্রাহিমের মা হতে চান না তিনি। কারণ তাঁদের কাছে ইতিমধ্যেই একজন অসাধারণ মা রয়েছেন। কিন্তু, সারা এবং ইব্রাহিমের জীবনের প্রতি পদক্ষেপে তিনি তাঁদের সঙ্গে থাকবেন একজন বন্ধু হিসেবে। 

.