ইদের দিন সারাকে নিয়ে চুপিসারে মসজিদে হাজির কার্তিক আরিয়ান

 বি-টাউনের অনেকই বলছেন সারা-কার্তিক নাকি চুপি চুপি প্রেম করছেন। 

Updated By: Jun 6, 2019, 07:52 PM IST
ইদের দিন সারাকে নিয়ে চুপিসারে মসজিদে হাজির কার্তিক আরিয়ান

নিজস্ব প্রতিবেদন:  'কফি উইথ করণ'-এসে কার্তিক আরিয়ানের প্রতি তাঁর গোপন ভালোলাগার কথা বলেই ফেলেছিলেন সারা আলি খান। বাবা সইফের সামনেই জানিয়েছিলেন কার্তিক আরিয়ানকে তিনি ডেট করতে চান। আর ইমতিয়াজ আলির 'লাভ আজকাল'-২ ছবিতে কাজের দৌলতেই সারা ও কার্তিকের মধ্যে বিশেষ বন্ধুত্ব তৈরি হয়েছে। কখনও তাঁদের একসঙ্গে ডিনারে যেতে দেখা যাচ্ছে, কখনও বা জিমে যেতে। বি-টাউনের অনেকই বলছেন সারা-কার্তিক নাকি চুপি চুপি প্রেম করছেন। 

বুধবার ইদ উপলক্ষে চুপিসারে মুম্বইয়ের এক মসজিদেও সারাকে নিয়ে হাজির হয়েছিলেন কার্তিক। আম-আদমির চোখ এড়াতে সারা ও কার্তিক দুজনেই মুখ ঢেকে নিয়েছিলেন। ওড়না দিয়ে মুখ ঢেকেছিলেন সারা, আর কার্তিক রুমাল দিয়ে মুখ ঢাকা দিয়েছিলেন। মুখ ঢাকা অবস্থায় দুজনে সেলফিও তোলেন। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্টও করেছেন কার্তিক। এই ছবি পোস্ট করে ভক্তদের 'ইদ মুবারক'ও জানিয়েছেন কার্তিক। ভক্তরাও পাল্টা তাঁদের ইদের শুভেচ্ছা জানিয়েছেন। তাঁদের এই ফটোর নিচে কমেন্ট করেছেন পরিচালক-কোরিওগ্রাফার ফারহা খান।

আরও পড়ুন-অনলাইনে ফাঁস সলমন-ক্যাটরিনার 'ভারত'

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

এদিকে ইদের দিন মা অমৃতা সিংয়ের সঙ্গে একটি রেস্তোরাঁতে খেতে গিয়ে সেই ছবি পোস্ট করতে দেখা গেছে সারাকে এবং তিনিও সকলকে ইদের শুভেচ্ছা জানিয়েছিলেন।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

এদিকে সম্প্রতি একটি সাক্ষাৎকারে কার্তিককে সারার সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে জিজ্ঞাসা করা বলে তিনি বলেন, "আমার কারোর সঙ্গেই কোনও সম্পর্ক নেই। আমি সিঙ্গল। এবিষয়ে আর কী বলি! আমার সহ অভিনেত্রীরা যে আমাকে এত গুরুত্ব দেয় তার জন্য আমি খুশি। আমি বিষয়টাকে খুব উপভোগ করি।" পাশাপাশি তিনি আরও বলেন, "আমি বিয়েতে বিশ্বাস করি। আশা করি তাড়াতাড়ি একজনকে পেয়ে যাবো।" 
এদিকে কার্তিককে ডেট করার কথা অস্বীকার করেছেন সইফ-অমৃতা কন্যা সারাও।

আরও পড়ুন-প্লাস্টিক সার্জারির বিড়ম্বনা, মৌনিকে রাখী সাওয়ান্ত, জ্যাকসনের সঙ্গে তুলনা নেটিজেনদের

.