সঙ্কটে সলমন? সুপারস্টারের জীবন নিয়ে টানাটানি!

সলমনের বাড়ির সামনে মোতায়েন পুলিস

Updated: Jun 13, 2018, 12:36 PM IST
 সঙ্কটে সলমন? সুপারস্টারের জীবন নিয়ে টানাটানি!

নিজস্ব প্রতিবেদন : কৃষ্ণসার শিকার মামলায় নাম জড়ানোর পর পরই সলমন খান-কে খুনের হুমকি দেয় লরেন্স বিষ্ণোই। শুধু তাই নয়, যোধপুরে থাকাকালীনই সলমন খানকে খুন করা হবে বলেও হুমকি দেয় রাজস্থানের গ্যাংস্টার। যার পর পরই গ্রেফতার করা হয় ওই ব্যক্তিকে। কিন্তু, জেলে বসেও সলমনকে হুমকি দেওয়া থেকে নিরস্ত করা যায়নি লরেন্সকে। কিন্তু, এবার সলমনকে খুন করতে উঠেপড়ে লেগেছেন লরেন্সের আরও এক সহযোগী সম্পত।

আরও পড়ুন : সলমনকে খুনের ছক, উঠে এল চাঞ্চল্যকর তথ্য

পুলিস সূত্রে খবর, সলমন খান-কে খুন করা হবে বলে সম্প্রতি হুমকি দেওয়া শুরু করেন লরেন্সের সহযোগী সম্পত। এমনকী সলমনের মুম্বই বাসভবনের আশপাশে গিয়ে, সেখানকার ছবি তুলে নিয়ে জোরকদমে পরিকল্পনা সম্পূর্ণ করার চেষ্টাও করেন সম্পত। কিন্তু, খবর পাওয়ার পর হরিয়ানা পুলিসের স্পেশাল টাস্ক ফোর্স গ্রেফতার করে সম্পতকে।

আরও পড়ুন : আবার বিয়ে করছেন করিশ্মা?

সম্পতকে জেরার পর পুলিসের সামনে উঠে আসে একের পর এক চাঞ্চল্যকর তথ্য। বিষ্ণোই সম্প্রদায়ের ওই গ্যাংস্টার নাকি সুযোগ খুঁজছিলেন বলিউড সুপারস্টারকে খুন করার। পুলিস ওই তথ্য সামনে আনার পরই সলমনের বাসভবন গ্যালাক্সির নিরাপত্তা আরও জোরদার করা হয়। কোনওভাবেই যাতে সলমন খানের নিরাপত্তায়া ঘাটতি না পড়ে, তার জন্য গ্যালাক্সির আশপাশে পুলিস আধিকারিকের নজরদারিতে চালানো হচ্ছে টহলদারি। সবকিছু মিলিয়ে সলমনের নিরাপত্তে যাতে কোনওরকম ঘাটতি না পড়ে, তার জন্যও চালানো হচ্ছে নিয়মিত নজরদারি।

আরও পড়ুন : রেগে গেলেন করিনা, কড়া জবাব তৈমুরকে নিয়ে

এদিকে সলমন খানের বাবা সেলিম খান জানিয়েছেন, ছেলের নিরাপত্তা নিয়ে উদ্বেগে রয়েছেন তাঁরা। কিন্তু, মুম্বই পুলিসের উপর তাঁদের সম্পূর্ণ আস্থা রয়েছে।

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by clicking this link

Close