Shakib-Bubli: গোপনে শাকিবের ঘরে বুবলি, উপলক্ষ্য জন্মদিন

Shakib Khan | Shabnam Bubli: অনেকেই এই ছবির নিচে শেহজাদ খান বীরকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। একইসঙ্গে বুবলিকে শুভ কামনাও জানিয়েছেন। তবে বুবলির ছবিতে দেখা যায়নি শাকিবকে। 

Updated By: Mar 22, 2024, 07:23 PM IST
Shakib-Bubli: গোপনে শাকিবের ঘরে বুবলি, উপলক্ষ্য জন্মদিন
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: এদিন শাকিবের গুলশানের বাড়িতে দেখা মিলল বুবলির। তাই নিয়েই জোর চর্চা নেটপাড়ায়। শবনম বুবলি ও শাকিব খানের ছেলে শেহজাদ খান বীরের জন্মদিন ছিল বৃহস্পতিবার। আর সেদিনই শাকিবের গুলশানের বাড়িতে দেখা গেল বুবলিকে। এর আগে, দিনটি উপলক্ষে ফেসবুকে আবেগঘন এক বার্তা দিয়েছেন অভিনেত্রী। শুধু তাই না, শাকিব খানের মায়ের সঙ্গে অর্থাৎ দিদার সঙ্গে কেক কাটেন শেহজাদ। পাশে ছিলেন বুবলি।

আরও পড়ুন, Janhvi Kapoor: দাক্ষিণাত্য অভিযান! হাঁটুতে ভর করেই সিঁড়ি বেয়ে তিরুমালার দরবারে জাহ্নবী...

ছেলে বীরের জন্মদিন আয়োজন করে নিয়ে বুবলি লিখেছেন, 'আজকের বাপজানের জন্মদিনের ব্যস্ততায় সবচেয়ে মিষ্টি কিছু মুহূর্ত, আমি আপনাদের সবার কাছে অনেক বেশি কৃতজ্ঞ যেভাবে আপনারা শেহজানকে ভালোবাসা দিয়ে আজকে সারাক্ষণ জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন! অসংখ্য ধন্যবাদ! এভাবেই শেহজাদ বাবাকে সবসময় আপনাদের দোয়ায় রাখবেন।'

তবে শাকিবও ছিলেন কিনা জানা নেই, কারণ বুবলির ফ্রেমে আসেননি তিনি। আরেকটি ছবিতে দেখা যায়, শাকিবের গুলশানের বাসার বাবার চেয়ারে বসে আছেন শেহজাদ খান বীর। টেবিলে রাখা কেক। তবে সোশ্যাল মিডিয়ায় পোস্টে শাকিব খান লিখেছেন, ‘শুভ জন্মদিন আমার ছোট্ট রাজকুমার’। প্রসঙ্গত, আসন্ন ঈদে মুক্তির অপেক্ষায় রয়েছে বুবলির দুটি সিনেমা। একটি ‘দেওয়ালের দেশ’এবং অপরটি ‘মায়া’। অন্যদিকে, ঈদে মুক্তি পাবে শাকিবের বহুল প্রতীক্ষিত সিনেমা ‘রাজকুমার’।

আরও পড়ুন, Basanti Chatterjee: টাকার অভাবে চলছে না চিকিত্সা! অভিনেত্রী বাসন্তী চট্টোপাধ্যায়কে সাহায্যের আবেদন ভাস্বরের...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.