Shah Rukh Khan in Nayanthara Wedding: কোভিডের পরেই নয়নতারা-ভিগনেশের বিয়েতে হাজির শাহরুখ খান, ভাইরাল ছবি

বৃহস্পতিবার সকাল সকাল ভিগনেশ ও নয়নতারার বিয়েতে হাজির হয়েছেন অভিনেত্রীর আগামী ছবি 'জওয়ান'র সহ অভিনেতা শাহরুখ খান।

Edited By: সৌমিতা মুখার্জি | Updated By: Jun 9, 2022, 11:42 AM IST
Shah Rukh Khan in Nayanthara Wedding: কোভিডের পরেই নয়নতারা-ভিগনেশের বিয়েতে হাজির শাহরুখ খান, ভাইরাল ছবি

নিজস্ব প্রতিবেদন: বৃহস্পতিবার বিয়ের পিঁড়িতে দক্ষিণী তারকা নয়নতারা(Nayanthara) ও পরিচালক ভিগনেশ শিভান(Vignesh Shivan)। মহাবলীপুরমের এক বিলাসবহুল হোটেলে বসেছে বিয়ের আসর। সকাল সকাল ভিগনেশ ও নয়নতারার বিয়েতে হাজির হয়েছেন নয়নতারার আগামী ছবি 'জওয়ান'-র(Jawan) সহ অভিনেতা শাহরুখ খান(Shah Rukh Khan)। শাহরুখের সেই ছবিই ভাইরাল(Viral) নেটদুনিয়ায়। 

পরিবার ও কাছের মানুষদের সঙ্গে নিয়ে বিয়ে সারছেন নয়নতারা ও ভিগনেশ। বৃহস্পতিবার সকালেই নেটমাধ্যমে ছড়িয়ে পড়ে শাহরুখের ছবি। সাদা শার্ট ও বেজ কালারের কোর্ট, চোখে সানগ্লাস, শাহরুখের লুকে মুগ্ধ নেটদুনিয়া। ভিগনেশের সঙ্গেও একটি ছবিতে দেখা যায় শাহরুখ ও তাঁর ম্যানেজার পুজাকে। বুধবার প্রকাশ্যে এসেছিল বিয়ের কার্ড। সেখানেই দেখা যায়, সকাল ৮.৩০টা থেকে বিয়ের আসরে অতিথিদের আসার আমন্ত্রণ জানানো হয়। বিয়েবাড়ির থিম কালার ও ড্রেস কোড প্যাস্টেল। বৃহস্পতিবার প্যাস্টেল শেডের পোশাকেই ধরা দিলেন শাহরুখ। 

শাহরুখকে নয়নতারার বিয়েতে দেখে আশ্বস্ত তাঁর ফ্যানেরা। মহাবলীপুরমে যখন তিনি পৌঁছে গেছেন তার মানে তিনি যে কোভিড থেকে সুস্থ হয়ে উঠেছেন তা আর বলার অপেক্ষা রাখে না। গত ৫ জুন জানা যায় যে কোভিড আক্রান্ত হয়েছেন শাহরুখ। তবে অফিসিয়াল পেজে সে কথা তিনি জানাননি বা কোনও স্টেটমেন্ট জারি করেননি। হরভজন সিং তাঁকে দ্রুত সুস্থ হয়ে ওঠার কামনা জানাতেই ছড়িয়ে পড়েছিল সেই খবর। 

আরও পড়ুন: Shilpa Shetty Birthday: জন্মদিনে নিজেই নিজেকে দিলেন বহুমূল্যের উপহার, যার ঝলক দেখে চক্ষু চড়কগাছ ফ্যানেদের

শাহরুখের উপস্থিতিতে যে যারপরনাই আনন্দিত তারকা জুটি তা আর বলার অপেক্ষা রাখে না।  বিয়ের দিন ১৮ হাজার দুঃস্থ শিশুর দুপুরের খাবারের আয়োজন করেছেন নয়নতারা ও ভিগনেশ। তাঁদের বিয়ের দিন সবমিলিয়ে সারা তামিলনাড়ু জুড়ে প্রায় ১ লক্ষ মানুষের ভোজের আয়োজন করেছেন তাঁরা। তাঁদের এই উদ্যোগে মুগ্ধ নেটদুনিয়া। দক্ষিণের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী নয়নতারা অন্যদিকে ভিগনেস শিভান একজন পরিচালক ও গীতিকার। তাঁদের দুজনের একসঙ্গে একটি প্রযোজনা সংস্থাও আছে। ২০১৫ সালে 'নানুম রাওডি ধন' ছবির শুটিং চলার সময়ে তাঁরা একে অপরের প্রেমে পড়েন। সাত বছর পর সেই প্রেমকেই বিয়ের বন্ধনে আবদ্ধ করলেন দুই তারকা। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.