Suhana Khan: আলিবাগে পরপর তিনটি বাংলো কিনলেন শাহরুখ কন্যা! দাম জানলে চোখ কপালে উঠবে

সূত্র মারফত জানা গিয়েছে যে, তিনটি বাংলোর মোট আয়তন ৩, ৯৮৮ স্কোয়ার ফুট। এরমধ্যে প্রথম বাংলোর আয়তন ১৭৫০ স্কোয়ার ফুট। দ্বিতীয় বাংলো ৪২০ স্কোয়ার ফুট এলাকা জুড়ে রয়েছে। তৃতীয় বাংলোও পিছিয়ে নেই। এই বাংলোর আয়তন ১৭৭১ স্কোয়ার ফুট।

Edited By: সব্যসাচী বাগচী | Updated By: Jun 22, 2023, 09:55 PM IST
Suhana Khan: আলিবাগে পরপর তিনটি বাংলো কিনলেন শাহরুখ কন্যা! দাম জানলে চোখ কপালে উঠবে
সবাইকে তাক লাগিয়ে দিলেন সুহানা খান। ছবি: টুইটার

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ইতমধ্যে বলিউডে (Bollywood) ডেবিউ করে ফেলেছেন। মুম্বইয়ের (Mumbai) তাক লাগিয়ে দেওয়া পার্টিতে সুহানা খানের (Suhana Khan) গ্ল্যামার ছড়িয়ে পড়ে। শাহরুখ খানের (Shah Rukh Khan) এহেন কন্যা এবার সবাইকে চমকে দিলেন। কিন্তু কেন? কী এমন কাজ করলেন ২৩ বছরের লাস্যময়ী তরুণী? 

আসলে মুম্বই থেকে অনেকটা দূরে আলিবাগে পরপর তিনটি বিলাসবহুল বাংলো কিনলেন সুহানা। তিনটি বাংলোর দাম ১২ কোটি ৯১ লাখ টাকা। আলিবাগের থাল নামক গ্রামে এই বিলাসবহুল বাংলো কিনলেন 'কিং খান'-এর কন্যা। 

আরও পড়ুন: Nazia: যৌনকর্মীর জীবন নিয়ে বাপ্পার নতুন নাটক ‘নাজিয়া’...

আরও পড়ুন: Michael Jackson: মাইকেল জ্যাকসনের 'মুনওয়াকে'র সেই বিখ্যাত টুপির কী হল জানেন?

সূত্র মারফত জানা গিয়েছে যে, তিনটি বাংলোর মোট আয়তন ৩, ৯৮৮ স্কোয়ার ফুট। এরমধ্যে প্রথম বাংলোর আয়তন ১৭৫০ স্কোয়ার ফুট। দ্বিতীয় বাংলো ৪২০ স্কোয়ার ফুট এলাকা জুড়ে রয়েছে। তৃতীয় বাংলোও পিছিয়ে নেই। এই বাংলোর আয়তন ১৭৭১ স্কোয়ার ফুট। এছাড়া রয়েছে কয়েকটি বিশেষ কেবিন। এবং গাড়ি রাখার একাধিক পার্কিং স্পেশ রয়েছে। তবে এখানেই শেষ নয়। বিশাল এলাকা জুড়ে গড়ে ওঠা তিনটি বাংলোকে ঘিরে রয়েছে একাধিক নারকেল গাছ। রয়েছে টিউবয়েল ও পানীয় জলের সুবন্দোবস্ত। 

তবে শুধু সুহানা নন, এই নিরিবিলি জায়গায় একান্তে সময় কাটানোর জন্য বলিউড থেকে ক্রিকেট জগত, অনেকেই বাংলো কিনেছেন। বিরাট কোহলি-অনুষ্কা শর্মা ছাড়া দীপিকা পাডুকোন-রনবীর সিং, রাহুল খান্নার মতো একাধিক সেলিব্রেটির এখন ডেস্টিনেশন আলিবাগ। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.