Shah Rukh Khan Controversy: লতা মঙ্গেশকরের শেষকৃত্যে 'থুতু' বিতর্কে শাহরুখের পাশে শিবসেনা নেতা

শাহরুখের পাশে দাঁড়িয়েছেন বলিউডের তারকারা। 

Updated By: Feb 9, 2022, 01:42 PM IST
Shah Rukh Khan Controversy: লতা মঙ্গেশকরের শেষকৃত্যে 'থুতু' বিতর্কে শাহরুখের পাশে শিবসেনা নেতা

নিজস্ব প্রতিবেদন: লতা মঙ্গেশকরের (Lata Mangeshkar) শেষকৃত্যে মুসলিম প্রথা অনুযায়ী তাঁর জন্য 'জন্নত'-এর দোয়া করে আয়াত পাঠের পর ফুঁ দেওয়ার আচার করেন শাহরুখ খান। সেই আচার নিয়েই বিতর্কে পড়তে হয় শাহরুখ খানকে(Shah Rukh Khan) । নেটমাধ্যমে ভাইরাল হয়ে যায় সেই ছবি। অনেকেই মন্তব্য করেন যে, লতা মঙ্গেশকরের মরদেহে থুতু ছিটিয়েছেন শাহরুখ। মুসলিম আচার না জেনেই বিনা কারণে শাহরুখকে ট্রোল করার বিরোধিতা করেছেন উর্মিলা মাতণ্ডকর (Urmila Matondkar), শ্রুতি হাসান(Shruti Hasan), ভূমি পেডনেকর (Bhumi Pednekar), রাখি সাওয়ান্ত (Rakhi Sawant) সহ আরো অনেকে। এবার শাহরুখের পাশে দাঁড়ালেন শিবসেনা (Shibsena) নেতা সাংসদ সঞ্জয় রাউত (Sanjay Raut)। 

রবিবার শিবাজি পার্কে ম্যানেজার পুজা দাদলানির সঙ্গে হাজির হয় শাহরুখ। ঐদিন সেখানে উপস্থিত ছিলেন মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরে, এনসিপি প্রধান শরদ পাওয়ার, রাজ ঠাকরে সহ আরও অনেক রাজনৈতিক নেতা। এছাড়াও ছিলেন শচিন তেন্ডুলকর, রণবীর কাপুর। লতা মঙ্গেশকরকে শেষশ্রদ্ধা জানাতে সময়ের কিছুটা আগেই পৌঁছে যান তিনি। বেশ কিছুক্ষণ অপেক্ষার পর ফুল হাতে লতার মরদেহের পাশে গিয়ে তাঁর আত্মার শান্তি কামনায় প্রার্থণা করেন শাহরুখ। নিজের ধর্মের প্রথা অনুযায়ী লতার আত্মার শান্তি কামনা করেন তিনি। সেই আচার সম্পর্কে অজ্ঞ ব্যক্তিরাই তাঁর দিকে আঙুল তোলেন। 

আরও পড়ুন: Shah Rukh Khan in Controversy: বাড়িতে গণেশ পুজো;দিওয়ালিতে তিলক;লতার শেষকৃত্যে আয়াত পাঠ, বারংবার রোষের মুখে শাহরুখ

শাহরুখের সমর্থনে শিবসেনা নেতা সঞ্জয়াউত বলেন,'যেভাবে সোশ্যাল মিডিয়ায় শাহরুখকে ট্রোল করা হচ্ছে তা সত্যিই লজ্জার। লতাজি মৃত্যুর এই শোকের সময়ও অনেকে ধর্ম নিয়ে নোংরা রাজনীতি করছে। আমরা জানি কারা এসব করছে, তাই আলাদা করে বলার আর দরকার নেই।' 

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.