Shah Rukh Khan | Aryan Khan: মদের পর এবার পোশাকের ব্যবসায় হাতেখড়ি আরিয়ানের, ব্র্যান্ডের মুখ শাহরুখ...

Shah Rukh Khan | Aryan Khan: সিনেমার বদলে ব্য়বসার ক্ষেত্রেই আগে হাতেখড়ি দিয়েছেন আরিয়ান খান। সোমবার আরিয়ান তাঁর নতুন পোশাকের ব্র্যান্ডের ফার্স্ট লুক প্রকাশ করেছেন। এই লাক্সারি স্ট্রিটওয়্যার ব্র্যান্ডের প্রথম বিজ্ঞাপনটি আরিয়ান খান নিজেই নির্দেশনা করেছেন। তাঁর ব্র্যান্ডের 'মুখ' শাহরুখ খান। 

Updated By: Apr 24, 2023, 06:44 PM IST
Shah Rukh Khan | Aryan Khan: মদের পর এবার পোশাকের ব্যবসায় হাতেখড়ি আরিয়ানের, ব্র্যান্ডের মুখ শাহরুখ...

শতরূপা কর্মকার: মদের ব্যবসার পর এবার পোশাকের ব্র্যান্ড! অভিনয়ের বদলে শাহরুখ পুত্র আরিয়ানের ব্যবসাতেই ঝোঁক বেশি। কারণ সিনেমার বদলে ব্য়বসার ক্ষেত্রেই আগে হাতেখড়ি দিয়েছেন তিনি। সোমবার আরিয়ান তাঁর নতুন পোশাকের ব্র্যান্ডের ফার্স্ট লুক প্রকাশ করেছেন। এর সঙ্গেই ওই ব্র্যান্ডের প্রথম বিজ্ঞাপনের টিজারও প্রকাশ করেন তিনি।

টিজারে দেখা গিয়েছে শাহরুখ খান একটি ব্ল্যাকবোর্ডে টাইমলেস কথাটি চক দিয়ে কেটে দিচ্ছেন। তারপরেই হাত থেকে লাল রং লেগে থাকা তুলিটি পড়ে যায়। মাটি থেকে সেটা তুলতে যাওয়ার মুহূর্তেই পুরো স্ক্রিন কালো হয়ে যায় এবং ভেসে ওঠে ব্র্যান্ডের নাম। একদম শেষে শাহরুখ খানের চেহারা ভেসে ওঠে। আরিয়ানের নতুন এই ব্র্যান্ডের নাম ডিয়্যাভল (D'Yavol)। এটি একটি লাক্সারি স্ট্রিটওয়্যার ব্র্যান্ড। বোঝাই যাচ্ছে 'জেন জি'-এর কাছে পৌঁছানোই এর লক্ষ্য।

আরও পড়ুন: Arijit Singh Viral Video: মঞ্চে মেজাজ হারিয়ে গালিগালাজ! অরিজিৎকে দেখে অবাক নেটপাড়া...

জানা গিয়েছে যে এই লাক্সারি স্ট্রিটওয়্যার ব্র্যান্ডের প্রথম বিজ্ঞাপনটি আরিয়ান খান নিজেই নির্দেশনা করেছেন। এই বিজ্ঞাপনটির মাধ্যমেই পরিচালনায় তাঁর ডেবিউ হল। তবে তাঁর ব্র্যান্ডের 'মুখ' শাহরুখ খানই। ইনস্টাগ্রামে টিজারটি পোস্ট করেন তিনি। ক্যাপশনে লেখেন, ‘ABCDEFGHIJKLMNOPQRSTUVW_YZ…X আসবে ২৪ ঘণ্টার ভিতরে। এক্সক্লুসিভ কনটেন্ট পেতে ফলো করুন @dyavol.x।' পুরো ভিডিয়োটি মঙ্গলবার প্রকাশ পেতে চলেছে। তবে এই লাক্সারি স্ট্রিটওয়্যার ব্র্যান্ডটির মালিক তিনি একা নন। তাঁর সঙ্গে সহ-মালিক হিসেবে রয়েছেন লেটি ব্লাগোয়েভা ও বান্টি সিং। এই পার্টনারদের সঙ্গে তিনি প্রিমিয়াম ভদকা ব্র্যান্ডের ব্যবসা শুরু করেছেন আগেই।

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Aryan Khan (@___aryan___)

গত বছরই আরিয়ান ব্যবসায় আত্মপ্রকাশ করেছিল। তিনি সর্বপ্রথম ভারতে তাঁর স্পিরিট ব্র্যান্ড চালু করেন এবং একই পার্টনারদের সঙ্গে তিনি বিশ্বের সবচেয়ে বড় ব্রিউইং কোম্পানির সঙ্গে কাজ করছেন। স্পিরিট ব্র্যান্ড চালু করার সময়ই তিনি তাঁর আসন্ন পোশাকের ব্র্যান্ডের খবর ঘোষণা করেছিলেন।

আরও পড়ুন: Shah Rukh Khan: কার জন্যে শেফ হলেন শাহরুখ,বেক করলেন 'ভেজ পিৎজা','অলৌকিক ঘটনা' বললেন সেই সুন্দরী!

ডিয়্যাভল (D'Yavol)-এর বিষয়ে তিনি বলেন, "আপাতত লিমিটেড সংখ্যক ক্যাপসুল কালেকশন গ্রাহকদের কাছে পৌঁছাবে আমাদের ওয়েবসাইটের মাধ্যমে। সেখান থেকে তা পরে আরও বাড়তে থাকবে।" তবে ব্যবসার পাশাপাশি লেখক ও পরিচালক হিসেবেও কাজ করছেন আরিয়ান। বর্তমানে তিনি তাঁর প্রথম সিনেমা তৈরির কাজ করছেন। সম্ভবত ছবিটি নেটফ্লিক্সে প্রকাশ পাবে। প্রযোজনা করবে শাহরুখ-গৌরীর রেড চিলিজ প্রোডাকশন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.