Shah Rukh Khan injured: নাকে গুরুতর চোট! শ্যুটিং চলাকালীন আহত শাহরুখের অস্ত্রোপচার

শ্যুটিং করতে গিয়েই নাকে গুরুতর চোট পান তিনি। তড়িঘড়ি তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে নাকে অস্ত্রোপচার হয়েছে তাঁর। তবে সূত্রের খবর, আপাতত ভারতে ফিরে এসেছেন অভিনেতা। 

Updated By: Jul 4, 2023, 03:13 PM IST
Shah Rukh Khan injured: নাকে গুরুতর চোট! শ্যুটিং চলাকালীন আহত শাহরুখের অস্ত্রোপচার
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: শ্যুটিং চলাকালীন নাকে গভীর চোট পেলেন শাহরুখ খান (Shah Rukh Khan)। লস অ্যাঞ্জেলসে শ্যুটিং করার সময় নাকে চোট পান বলিউড বাদশা। নাক দিয়ে রক্তক্ষরণ শুরু হওয়ায় তড়িঘড়ি হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাঁকে। সঙ্গে সঙ্গেই অস্ত্রোপচার করা হয় তাঁর। তবে সূত্রের খবর, চিন্তার কোনও কারণ নেই এখন সুস্থ আছেন অভিনেতা। দেশে ফিরে আসছেন বাদশা। 

আরও পড়ুন, Shakib-Bubly: ‘শাকিবের সঙ্গে ডিভোর্স হয়নি, শুধু আলাদা থাকছি’ দাবি বুবলীর...

একটি সূত্র ই-টাইমসকে জানিয়েছে, ‘এসআরকে লস অ্যাঞ্জেলেসে একটি প্রোজেক্টের জন্য শুটিং করছিলেন এবং তিনি সেই সময় নাকে চোট পান। তাঁর রক্তক্ষরণ শুরু হয় এবং সঙ্গে সঙ্গে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।’ সূত্রের আরও খবর, অপারেশনের পর শাহরুখকে নাকে ব্যান্ডেজ অবস্থায় দেখা গিয়েছে। এর আগে  ২০১৭ সালেও তাঁকে একটি ছোট অপারেশনের মধ্যে দিয়ে যেতে হয়েছিল। রইস-এর শুটিংয়ের সময় হাঁটুতে চোট পাওয়ার পর হয় হাঁটুর অস্ত্রোপচার। 

প্রায় চারবছর বিরতি নেওয়ার পর চলতি বছরেই পাঠান ছবি দিয়ে রুপোলি পর্দায় কামব্যাক করেন শাহরুখ। বক্স অফিসে ঝড় তোলে এই ছবি। যদিও এর আগে কিং খানের বেশ কয়েকটি ছবি বলিউডে মুখ থুবড়ে পড়েছিল। একদিকে ‘জওয়ান’-এর কাজ চলছে জোরকদমে। অন্য দিকে, লস এঞ্জেলেসে অন্য একটি ছবির শুটে ব্যস্ত শাহরুখ। সেখানেই ঘটেছে অঘটন।

এই প্রথম তিনি ‘রোম্যান্স’ ছেড়ে ভরপুর অ্যাকশনে। তাঁর নয়া অবতার মুগ্ধ করেছে অনুরাগীদের। ফলে, নতুন করে শাহরুখ-ম্যানিয়ায় ভুগছেন তাঁরা। স্বাভাবিক ভাবেই অভিনেতার পরের ছবির জন্য মুখিয়ে। ‘পাঠান’-এর মতোই মুক্তির আগে শোরগোল ফেলে দিয়েছে নায়কের ‘জওয়ান’। 

আরও পড়ুন, WATCH | Uorfi Javed: লাস্যের লাভাস্রোতে পুড়ছে নেটপাড়া... ব্রেস্ট প্লেট টপে তুমুল বিতর্কে নায়িকা!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.