WATCH | Uorfi Javed: লাস্যের লাভাস্রোতে পুড়ছে নেটপাড়া... ব্রেস্ট প্লেট টপে তুমুল বিতর্কে নায়িকা!

Uorfi Javed wears bold breast plate top: বিদেশি ফ্যাশনে ব্রেস্ট প্লেট টপ একেবারেই নতুন কিছু নয়। কিন্তু ভারতে বিরল বললেই চলে। এবার সেই বোল্ড ব্রেস্ট প্লেট টপ পরেই তুমুল সমালোচনার মুখে পড়লেন উর্ফি। সোশ্যাল মিডিয়া তাঁকে ধুয়ে দিল।  

Updated By: Jul 3, 2023, 08:13 PM IST
WATCH | Uorfi Javed: লাস্যের লাভাস্রোতে পুড়ছে নেটপাড়া... ব্রেস্ট প্লেট টপে তুমুল বিতর্কে নায়িকা!
পাগল করলেন উর্ফি জাভেদ...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ইন্টারনেট সেনসেশন উর্ফি জাভেদ (Urfi Javed) মানেই একেবারে গরমাগরম খবর! টেলি অভিনেত্রী ও অন্য ভাবে জনপ্রিয় সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার ফ্যানদের চমকে দেওয়াটা অভ্যাসে পরিণত করে ফেলেছেন। বিচিত্র পোশাক চয়নের ক্ষেত্রে উর্ফি নিজেকে নিয়ে গিয়েছেন এক অন্য জায়গায়। তবে এবার উর্ফি যা করলেন, তা অনেকেই মেনে নিতে পারলেন না। মাসের পর মাস ধরে উর্ফির জন্য বানানো হয়েছে সোনালি রঙের একটি বোল্ড ব্রেস্ট প্লেট টপ (breast plate top)। গ্রাজিয়া মিলেনিয়াল ইভেন্টের রেড কার্পেটে হাঁটার জন্য, উর্ফি সেই বিশেষ টপ পরেছিলেন কালো শাড়ির সঙ্গে। যা দেখে আর মাথা ঠিক রাখতে পারেননি নেটিজেনরা। অনেকের মতে এটিই উর্ফির এখনও পর্যন্ত পরা সবচেয়ে বোল্ড আউটফিট। ব্রেস্ট প্লেট টপের চল ভারতে সেভাবে না থাকলেও, বিদেশে ফ্যাশন দুনিয়ায় এই মেটালিক টপ নতুন কিছু নয়। একাধিক সেলেবে বহু সময় তা স্থান দিয়েছেন নিজেদের বুকে। যদিও উর্ফির সাজ দেখে অনেকেই ফের বলেছেন যে, তাঁর কোনও রুচিই নেই। কারোর মতে উর্ফি 'অদ্ভুত এবং ভয়ঙ্কর'! কেউ আবার বলছেন, উর্ফির বিরুদ্ধে 'মামলা দায়ের করা হোক'!

আরও পড়ুন: Katrina-Alia: প্রিয়াঙ্কার পর আলিয়াকে ছেড়ে গেলেন ক্যাটরিনাও, কারা দাঁড়ালেন নায়িকার পাশে?

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

উর্ফিকে ওই রেড কার্পেটে জিজ্ঞাসা করা হয়েছিল যে, এই পোশাকের ভাবনা তাঁর মাথায় কোথা থেকে এল? ফ্যাশানিস্তা বলেন, তাঁর অনুপ্রেরণা মার্কিনি ব়্যাপার কার্ডি বি। উর্ফি বলছেন, 'আমি সবসময় ব্রেস্ট প্লেট বানাতে চেয়েছিলাম। অবশেষে বহু চেষ্টার পর তা হল। আমরা পেরেছি। আসলে রেড কার্পেট এমন এক জায়গা, যেখানে পাগলামি করা যায়। তাই আমি পাগলামি চলতে থাকুক।'সেমি-ন্যুড বা ন্যুডিটিই উর্ফির অস্ত্র। যার জন্য় বিস্তর সমালোচিত হন তিনি। তবুও সমালোচকদের মুখে ঝামা ঘষে উর্ফি ফ্লন্ট করেন নিজের পোশাক ও শরীর। চেনা অস্ত্রেই বারবার ঘায়েল করলেন নেটাগরিকদের।  পোশাক নিয়ে নিত্য নতুন পরিকল্পনায় যে উর্ফির জুড়ি মেলা ভার। তা আর বলার অপেক্ষা রাখে না। কাপড়ের ফ্যাব্রিকে অ্যালার্জি আছে বলেই নাকি উর্ফি এরকম খুল্লামখুল্লা থাকেন। নিজেই বলেছেন এই কথা। লখনউয়ের বছর পঁচিশের কন্যা নিজের শহরের সিটি মন্টেসরি স্কুলে পড়াশোনা করেছেন। লখনউয়ের অ্যামিটি ইউনিভার্সিটি থেকে মাস কমিউনিকেশন নিয়ে গ্র্যাজুয়েশন করেন।  উর্ফি একাধিক টিভি শো করেছেন, Bigg Boss OTT ও Splitsvilla-তেও পাওয়া গিয়েছে তাঁকে। উর্ফি নাম না করেই ২০০ কোটির আর্থিক তছরুপের মামলায় নাম জড়়ানোর কারণে জ্যাকলিন ফার্নান্ডেজ ও নোরা ফতেহিকেও অবলীলায় তোপ দাগেন। যদিও সানি লিওনি বা কঙ্গনা রানাওয়াতরা সমর্থন করেন এই স্ট্রেইট ব্যাটে চালিয়ে খেলা উর্ফিকেই। 

আরও পড়ুন: Dev Rukmini: টান টান উত্তেজনা! ব্যোমকেশ ও দুর্গ রহস্যর প্রি-টিজার প্রকাশ করেই আবদার দেবের...

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.