Shah Rukh khan: মুখ লুকিয়ে চুপিচুপি হাসপাতালে শাহরুখ, অসুস্থ কিংখান?

Shah Rukh Khan: বান্দ্রা হাসপাতালের বাইরে হুডিতে মুখ লুকিয়ে গাড়িতে উঠছেন শাহরুখ। এই ভিডিয়ো ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সেই ভিডিয়ো দেখেই নেটিজেনদের প্রশ্ন, তাহলে কি অসুস্থ শাহরুখ?

Updated By: Jan 17, 2024, 08:40 PM IST
Shah Rukh khan: মুখ লুকিয়ে চুপিচুপি হাসপাতালে শাহরুখ, অসুস্থ কিংখান?

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: অসুস্থ শাহরুখ(Shah Rukh Khan)? সম্প্রতি মুম্বইয়ের একটি হাসপাতালে যেতে দেখা গেছে শাহরুখ খানকে। সেখান থেকেই অনুরাগীদের মনে প্রশ্ন উঠেছে। গত ১৬ জানুয়ারি বান্দ্রার এক হাসপাতালে ডাক্তারের অ্যাপোয়েন্টমেন্ট নিয়ে ছিলেন শাহরুখ। তা জানাজানি হওয়ার পরেই মঙ্গলবার বান্দ্রার হাসপাতালের বাইরে সুপারস্টারকে একঝলক দেখার আশায় ফটোগ্রাফার এবং ভক্তদের বিশাল ভিড় বাইরে জড়ো হয়েছিল।

আরও পড়ুন- Ananya Chatterjee: ‘ব্যর্থতা নিয়ে মাথা ঘামাই না’, জন্মদিনে অকপট অনন্যা...

মেগাস্টার শাহরুখকে নিয়ে বরাবরই হইচই দেখা যায় তবে আজকাল ছবির বাইরে আর সেভাবে সকলের সামনে আসতে চান না তিনি। এমনকী আমন্ত্রণ থাকলেও অন্যপথে অনুষ্ঠানে হাজির হন তিনি। তবে সাধারণ মানুষকে এড়িয়ে গেলেও পাপারাৎজিদের চোখ ফাঁকি দেওয়া তাঁর পক্ষেও কঠিন। এবার সেরকমই এক ঘটনা ঘটে গেল।

হুডিতে মুখ লুকিয়ে, এমনকী তাঁকে কভার করার জন্য ছাতাও ছিল কিন্তু তারপরও হাসপাতাল থেকে বেরনোর সময় পাপারাৎজিদের ক্যামেরাবন্দি হন শাহরুখ। ভিডিয়োতে দেখা যাচ্ছে, শাহরুখ একটি হুডি পরে এবং একটি ছাতার নিচে নিজেকে ঢেকে হাসপাতাল থেকে বের হচ্ছেন। এইসময় উপচে পড়া ভিড় কিং খানের সামনে চলে আসায়, এক প্রকার তিনি রেগে গিয়েই তাঁর এক গার্ডের হাত ঠেলে সরিয়ে দেন।

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Voompla (@voompla)

সামাজিক মাধ্যমে সেই ভিডিয়ো এখন ভাইরাল। শাহরুখের শরীরী ভঙ্গিতেই বোঝা যায় যে তিনি বিরক্ত। সঙ্গে এই প্রশ্নও উঠছে, শাহরুখ কি তবে অসুস্থ? হঠাৎ এত আড়ালে লুকোচুরি করে হাসপাতালে কেন তিনি? কী হয়েছে তাঁর? যদিও এসব প্রশ্নের উত্তর এখনো পাওয়া যায়নি।এই প্রসঙ্গে শাহরুখ কিংবা তাঁর ম্যানেজারের পক্ষ থেকেও কোনো বক্তব্য পাওয়া যায়নি।

দীর্ঘ ৪ বছরের বিরতির পর তিনি ফিরেছেন পর্দায়। বছরের শুরুতে পাঠান থেকে শুরু করে জওয়ান বা ডাঙ্কির মতো সিনেমা উপহার দিয়েছেন দর্শকদের। শুধু ভারতীয় সিনেমার ইতিহাসেই নয়, বিশ্বের ইতিহাসে তিনিই একমাত্র যাঁর ছবি এক বছরে ২৬০০ কোটির বেশি আয় করেছে। ২০২৪ সালেও অভিনেতা বেশ কিছু ছবিতে অভিনয় করবেন, তবে তিনি জানিয়েছেন সব ছবিই রিলিজ করবে আগামী বছরে।

আরও পড়ুন- Rupam Islam: ‘আর গান গাইব না...এই পৃথিবী আমার মতো শিল্পীদের জন্য নয়’, ক্ষোভ রূপমের...

শোনা যাচ্ছে এরপরে তাঁকে প্রথমেই দেখা যাবে তাঁর মেয়ে সুহানা খানের সঙ্গে একটি ছবিতে, যেটি পরিচালনা করছেন সুজয় ঘোষ। এতে একটি ক্যামিও চরিত্রে থাকছেন শাহরুখ খান। শোনা যাচ্ছে, সঞ্জয় লীলা বানসালির সঙ্গেও একটি সিনেমার বিষয়ে কথা চলছে তাঁর। বলিউড বাদশাহর আগামী প্রকল্পের ঘোষণার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন অনুরাগীরা। কানাঘুষো শোনা যাচ্ছে বিশাল ভরদ্বাজের ছবিতে কাজ করতে চলেছেন শাহরুখ খান।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.