Shah Rukh Khan | Aryan Khan: প্রথমবার পরিচালকের আসনে আরিয়ান, ক্যামেরার সামনে শাহরুখ, তারপর...

প্রথমবার পরিচালকের আসনে শাহরুখ পুত্র। নিজেরই লাক্সারি স্ট্রিটওয়্যার ব্র্যান্ডের বিজ্ঞাপণের মাধ্যমে হাতেখড়ি দিলেন তিনি। আবার ক্যামেরার সামনে খোদ শাহরুখই। দেখেছেন কি সেই বিজ্ঞাপণ?

Updated By: Apr 25, 2023, 03:23 PM IST
Shah Rukh Khan | Aryan Khan: প্রথমবার পরিচালকের আসনে আরিয়ান, ক্যামেরার সামনে শাহরুখ, তারপর...

শতরূপা কর্মকার: ব্যবসাদার হিসেবে শাহরুখ পুত্র হাতেখড়ি দিয়েছেন আগেই। গতবছরেই মদের ব্যবসায় নামেন আরিয়ান খান। এবার তাঁর দ্বিতীয় ব্যবসার ঘোষণা করলেন তিনি। সোমবার আরিয়ান তাঁর নতুন পোশাকের ব্র্যান্ডের ফার্স্ট লুক প্রকাশ করেছেন। এর সঙ্গেই ওই ব্র্যান্ডের প্রথম বিজ্ঞাপনের টিজারও প্রকাশ করেন তিনি। আরিয়ানের নতুন এই ব্র্যান্ডের নাম ডিয়্যাভল (D'Yavol.x)। এটি একটি লাক্সারি স্ট্রিটওয়্যার ব্র্যান্ড। এই ব্র্যান্ডের বিজ্ঞাপণের মুখ যদিও শাহরুখ খান নিজেই।

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Shah Rukh Khan (@iamsrk)

সোমবার বিজ্ঞাপণের টিজার পোস্ট করে আরিয়ান জানান বিজ্ঞাপণের পুরো ভিডিয়ো আসতে চলেছে মঙ্গলবার। টিজারে দেখা গিয়েছে শাহরুখ খান একটি ব্ল্যাকবোর্ডে টাইমলেস কথাটি চক দিয়ে কেটে দিচ্ছেন। তারপরেই হাত থেকে লাল রং লেগে থাকা তুলিটি পড়ে যায়। মাটি থেকে সেটা তুলতে যাওয়ার মুহূর্তেই পুরো স্ক্রিন কালো হয়ে যায় এবং ভেসে ওঠে ব্র্যান্ডের নাম। একদম শেষে শাহরুখ খানের মুখ ভেসে ওঠে।

আরও পড়ুন: Raghav Chadha-Parineeti Chopra: রাঘবের জীবনে কবে পরিণীতির 'পরিণয়'? এয়ারপোর্টে প্রেমপ্রশ্ন এবং...

শাহরুখ খানও তাঁর ইনস্টাগ্রামে এই টিজার পোস্ট করেছিলেন। এই লাক্সারি স্ট্রিটওয়্যার ব্র্যান্ডের প্রথম বিজ্ঞাপনটি আরিয়ান খান নিজেই নির্দেশনা করেছেন। এই বিজ্ঞাপনটির মাধ্যমেই পরিচালনায় ডেবিউ হল তাঁর। মঙ্গলবার প্রকাশ পেয়েছে লাক্সারি স্ট্রিটওয়্যার ব্র্যান্ডের বিজ্ঞাপনটি। নিজের ইনস্টাগ্রামে ওই ভিজিয়োটি পোস্ট করেন বলিউডের বাদশা। বিভিন্ন সাক্ষাৎকারে ছেলের পরিচালনা করার ইচ্ছের কথা বলেছিলেন শাহরুখ। এবার তাঁর প্রথম কাজ প্রকাশ পেল।

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Shah Rukh Khan (@iamsrk)

আরও পড়ুন: Arijit Singh Birthday: বলিউডে সলমানের বিরাগভাজন, অরিজিৎকে দিয়ে গান গাইয়েও রিলিজ করেননি বনশালী...

ডিয়্যাভল (D'Yavol.x)-এর ইনস্টাগ্রামে বিজ্ঞাপনটির সঙ্গে যুক্ত সকল বিষয়ের কথা জানানো হয়েছে। আপাতত লিমিটেড সংখ্যক ক্যাপসুল কালেকশন গ্রাহকদের কাছে পৌঁছাবে ডিয়্যাভলের ওয়েবসাইটের মাধ্যমে। ৩০ এপ্রিল প্রথম কালেকশন লঞ্চ হতে চলেছে। ডিয়্যাভলের এই বিজ্ঞাপনটির  প্রযোজনা করেছে শাহরুখ-গৌরীর রেড চিলিজ প্রোডাকশন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.