''আপনিও তো জামিয়া মিলিয়ার ছাত্র, কিছু তো বলুন?'' শাহরুখকে প্রশ্ন রোশন আব্বাসের

রোশনের প্রশ্ন কিছু তো বলুন, আপনিও তো জামিয়া মিলিয়া ইসলামিয়া বিশ্ববিদ্যালয়ের ছাত্র।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Dec 18, 2019, 07:38 PM IST
''আপনিও তো জামিয়া মিলিয়ার ছাত্র, কিছু তো বলুন?'' শাহরুখকে প্রশ্ন রোশন আব্বাসের

নিজস্ব প্রতিবেদন: দিল্লির জামিয়া মিলিয়া বিশ্ববিদ্যালয়ে পড়ুয়াদের উপর পুলিসের লাঠিচার্জ নিয়ে শাহরুখ খানের চুপ থাকা নিয়ে প্রশ্ন তুললেন জনপ্রিয় রেডিও জকি রোশন আব্বাস। কিং খানের উদ্দেশ্যে সোশ্যাল মিডিয়ায় রোশনের প্রশ্ন কিছু তো বলুন, আপনিও তো জামিয়া মিলিয়া ইসলামিয়া বিশ্ববিদ্যালয়ের ছাত্র।

দিল্লির (JamiaProtests) জামিয়া মিলিয়া বিশ্ববিদ্যালয়ের পড়ুয়াদের উপর (Police) পুলিসের লাঠিচার্জের ঘটনায় মুখ খুলেন ফারহান আখতার, স্বরা ভাস্কর, ভিকি কৌশল, আলিয়া ভাট, পরিণীতি চোপড়া সহ বেশকিছু বলিউড সেলেব। তবে চুপ রয়েছেন (Amitabh Bachchan) অমিতাভ বচ্চন, (Shah Rukh Khan) শাহরুখ খান, (Salman Khan) সলমন খান, (Aamir Khan) আমির খান-রা। তাঁরা কেন জামিয়ার বিক্ষোভে পুলিসের লাঠিচার্জের বিষয়টি নিয়ে মুখে কুলুপ এঁটে রয়েছেন, তা নিয়ে ক্ষোভ উগরে দিতে শুরু করেছেন অনেকে। এবার শাহরুখ খানকে সোশ্যাল মিডিয়ায় সরাসরি প্রশ্ন করে বসলেন রেডিও জকি রোশন আব্বাস।

আরও পড়ুন- বিয়ের পর ভ্রমরকে শহরে এনে বেচে দিয়েছিলেন স্বামী, সেখানেই মন্টুর সঙ্গে দেখা, 'নীলকুঠি'র কথা বলতে মন্টু পাইলট ও ভ্রমর হাজির সোনাগাছিতে

প্রসঙ্গত, SRK এবং রোশন আব্বাস দুজনেই জামিয়া মিলিয়া বিশ্ববিদ্যালয় থেকে মাস কমিউনিকেশন নিয়ে পড়াশোনা করেছেন। 

নাগরিকপঞ্জী আইন (CAA) নিয়ে বিক্ষোভের সময় জামিয়া মিলিয়া বিশ্ববিদ্যালয়ের পড়ুয়াদের উপর পুলিস যেভাবে লাঠি চালায়, তার বিরুদ্ধে এখনও কেন মুখে খুললেন না অমিতাভ বচ্চন, তা নিয়ে প্রশ্ন তুলতে শুরু করেন অনেকে। পাশাপাশি মহিলাদের নিরাপত্তা নিয়েও মুখ খুলতে দেখা যায়নি কেন বিগ বি-কে, তা নিয়েও অনেকে ক্ষোভ প্রকাশ করতে শুরু করেন। এই একই ইস্যুতে শাহরুখ, সলমন, আমিরদেরও করা হয় জোরদার কটাক্ষ। শুধু তাই নয়, এবার সময় এসেছে, (Bollywood) বলিউডের এই সব সেলিব্রিটিদের বয়কট করার বলেও মন্তব্য় করতে শুরু করেন অনেকে।

আরও পড়ুন-আইন ভাঙছেন ফারহান আখতার, মুম্বই পুলিস ও NIA-কে ব্যবস্থা নেওয়ার আর্জি IPS অফিসারের

এদিকে জামিয়ার (Students) পড়ুয়াদের নিয়ে ব্যাঙ্গাত্মক পোস্টে লাইক করায় একহাত নেওয়া হয় অক্ষয় কুমারকে। ওই ঘটনায় অভিনেতাকে মেরুদণ্ডহীন বলেও করা হয় কটাক্ষ। যদিও অক্ষয় বার বার দাবি করেন, ইন্টারনেটে বিভিন্ন জিনিস সার্চ করার সময় ভুল করে ওই পোস্টে লাইক করে বসেন তিনি। কিন্তু (Akshay Kumar) অক্ষয় যতই নিজেকে নির্দোষ প্রমাণের চেষ্টা করুন না কেন, তাঁর বিরুদ্ধে ক্ষোভে ফুঁসতে শুরু করেন অনেকে। 

.