পূজার চিতা হয়ে শ্রীসন্থ পা রাখছেন বলিউডে

ফিক্সিং করে ক্রিকেট কেরিয়ার চিরকালের জন্য শেষ হয়ে গিয়েছে। এবার বলিউডে কেরিয়ার শুরু হয়ে যাচ্ছে ভারতীয় ক্রিকেটের 'ব্যাডবয়' শান্তাকুমারন শ্রীসন্থের।  পূজা ভাটের বলিউডি সিনেমায় অভিনয় করতে দেখা যাবে শ্রীসন্থকে। সিনেমায় অভিনয়ের জন্য শ্রীসন্থের সঙ্গে ৫ লক্ষ টাকার চুক্তিও সাক্ষরিত হয়ে গিয়েছে। জানুয়ারিতে শুরু হতে চলা এই সিনেমায় শ্রীসন্থ অভিনয় করবেন নায়িকা রিচা চাড্ডার মালায়ালি মেন্টর হিসাবে। শ্রীসন্থের এই চরিত্রে এক বর্ষীয়াণ অভিনেতার কথা ছিল। কিন্তু সিনেমার প্রযোজক পূজা ভাটের তাঁকে এতই পছন্দ হয়ে যায় যে তিনি শ্রীসন্থকেই এই ছবিতে নেওয়ার কথা ঘোষণা করেন। এখনও এই ছবির নাম ঠিক হয়নি।

Updated By: Nov 22, 2014, 05:17 PM IST
 পূজার চিতা হয়ে শ্রীসন্থ পা রাখছেন বলিউডে

ওয়েব ডেস্ক: ফিক্সিং করে ক্রিকেট কেরিয়ার চিরকালের জন্য শেষ হয়ে গিয়েছে। এবার বলিউডে কেরিয়ার শুরু হয়ে যাচ্ছে ভারতীয় ক্রিকেটের 'ব্যাডবয়' শান্তাকুমারন শ্রীসন্থের।  পূজা ভাটের বলিউডি সিনেমায় অভিনয় করতে দেখা যাবে শ্রীসন্থকে। সিনেমায় অভিনয়ের জন্য শ্রীসন্থের সঙ্গে ৫ লক্ষ টাকার চুক্তিও সাক্ষরিত হয়ে গিয়েছে। জানুয়ারিতে শুরু হতে চলা এই সিনেমায় শ্রীসন্থ অভিনয় করবেন নায়িকা রিচা চাড্ডার মালায়ালি মেন্টর হিসাবে। শ্রীসন্থের এই চরিত্রে এক বর্ষীয়াণ অভিনেতার কথা ছিল। কিন্তু সিনেমার প্রযোজক পূজা ভাটের তাঁকে এতই পছন্দ হয়ে যায় যে তিনি শ্রীসন্থকেই এই ছবিতে নেওয়ার কথা ঘোষণা করেন। এখনও এই ছবির নাম ঠিক হয়নি।

কিন্তু শ্রীসন্থ কেন ও কীভাবে এই সিনেমায় নেওয়া হল? প্রযোজক পূজা ভাট জানালেন, শ্রীসন্থের বিয়ের ফোটো দেখে পছন্দ হওয়ার পর তিনি ঠিক করেন সিনেমায় শ্রীসন্থকে মালয়ালি মেন্টরের ভূমিকায় নেওয়া হবে। শ্রীসন্থের জন্মদিনের পার্টিতে শ্রীসন্থের বিয়ের ভিডিও দেখার পর পূজা বলেছিলেন, এই হল আমার চিতা। শ্রীসন্থের হিন্দি উচ্চারনে মালয়ালি মেশানো থাকে সেটাও চরিত্রের প্রযোজনে খুব কাজে দেবে বলে পূজা জানান। তা ছাড়াও শ্রীসন্থকে নেওয়ার আরও একটা কারণ দেখান মহেশ ভাট কন্যা। বলেন যারা শ্রীসন্থকে পছন্দ করেন তারাও তো এই সিনেমা দেখতে আসবেনই, সেই সঙ্গে যারা ওকে অপছন্দ করে তারও আসবেন।

.