গায়িকা ইমন এবার অভিনয়ে, সৌজন্যে 'Missing II'

ছবিতে গৃহবধূ আশা সেনের চরিত্রে থাকছেন ইমন...

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jun 13, 2020, 02:07 AM IST
গায়িকা ইমন এবার অভিনয়ে, সৌজন্যে  'Missing  II'

নিজস্ব প্রতিবেদন : লকডাউনে গৃহবন্দী অবস্থায় থাকতে থাকতে প্রতিনিয়ত জন্ম হচ্ছে নতুন বোধের। সামাজিক, অর্থনৈতিক নানান বৈষম‍্য পেরিয়ে এসে এই মুহুর্তে সকলেই এক সরলরেখায়! সে ব‍্যাঙ্গালোরনিবাসী আইটি কর্মী মুসকান শর্মাই হোক কিংবা দিল্লীবাসী গৃহসহায়িকা লক্ষ্মী। অথবা একেবারে আটপৌরে গৃহবধূ আশা সেন।

ভিন্ন ভিন্ন সামাজিক বা অর্থনৈতিক স্তরে অবস্থান থেকে তিন নারীর বদ্ধ অবস্থায় থাকাকালীন জীবন সম্পর্কে উপলব্ধির এক স্পষ্ট রেখাচিত্র নিয়ে তৈরী হল Just Studio Originals এর পরবর্তী স্বল্প দৈর্ঘ‍্যের ছবি 'Missing  II'।

ছবির মূল ভাবনা প্রযোজক-অভিনেত্রী সুচন্দ্রা ভানিয়ার মস্তিস্কপ্রসূত। সেই ভাবনার সঙ্গে সঙ্গতি রেখে ছবির চিত্রনাট‍্য লিখেছেন চন্দ্রোদয় পাল। বর্তমান অবস্থার প্রেক্ষিতে অত‍্যন্ত প্রাসঙ্গিক এই স্বল্প দৈর্ঘ‍্যের ছবিটি পরিচালনা করেছেন প্রতীক দাশ।

আরও পড়ুন-প্রিয়জনকে হারিয়েও মহামারীতে মানুষের পাশে ছিলেন কবি, বলছে 'যুদ্ধজ্বর ও রবীন্দ্রনাথ'

 চমক রয়েছে ছবির কাস্টিং এ। জাতীয় পুরস্কার প্রাপ্ত সঙ্গীতশিল্পী ইমন চক্রবর্তী প্রথমবার দর্শকদের সামনে আসছেন অভিনেত্রীর ভূমিকায়! ছবিতে গৃহবধূ আশা সেনের চরিত্রে থাকছেন তিনি। অন‍্য দুই চরিত্রে বাংলা চলচ্চিত্রের অত‍্যন্ত জনপ্রিয় দুই মুখ!  মুসকান এবং লক্ষ্মীর চরিত্রে রয়েছেন বাংলা চলচ্চিত্রের অত‍্যন্ত পরিচিত দুই অভিনেত্রী যথাক্রমে অমৃতা চট্টোপাধ‍্যায় এবং ঋ।

 বাংলা, হিন্দি এবং ইংরেজি মূলতঃ তিনটি ভাষাই প্রাধান‍্য পেয়েছে ছবিটিতে। সমাজের তিনটি স্তরের প্রতিনিধিত্ব করা  চরিত্ররা সংলাপ বলেছেন   তিনটি ভাষায়।  অভিনেত্রী সুচন্দ্রা ভানিয়া এবং Just Studio'র প্রযোজনায় নির্মিত ছবিটির টিজার মুক্তি পেয়েছে। আগামী রবিবার Just Studio'র ফেসবুক এবং ইউটিউব চ‍্যানেলে মুক্তি পাবে 'Missing  II'।

আরও পড়ুন-বাংলাদেশের পরিচালক ফারুকীর 'নো ল্যান্ড'স ম্যান'-এ আর রহমান, থাকছেন নওয়াজউদ্দিন

.