সুশান্ত মৃত্যুতে নাম জড়িয়েছিল ছেলে আদিত্যর, এতদিনে মুখ খুললেন উদ্ধব ঠাকরে

অবশেষে এই মামলায় মুখ খুললেন মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ভব ঠাকরে।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Oct 26, 2020, 04:49 PM IST
সুশান্ত মৃত্যুতে নাম জড়িয়েছিল ছেলে আদিত্যর, এতদিনে মুখ খুললেন উদ্ধব ঠাকরে

নিজস্ব প্রতিবেদন : সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনায় নাম জড়িয়েছিল মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রীর ছেলে আদিত্য ঠাকরের। এতিদন পর অবশেষে এই মামলায় মুখ খুললেন মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরে।

শিবসেনার বার্ষিক দশেরা অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে উদ্ধব ঠাকরে বলেন, ''একজন আত্মহত্যা করলেন, আর তিনি বিহারের ছেলে হয়ে গেলেন। তা না হয় হল, তবে তাঁর কারণে অনেকেই মহারাষ্ট্রের ছেলেদের সম্পর্কে বিদ্বেষ উগড়ে দিচ্ছেন। এমনকি আমার ছেলে আদিত্যর সম্পর্কেও খারাপ কথা বলা হয়েছে। যাইহোক আপনারা যা বলার বলতে পারেন। তবে আমরা স্বচ্ছ।''

দশেরা অনুষ্ঠানে মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী কঙ্গনা রানাউতকেও একহাত নিতে ছাড়েননি। কঙ্গনার নাম না করে উদ্ধব ঠাকরে বলেন,  ''যাঁর ন্যায়বিচারের কথা বলছেন, উনি মুম্বই পুলিস ও মহারাষ্ট্রের ছেলের নিন্দা করেছেন। উনি জানেন না, আমার বাড়িতে তুলসীগাছ বসানো হয়, গাঁজা গাছ নয়। গাঁজা চাষ আপনার রাজ্যে হয়, মহারাষ্ট্রে নয়।''

আরও পড়ুন-স্ত্রী আলিয়ার আনা ধর্ষণের অভিযোগে গ্রেফতার করা হবে নওয়াজউদ্দিনকে? কী জানাল আদালত?

আরও পড়ুন-জন্মদিনটা অনুরাগীদের সঙ্গেই সেলিব্রেট করলেন অভিনেত্রী মধুমিতা সরকার

মুম্বইকে কঙ্গনার ''পাক অধিকৃত কাশ্মীর'' মন্তব্য প্রসঙ্গে উদ্ধব ঠাকরে বলেন, ''২৬/১১ হামলায় আজমল কাসভের মত জঙ্গিকে জীবন্ত গ্রফতার করেছিল মুম্বই পুলিস। তাই যাঁরা এধরনের কথা বলছেন, তাঁরা আদপে প্রধানমন্ত্রীকেই অপমান করছেন''। প্রসঙ্গত, সুশান্ত মত্যুর পর থেকেই বিজেপির সঙ্গে মহারাষ্ট্রের শাসকদল শিবসেনার তরজা তুঙ্গে ওঠে। এদিন উদ্ধব ঠাকরে স্পষ্ট জানান, ঠাকরে পরিবারের কেউই CBI তদন্তে ভয় পায় না।

এদিকে এদিন উদ্ধব ঠাকরে আক্রমণের জবাব দিয়েছেন কঙ্গনাও। 'হিমাচলে গাঁজা চাষ হয়', মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রীর এই কথা প্রসঙ্গে কঙ্গনা হিমাচলকে 'দেবভূমি' বলে উল্লেখ করেন। 

.