বিগ বস নিয়ে বিস্ফোরক 'তারক মেহতা কা উল্টা চশমা'-র ববিতাজি

দীপিকার পাশে দাঁড়ান মুনমুন দত্ত 

Updated By: Nov 26, 2018, 05:15 PM IST
বিগ বস নিয়ে বিস্ফোরক 'তারক মেহতা কা উল্টা চশমা'-র ববিতাজি

নিজস্ব প্রতিবেদন : বিগ বস-এর বিরুদ্ধে এবার খেপে গেলেন 'তারক মেহতা কা উল্টা চশমা '-খ্যাত অভিনেত্রী মুনমুন দত্ত। বিশেষ করে দীপক ঠাকুর এবং রোহিত সুচানতির উপর। টিআরপি-র জন্য দীপক এবং রোহিত কীভাবে এতটা নীচে নামতে পারেন, সেই প্রশ্নই তোলেন মুনমুন দত্ত।

আরও পড়ুন : প্রাক্তন স্বামীর অত্যাচারের বিরুদ্ধে বিস্ফোরণ, কেমন আছেন রাহুল মহাজনের দ্বিতীয় স্ত্রী ডিম্পি গঙ্গোপাধ্যায়?
বিগ বস ১২-এর বিরুদ্ধে সম্প্রতি একাধিক টুইট করেন মুনমুন দত্ত। সেখানে তিনি বলেন, টিআরপি পাওয়ার জন্য কী না করছেন দীপিক, রোহিত। বিগ বসের ঘরের বাইরে তাঁরা কখনও এমন ব্যবহার করতে পারবেন না। বসের ঘরে ফুটেজ পাওয়ার জন্যই এতটা নীচে নেমে, দীপক এবং রোহিত এইসব কীর্তিকলাপ করছেন বলেও তোপ দাগেন 'তারক মেহতা কা উল্টা চশমা'-খ্যাত ববিতাজি। তিনি বলেন, রোহিত যে এতটা নীচে নামতে পারবে, তা কখনও তিনি কল্পনাও করেননি।

আরও পড়ুন : 'চুপ করুন', গিনির বাবা চিত্কার করে কপিলের বিয়ের প্রস্তাব ফিরিয়ে দেন!
দীপক এবং রোহিতের বিরুদ্ধে যেমন তোপ দাগেন মুনমুন দত্ত, তেমনি অভিনেত্রী দীপিকা কাকরের পাশে দাঁড়ান তিনি। 'সশুরাল সিমর কা'-খ্যাত অভিনেত্রীর পাশে দাঁড়িয়ে তাঁর প্রশংসাও করেন মুনমুন দত্ত।

 

মুনমুন দত্ত আরও বলেন, দীপক এবং মেঘার মধ্যে ঝামেলা এবং অশান্তি হলে, মারাঠি বিগ বসের বিজয়িনীকে যেমন প্রকাশ্যে বকাঝকা করেন বিগ বস, তেমনি দীপক ঠাকুরের সমালোচনাও করা উচিত ছিল। শুধু তাই নয়, সুরভি রানা যেভাবে অযথা জ্যাসলিন মাথারুকে জেলে ভরেছেন, তাও নিন্দনীয়। প্রতিযোগীদের সঙ্গে কী হচ্ছে না হচ্ছে, তা সঠিকভাবে বিগ বসের বিচার করা উচিত ছিল বলেও কটাক্ষ করেন টেলিভিশনের 'ববিতাজি'। এসবের পাশাপাশি রোমিল চৌধুরীর চ্যাট শো-এ হাজির হয়ে সৃষ্টি রোড যেভাবে 'সাইয়া ভাইয়া' মন্তব্য করে দীপিকা কাকরকে 'অসম্মান' করেছেন, এবার তার বিরুদ্ধেও মুখ খোলেন 'জেঠালাল গড়ার ববিতাজি'।

আরও পড়ুন : রণবীর কাপুরের জন্যই ভেঙে গেল অর্জুনের সম্পর্ক?
মুনমুন দত্তের কথায়, বিগ বসের ঘরে গিয়ে কেউ আর সেলেব স্টেটাস ধরে রাখতে পারেন না। বসের ঘরে সবাই সমান। তাই সেলেবদের নিয়ে হাসি ঠাট্টা বন্ধ করুন। কারণ কঠোর পরিশ্রম করে তবেই সেলিব্রিটিরা তাঁদের জায়গা তৈরি করেন। তাই সেলেবদের স্টেটাস নিয়ে মজা করা বন্ধ করুন বলেও মন্তব্য করেন মুনমুন দত্ত।

.