'নট অ্যালাওড' মায়ের সঙ্গে যেতে গিয়ে ক্যামেরা দেখে চিৎকার Taimur-এর

রেগে যায় তৈমুর আলি খান 

Edited By: জয়িতা বসু | Updated By: Dec 24, 2020, 04:28 PM IST
'নট অ্যালাওড' মায়ের সঙ্গে যেতে গিয়ে ক্যামেরা দেখে চিৎকার Taimur-এর
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : ক্যামেরা দেখে চিৎকার করে উঠল তৈমুর আলি খান। মায়ের হাত ধরে তৈমুর যখন বাইরে বের হয়, তখন পাপারাতজিকে দেখে চিৎকার করে ওঠে। ক্যামেরা দেখে 'নট অ্যালাওড' বলে চিৎকার করে ওঠে সইফ-করিনা পুত্র। এমনকী পাপারাতজির দিকে তেড়ে আসতেও দেখা যায় তৈমুরকে। করিনা কাপুর খানের ফ্যান পেজের তরফে যখন ভিডিয়ো শেয়ার করা হয়, তা ভাইরাল হয়ে যায় হু হু করে। 

দেখুন...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

সম্প্রতি ৪ বছরে পড়ল তৈমুর আলি খান। এবারে ছেলের জন্মদিন একেবারে ঘরোয়াভাবে কাটানো হয় সইফ-করিনার তরফে। তৈমুরের জন্য় ঘোড়ার পায়ের মতো কেক নিয়ে আসা হয় জন্মদিন উপলক্ষ্যে। সেই কেক কেটেই পালন করা হয় টিমটিমের ৪ বছরের জন্মদিন।  তৈমুরের(Taimur Ali Khan) ৪ বছর উপলক্ষ্যে আবেগতাড়িত হয়ে পড়েন করিনা কাপুর খান।  আম্মার চেয়ে ছোট্ট টিমটিমকে আর কেউ ভালবাসতে পারে না বলেও মন্তব্য করতে দেখা যায় বেবোকে। 

আরও পড়ুন : আইরার সঙ্গে তাহসানের ভিডিয়ো দেখে Mithila-র 'কমেন্ট', ভালবাসা জানালেন প্রাক্তন জুটির ভক্তরা

এদিকে করিনার (Kareena Kapoor khan) জীবনে কবে দ্বিতীয় সন্তানের আগমন ঘটবে, সে বিষয়ে কিছু জানা যায়নি।  তবে এই মুহূর্তে সিনেমার শ্যুট কিংবা বিজ্ঞাপন, সব ক্ষেত্রেই আপাতভাবে বিরতি টেনেছেন করিনা। দ্বিতীয় সন্তানের জন্মের আগে আপাতত তৈমুর এবং সইফের (Saif Ali Khan) সঙ্গেই সময় কাটাচ্ছেন বেবো।  

আরও পড়ুন : করোনার নয়া স্ট্রেনের চোখ রাঙানি, ব্রিটেনে আটকে পড়লেন প্রিয়াঙ্কা চোপড়া

অন্যদিকে করিনাকে সময় দেওয়ার পাশাপাশি বর্তমানে আদিপুরুষের শ্যুটিং শুরু করেছেন সইফ আলি খান। ভূত পুলিসের শ্যুটিং শেষ করে সইফ আপাতত আদিপুরুষ নিয়ে ব্যস্ত।  হিমাচলের ধরমশালা, পালামপুরে এক নাগাড়ে ভূত পুলিসের শ্যুটিং করা হয়। ওই সিনেমায় সইফের সঙ্গে রয়েছেন অর্জুন কাপুর, জ্যাকলিন ফার্নান্ডেজ এবং ইয়ামি গৌতম। 

.