আইরার সঙ্গে তাহসানের ভিডিয়ো দেখে Mithila-র 'কমেন্ট', ভালবাসা জানালেন প্রাক্তন জুটির ভক্তরা

ক্রিসমাস এবার ঢাকাতেই কাটাচ্ছেন রাফিয়াত রশিদ মিথিলা 

Edited By: জয়িতা বসু | Updated By: Dec 24, 2020, 12:40 PM IST
আইরার সঙ্গে তাহসানের ভিডিয়ো দেখে Mithila-র 'কমেন্ট', ভালবাসা জানালেন প্রাক্তন জুটির ভক্তরা
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : বেশ কিছু কাজের জন্য সম্প্রতি কলকাতা থেকে ঢাকায় উড়ে যান রাফিয়াত রশিদ মিথিলা (Mithila)। কথা ছিল, ক্রিসমাসের আগেই মেয়ে আইরা নিয়ে ঢাকা থেকে কলকাতায় ফিরবে অভিনেত্রী। যদিও পূর্ব নির্ধারিত পরিকল্পনা অনুযায়ী ক্রিসমাসের আগে মিথিলা কলকাতায় ফিরতে পারছেন না নিজের বেশ কিছু কাজের জন্য। ফলে বাংলাদেশে ফিরেই বাবা তাহসানের কাছে চলে যায় ছোট্ট আইরা (মিথিলা-তাহসানের মেয়ে)।

তাহসানের কাছে আইরা যাওয়ার পর থেকে একের পর এক ছবি শেয়ার করেন বাংলাদেশের (Bnagladesh) জনপ্রিয় গায়ক, অভিনেতা। নিজের সোশ্যাল হ্যান্ডেলে যখন তাহসান মেয়ের একের পর এক ছবি এবং ভিডিয়ো শেয়ার করছেন, সেই সময় সেখানে মন্তব্য করতে দেখা যায় মিথিলাকে। 

তাহসান(Tahsan) এবং আইরার ভিডিয়ো দেখে হেসে ফেলেন মিথিলা। বাবা-মেয়ের ভিডিয়ো দেখে যখন অভিনেত্রী হেসে ফেলেন, সেই সময় পালটা মন্তব্য করেন তাহসান। তিনি বলেন, তাহসান যেমন মজা করেন, আইরাও তেমনই হয়েছে। ওর সেন্স অফ হিউমার তাঁর মতো বলে মন্তব্য করেন তাহসান। প্রাক্তন স্বামীর কথায় সহমত প্রকাশ করেন মিথিলা এবং বলেন, সেন্স অফ হিউমারের পাশাপাশি আইরার উচ্চারণের ভঙ্গিও ঠিক তাহসানের মতোই। আইরাকে নিয়ে মিথিলা এবং তাহসানের ওই কথোপকথনের জেরে তাঁদের অনুরাগীরা খুশি হয়ে যান। ভালবাসা প্রকাশ করেন প্রাক্তন জুটির ভক্তরা।

আরও পড়ুন : করোনার নয়া স্ট্রেনের চোখ রাঙানি, ব্রিটেনে আটকে পড়লেন প্রিয়াঙ্কা চোপড়া

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

এদিকে সম্প্রতি জানা যায়, মিথিলা এবং আইরার সঙ্গে এবারে ক্রিসমাস কাটাতে পারবেন না বলে মন খারাপ সৃজিত মুখোপাধ্যায়ের। যদিও ক্রিসমাস বাবার সঙ্গে কাটিয়ে নতুন বছরের উজ্জাপন সে সৃজিতের সঙ্গেই করবে বলে নাকি জানিয়েছে আইরা। 

.