Thalapathy Vijay: বিজয়ের ছবির প্রশংসায় শাহরুখ,সেই ছবিই ব্যান হল কুয়েতে, পাকিস্তান বিরোধী বলেই কি বন্ধ স্ক্রিনিং?

আগামী ২৩ এপ্রিল সারা বিশ্ব জুড়ে মুক্তি পাওয়ার কথা Vijay-এর বিস্টের(Beast)। কিন্তু তার আগেই কুয়েতে ব্যান(ban) করা হল এই ছবিকে।

Updated By: Apr 6, 2022, 04:53 PM IST
Thalapathy Vijay: বিজয়ের ছবির প্রশংসায় শাহরুখ,সেই ছবিই ব্যান হল কুয়েতে, পাকিস্তান বিরোধী বলেই কি বন্ধ স্ক্রিনিং?

নিজস্ব প্রতিবেদন: তামিল(Tamil) সুপারস্টার বিজয়(Vijay)। দক্ষিণী ছবির জগতে তাঁর জনপ্রিয়তা আকাশছোঁয়া। মুক্তির অপেক্ষায় তাঁর আগামী ছবি 'বিস্ট'(Beast)। ছবির ট্রেলার দেখে মুগ্ধ সাধারণ দর্শক থেকে শুরু করে শাহরুখের মতো সুপারস্টারেরা। সম্প্রতি ছবির ট্রেলার দেখে শাহরুখ জানিয়েছেন যে তিনি থালাপাথি বিজয়ের(Thalapathy Vijay) ফ্যান। সেই ছবিই ব্যান হয়ে গেল কুয়েতে(Kuwait)। 

আগামী ২৩ এপ্রিল সারা বিশ্ব জুড়ে মুক্তি পাওয়ার কথা বিস্টের। কিন্তু তার আগেই কুয়েতে ব্যান করা হল এই ছবিকে। ট্রেড অ্যানালিস্ট রমেশ বালা জানিয়েছেন যে, কুয়েতের ইরফরমেশন মন্ত্রক থেকে ব্যান করা হয়েছে এই ছবি। কিন্তু এই ছবিকে কেন ব্যান করা হল? 

শোনা যাচ্ছে, এই ছবিতে একটি মুসলিম ধর্মাবলম্বীকে সন্ত্রাসবাদীর চরিত্রে দেখানো হয়েছে। সেই কারণেই এই ছবিকে আটকেছে কুয়েত সরকার। অন্যদিকে সূত্রের খবর, অ্যান্টি পাকিস্তান সেন্টিমেন্টের কারণেই এই ছবি প্রদর্শন বন্ধ করা হল। তবে এটাই প্রথম ছবি নয়, এর আগেও এই একই কারণে কুয়েতে ব্যান হয়েছে 'কুরুপ','এফআইআর'-এর মতো ছবি। তবে আশ্চর্যজনকভাবে কুয়েতে ব্যান হয়েও অন্যান্য আরব দেশে মুক্তি পায় সেইসব ছবি। 

আরও পড়ুন: Abhishek Chatterjee: বাবার অপূর্ণ ইচ্ছে পূরণ করাই উদ্দেশ্য, অভিষেকের স্বপ্নের কথা জানালেন মেয়ে সাইনা

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.