আপনার প্রিয় টেলিভিশনের এই কমেডি শো হয়তো বন্ধ হয়ে যাবে!

আপনি কি টেলিভিশনে খুব কমেডি শো দেখতে পছন্দ করেন? তাহলে আপনার জন্য একটা খারাপ খবর আছে। কারণ, ভারতী সিং এবং কৃষ্ণা অভিষেকের কমেডি শো 'কমেডি নাইট বাঁচাও তাজা' খুব শিগগিরি হয়তো বন্ধ হয়ে যেতে চলেছে। ডিএনএ-র খবর অনুযায়ী, এই অনুষ্ঠানের টিআরপি নাকি সাংঘাতিকভাবে কমে গিয়েছে। তাই শোয়ের পরিচালক, প্রোযোজকরা চাইছেন, যেকোনও দিন এটা বন্ধ করে দিতে!

Updated By: Dec 16, 2016, 12:38 PM IST
 আপনার প্রিয় টেলিভিশনের এই কমেডি শো হয়তো বন্ধ হয়ে যাবে!

ওয়েব ডেস্ক: আপনি কি টেলিভিশনে খুব কমেডি শো দেখতে পছন্দ করেন? তাহলে আপনার জন্য একটা খারাপ খবর আছে। কারণ, ভারতী সিং এবং কৃষ্ণা অভিষেকের কমেডি শো 'কমেডি নাইট বাঁচাও তাজা' খুব শিগগিরি হয়তো বন্ধ হয়ে যেতে চলেছে। ডিএনএ-র খবর অনুযায়ী, এই অনুষ্ঠানের টিআরপি নাকি সাংঘাতিকভাবে কমে গিয়েছে। তাই শোয়ের পরিচালক, প্রোযোজকরা চাইছেন, যেকোনও দিন এটা বন্ধ করে দিতে!

আরও পড়ুন বিশ্বের সর্বকালের সেরা চোর তাহলে এরাই!

এই শো-তে সেলিব্রিটি অতিথিদেরও দেখা যেত। এই অনুষ্ঠানে অতিথি হিসেবে এসেছেন, জন আব্রাহাম থেকে তনিশা চ্যাটার্জির মতো সেলিব্রিটিরাও। কিন্তু মোনা সিং, শরদ মালহোত্রা, সুমিত ভ্যাস, মান্নান দেশাইয়ের মতো টেলিভিশনের জনপ্রিয় পারফর্মাররা শোয়ের মাঝপথেই চলে গিয়েছিলেন। এইসবের জন্যই সম্ভাবত, কমে গিয়েছিল এই অনুষ্ঠানের টিআরপি। তাই, এবার যেকোনও দিন বন্ধ হওয়ার পথে কমেডি নাইটস বাঁচাও তাজা।

আরও পড়ুন  সব থেকে কম সময়ে টেস্টে ১১ হাজার রান করলেন কুক

.