প্রধানমন্ত্রীর নোট বাতিলের সিদ্ধান্ত নিয়ে কী বললেন সলমন খান?

প্রধানমন্ত্রী মোদীর নোট বাতিলের সিদ্ধান্তে কেউ কেউ সহমত হয়েছেন। আবার কেউ কেউ দ্বিমত হয়েছেন। কিন্তু প্রধানমন্ত্রীর এমন সিদ্ধান্ত প্রসঙ্গে কী বলছেন বলিউড সুপারস্টার সলমন খান? এই প্রসঙ্গে কী মতামত তাঁর? তিনিও কি মোদীর সঙ্গে সহমত পোষণ করছেন? নাকি তাঁর এই সিদ্ধান্তের বিরোধিতা করছেন?

Updated By: Nov 13, 2016, 03:02 PM IST
প্রধানমন্ত্রীর নোট বাতিলের সিদ্ধান্ত নিয়ে কী বললেন সলমন খান?

ওয়েব ডেস্ক: প্রধানমন্ত্রী মোদীর নোট বাতিলের সিদ্ধান্তে কেউ কেউ সহমত হয়েছেন। আবার কেউ কেউ দ্বিমত হয়েছেন। কিন্তু প্রধানমন্ত্রীর এমন সিদ্ধান্ত প্রসঙ্গে কী বলছেন বলিউড সুপারস্টার সলমন খান? এই প্রসঙ্গে কী মতামত তাঁর? তিনিও কি মোদীর সঙ্গে সহমত পোষণ করছেন? নাকি তাঁর এই সিদ্ধান্তের বিরোধিতা করছেন?

আরও পড়ুন নোট সমস্যায় জর্জরিত রোগীদের বিনামূল্যে চিকিত্‌সা করাচ্ছে এই হাসপাতাল

বলিউডের মোস্ট এলিজিব্যল ব্যাচেলার সলমন খান প্রধানমন্ত্রীর নোট বাতিলের এই সিদ্ধান্তকে প্রশংসার সঙ্গে সমর্থন করেছেন। একটি ইংরেজি দৈনিকে প্রকাশিত খবর অনুযায়ী জানা গিয়েছে যে, সম্প্রতি জনপ্রিয় টেলিভিশন শো বিগ বসের মঞ্চে সলমন বলেন, ‘ইস হফতে কালে ধন পর ধনাদন ভার পরি। ইট ইস এ ফ্যান্টাস্টিক মুভ অ্যান্ড হ্যাটস অফ টু মোদী জি।’ (অর্থাত্‌, কালো টাকার বিরুদ্ধে তিনি প্রধানমন্ত্রীর এই পদক্ষেপকে অভিবাদন জানাচ্ছেন।)

‘ওয়ান্টেড’ অভিনেতা আরও বলেন, ‘আমার নিজেরই ৬টা ৫০০ টাকার নোট এবং ৪টে ১০০০ টাকার নোট আটকে রয়েছে। কারণ, আমি তখন হংকংয়ে ছিলাম। কিন্তু কোনও ব্যাপার নয়। আমি আগামি ২-৩ দিনের মধ্যে ব্যাঙ্কে গিয়ে ওগুলো ঠিক করে নেব। কিন্তু প্রধানমন্ত্রী দেশের জন্য যে পদক্ষেপ নিয়েছেন, তা সত্যিই প্রশংসনীয়।’

আরও পড়ুন এখনই বিয়ে করতে চান না প্রিয়াঙ্কা! জানেন কেন?

.