এমন কাজও করতে পারেন শাহরুখ কন্যা সুহানা, দেখলে অবাক হবেন

সুহানা যদি অভিনয় করতে চান তাহলে আপত্তি করবেন না। কিন্তু, পড়াশোনা শেষ করে তবেই যেন অভিনয়ে আসেন, সুহানাকে সে কথা স্পষ্ট জানিয়ে দিয়েছেন কিং খান। ওই নিয়ম শুধু সুহানার ক্ষেত্রেই প্রযোজ্য তা নয়, আরিয়ান এবং আব্রামের ক্ষেত্রেও সেই একই নিয়ম বলেও জানিয়েছেন শাহরুখ খান। আর তাই দাদা আরিয়ানের মতই  ছুটি শেষ করে লন্ডনে ফিরে গিয়েছেন শাহরুখ কন্যা। লন্ডনের স্কুলেই পড়াশোনা নিয়ে রয়েছেন সুহানা। আর সেখানে থেকে এবার নিজের দায়িত্ব নিজেই নিতে শিখে গিয়েছেন শাহরুখ কন্যা। যার মধ্যে অন্যতম সুহানার  রান্না শেখা।

Updated By: Jan 12, 2018, 02:49 PM IST
এমন কাজও করতে পারেন শাহরুখ কন্যা সুহানা, দেখলে অবাক হবেন

ওয়েব ডেস্ক : সুহানা যদি অভিনয় করতে চান তাহলে আপত্তি করবেন না। কিন্তু, পড়াশোনা শেষ করে তবেই যেন অভিনয়ে আসেন, সুহানাকে সে কথা স্পষ্ট জানিয়ে দিয়েছেন কিং খান। ওই নিয়ম শুধু সুহানার ক্ষেত্রেই প্রযোজ্য তা নয়, আরিয়ান এবং আব্রামের ক্ষেত্রেও সেই একই নিয়ম বলেও জানিয়েছেন শাহরুখ খান। আর তাই দাদা আরিয়ানের মতই  ছুটি শেষ করে লন্ডনে ফিরে গিয়েছেন শাহরুখ কন্যা। লন্ডনের স্কুলেই পড়াশোনা নিয়ে রয়েছেন সুহানা। আর সেখানে থেকে এবার নিজের দায়িত্ব নিজেই নিতে শিখে গিয়েছেন শাহরুখ কন্যা। যার মধ্যে অন্যতম সুহানার  রান্না শেখা।

আরও পড়ুন : শাহরুখে 'মুগ্ধ' কাজল? 

কিং খান কন্যা সুহানা খানের রান্নার ছবি প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হয়ে যায়। লন্ডনে বোর্ডিংয়ে থাকা অবস্থায় কীভাবে নিজের যত্ন নিতে হয় এবং রান্না করতে হয়, তার সবটাই এখন সুহানা শিখে গিয়েছেন বলে খুশি কিং খানও।

দেখুন সুহানার সেই ছবি..

 

 

#Suhanakhan #cooking #shahrukhkhan #gaurikhan #photo #aryankhan

A post shared by Suhana Khan (@suhanakhanuniverse) on

সম্প্রতি দিল্লিতে এক বিয়ে বাড়িতে হাজির হন শাহরুখ খান, গৌরি খান এবং সুহানা খান। গোলাপী লেহেঙ্গা পরে ফুলের সাজে সাজতে দেখা যায় সুহানাকে। শাহরুখ খান কন্যাকে ওইভাবে দেখে প্রশংসায় পঞ্চমুখ হয়ে যান তাঁর ভক্তরা।

.