Tiger 3 Teaser: '২০ বছর দেশের সেবা করেছি, কিচ্ছু চাইনি, কিন্তু এবার চাই’, বার্তা 'টাইগার' সলমানের

Salman Khan: ‘যব তক টাইগার মরা নেহি, তব তক টাইগার হারা নেহি’, টিজার থেকেই ভাইরাল সলমানের সংলাপ। ৬ বছর পর ফের একসঙ্গে ফিরছেন ইন্ডিয়ান স্পাই টাইগার এবং আইএসআই এজেন্ট জোয়া। তাই শোরগোল যে একটু বেশি হবে তা বলার অপেক্ষা রাখে না। টিজারেই পাওয়া গেল আভাস।

Updated By: Sep 27, 2023, 02:45 PM IST
Tiger 3 Teaser: '২০ বছর দেশের সেবা করেছি, কিচ্ছু চাইনি, কিন্তু এবার চাই’, বার্তা 'টাইগার' সলমানের

Tiger 3 Teaser, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: অনেক দিন ধরেই জল্পনা ছিল তুঙ্গে, অবশেষে সেই  অপেক্ষার অবসান, টাইগার ইজ ব্যাক। বুধবার সকালেই নয়া বার্তা নিয়ে হাজির পর্দার টাইগার তথা সলমান খান(Salman Khan)। অনেকদিন ধরেই টাইগার সিরিজের অপেক্ষায় ছিলেন সল্লু মিঞার ফ্যানেরা, অবশেষে তিনি ফিরলেন পর্দায়। টিজারেই উত্তেজনার পারদ তুঙ্গে। এক ঘণ্টাতেই সেই টিজার দেখে ফেলেছেন প্রায় ২ মিলিয়ন দর্শক। বোঝাই যাচ্ছে টাইগারের ম্যাজিকে আচ্ছন্ন স্পাই ইউনিভার্সের ফ্যানেরা।  

আরও পড়ুন- Shah Rukh Khan: ১৮ দিন পর এল সেই মুহূর্ত, বক্স অফিসে ইতিহাস গড়লেন শাহরুখ...

টিজারের প্রথমেই দেখা যায় একটি অডিও মেসেজ রেকর্ড করছেন যেখানে তিনি বলছেন, ‘আমার নাম অবিনাশ সিং রাঠৌর কিন্তু আপনাদের কাছে আমি টাইগার। ২০ বছর ভারতের সেবায় নিজের সব কিছু দিয়ে দিয়েছি। বদলে কিচ্ছু চাইনি, কিন্তু এবার চাইছি। আপনাদের বলা হচ্ছে যে আমি আপনাদের শত্রু। টাইগার গদ্দার। টাইগার শত্রু নম্বর ওয়ান। তাই ২০ বছর পর আমি ভারতের থেকে আমার ক্যারেক্টর সার্টিফিকেট চাইছি। আমার ছেলেকে আমি নয়, ইন্ডিয়া বলবে তার বাবা কে ছিল? দেশদ্রোহী নাকি দেশপ্রেমী? বেঁচে থাকলে আপনাদের সেবায় আবার ফিরব। নাহলে... জয় হিন্দ!’ তবে সলমানের যে সংলাপ ইতোমধ্যেই ভাইরাল তা হল ‘যব তক টাইগার মরা নেহি, তব তক টাইগার হারা নেহি’ অর্থাৎ মৃত্যু না আসলে হার মানার পাত্র নন টাইগার।

স্পাই ইউনিভার্সের শেষ ছবি ছিল ‘পাঠান’। শাহরুখ পাঠানকে বাঁচাতে তখন চলন্ত ট্রেনে আচমকাই এসে পৌঁছান টাইগার সলমান। পর্দায় সেই তুলেছিল পাঠান-টাইগারের বন্ধুতার সেই দৃশ্য। এই ছবিতে টাইগারের সাহায্য এগিয়ে আসবেন পাঠান, এমনটাই খবর। জওয়ান রিলিজের আগেই মুম্বইয়ে বিশেষ সেট তৈরি করে শ্যুট হয়েছে সেই দৃশ্যে। তবে টিজারে দেখা মেলেনি শাহরুখের, এমনকী ক্যাটরিনারও। টাইগারকে দেখা গেল তাঁর ছেলের সঙ্গে। পাঠানের সাফল্যের পর এই ছবি নিয়ে যে দর্শকদের উত্তেজনা তুঙ্গে তা আর বলার অপেক্ষা রাখে না।

প্রসঙ্গত, ‘টাইগার জিন্দা হ্যায়’ ছবির ৬ বছর পর ফের একসঙ্গে দেখা যাবে ইন্ডিয়ান স্পাই টাইগার এবং আইএসআই এজেন্ট জোয়াকে। যে চরিত্রে অভিনয় করবেন সলমান-ক্যাটরিনা। অন্যদিকে এক ভয়ঙ্কর ভিলেনের চরিত্রে অভিনয় করেছেন ইমরান হাশমি। ছবি জুড়ে রয়েছে ধুন্ধুমার অ্যাকশন। টাইগার-থ্রি'র অ্যাকশন কো-অর্ডিনেশনের দায়িত্বে রয়েছেন ক্রিস বার্নেশ। এর আগে ২০১৯ সালে অ্যাভেঞ্জার'স এন্ড গেমের কো-অর্ডিনেটরের দায়িত্ব সামলেছেন ক্রিস বার্নেশ। 

আরও পড়ুন- Abir Chatterjee on Mimi Chakraborty: ‘হজম করতে না জানলেই গোলমাল’, মিমি সম্পর্কে এ কী বললেন আবীর?

টাইগার থ্রি-র বাজেট প্রায় ৫০০কোটির মতো। ছবির সিংহভাগ খরচই অ্যাকশন দৃশ্যের জন্যই ব্যয় করেছেন পরিচালক মণীশ শর্মা। অ্যাকশনের পাশাপাশি দর্শকের নজর কাড়বে ছবির অসাধারণ ভিএফএক্স। ছবিটি মোট তিনটি ভাষায় মুক্তি পাবে- হিন্দি, তামিল ও তেলুগুতে। দীর্ঘ প্রতীক্ষার পর দিওয়ালিতে ১০ নভেম্বর বড়পর্দায় মুক্তি পাবে সলমানের ‘টাইগার থ্রি'।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.