Shah Rukh Khan: ১৮ দিন পর এল সেই মুহূর্ত, বক্স অফিসে ইতিহাস গড়লেন শাহরুখ...

Jawan Box Office Collection: তিন সপ্তাহের মাথায় বক্স অফিসে রেকর্ড গড়লেন শাহরুখ খান। তিনিই প্রথম ভারতীয় সুপারস্টার যার দুটি ছবি একই বছরে পার করল ১০০০ কোটির গন্ডি। তিনি প্রমাণ করে দিলেন তিনি শুধু কিং অফ রোমান্সই নন তিনি বক্স অফিসের বেতাজ বাদশাও।  

Updated By: Sep 25, 2023, 06:11 PM IST
Shah Rukh Khan: ১৮ দিন পর এল সেই মুহূর্ত, বক্স অফিসে ইতিহাস গড়লেন শাহরুখ...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: কিছুদিন আগেই সলমান খান বলেন যে একশো কোটি এখন পুরনো ট্রেন্ড। এখন নতুন টার্গেট ১০০০ কোটি। ছবি তখনই ব্লকবাস্টার তকমা পাবে যখন তা ১০০০ কোটি ছাড়াবে। দীর্ঘ ১৮ দিনে সেই তকমা ছিনিয়ে নিল শাহরুখ খানের(Shah Rukh Khan) ‘জওয়ান’(Jawan)। সারাবিশ্ব জুড়ে রবিবার অবধি এই ছবির আয় ছাড়াল ১০০৪.৯২ কোটি। একই বছরে দু’বার ১০০০ কোটির গণ্ডি ছাড়াল শাহরুখের দুটি ছবি। আজ অবধি বক্স অফিসের ইতিহাসে কোনও সুপারস্টারের দুটি ছবি একই বছরে দুবার হাজার কোটির গন্ডি পেরোতে পারেনি। জওয়ান ও পাঠানের(Pathaan) হাত ধরে সেই রেকর্ড ভেঙে শাহরুখ গড়লেন ইতিহাস। তিনি প্রমাণ করে দিলেন তিনি শুধু কিং অফ রোমান্সই নন তিনি বক্স অফিসের বেতাজ বাদশাও।

আরও পড়ুন- Priyanka Chopra on Parineeti Chopra-Raghav Chadha Wedding: বোনের বিয়েতে না এসে বাড়িতে অবসরযাপন! ট্রোলের মুখে প্রিয়াঙ্কা লিখলেন...

তামিল, তেলুগু, হিন্দিতে মুক্তিপ্রাপ্ত ‘জওয়ান’ ঝড় তুলেছিল সিনেমাহলে। দলে দলে শাহরুখ অনুরাগীরা প্রথমদিন থেকেই হলমুখী হয়েছেন বড়পর্দায় শাহরুখকে দেখতে। প্রথমদিনেই সারা বিশ্বজুড়ে এই ছবি ছাড়িয়েছিল ১০০ কোটির গন্ডি। ১৮ দিনের মাথায় পার করল ১০০০ কোটি। শুধুমাত্র ভারতে হিন্দি ছবিটি ব্যবসা করেছে ৫০৫.৯৪ কোটি। তামিল ও তেলুগু ভাষায় এই ছবি তিন সপ্তাহে ব্যবসা করেছে ৫৭.২৬ কোটি। যা পাঠানের তুলনায় কিছুটা বেশি।

প্রসঙ্গত, অ্যাকশন, রোমান্সে, সামাজিক বার্তার মিশেলে এই ছবির গল্প ও পরিচালকের আসনে বাজিমাত করেছেন অ্যাটলি। শাহরুখ ছাড়াও এই ছবিতে অন্যতম মুখ্য চরিত্রে দেখা যাবে বিজয় সেতুপতি, নয়নতারা, সানিয়া মালহোত্রা, প্রিয়ামণি ও দীপিকা পাড়ুকোনকে। ক্যামিও চরিত্রে রয়েছেন সঞ্জয় দত্ত। ছবিতে দ্বৈত চরিত্রে দেখা যায় শাহরুখকে, গল্পে রয়েছে বেশ কয়েকটি টুইস্ট, সব মিলিয়ে দর্শকদের উত্তেজনা তুঙ্গে।

 

আরও পড়ুন- Parineeti Chopra-Raghav Chadha Wedding: মালাবদলের সময় রাগনীতির বিশেষ গান, সাত পাকে বাঁধা পড়লেন রাঘব-পরিণীতি...

ছবিতে একদিকে তিনি পুলিস অফিসার তো অন্যদিকে সেনা, একদিকে বাবা তো অন্যদিকে ছেলে দুই ভূমিকাতেই তিনি। ছবির মিউজিকের দায়িত্বে রয়েছেন অনিরুদ্ধ রবিচন্দ্র। এই ছবির হাত ধরেই বলিউডে ডেবিউ করলেন নয়নতারা। অল্প সময়ের উপস্থিতি হলেও নজর কেড়েছেন দীপিকা পাড়ুকোন। কার্যত জওয়ান জ্বরে ভুগছে বলিপাড়া থেকে শুরু করে গোটা দেশের শাহরুখপ্রেমীরা। এবার বক্স অফিসে নয়া ইতিহাস গড়লেন শাহরুখ।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.